• শুক্রবার   ৩০ সেপ্টেম্বর ২০২২ ||

  • আশ্বিন ১৪ ১৪২৯

  • || ০২ রবিউল আউয়াল ১৪৪৪

আজকের পটুয়াখালী
ব্রেকিং:
বিভিন্ন আয়োজনে শেখ হাসিনার জন্মদিন উদযাপিত নভেম্বরে জাপান সফরে যাচ্ছেন প্রধানমন্ত্রী ‘সব কথা বলার পর কেউ যদি বলে আমাকে কথা বলতে দিল না, তার কি জবাব!’ উন্নয়ন যাত্রার অনন্য সারথি শেখ হাসিনা শত প্রাপ্তিতেও যার তৃপ্তি কেবল মানুষের ভালোবাসাতেই ‘সোনার বাংলা প্রতিষ্ঠার নবতর সংগ্রামের কাণ্ডারি শেখ হাসিনা’ প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে ৭৬ হাজার চারা রোপণ করবে আওয়ামী লীগ শেখ হাসিনা: এক মানবিক প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভবিষ্যৎ প্রজন্মের অনুসরণীয় ব্যক্তিত্ব প্রধানমন্ত্রীর জন্মদিনে প্রকাশ হলো ‘বাংলাদেশের নেতা’ (ভিডিও) শান্তি ও উন্নয়নের অগ্রদূত শেখ হাসিনা দক্ষ হাসিনায় নির্ভার বাংলাদেশ পিতা দিয়েছেন স্বাধীনতা, কন্যা দিয়েছে উন্নতি শেখ হাসিনা, জীবন যেন এক ফিনিক্স পাখির গল্প প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন আজ বঙ্গবন্ধুকে নিবেদিত বেঞ্চ ও বৃক্ষ পরিদর্শনে শেখ হাসিনা বাংলাদেশ বিপুল পর্যটন সম্ভাবনাময়: প্রধানমন্ত্রী পর্যটনশিল্প বিকাশে অবারিত সুযোগ আছে: রাষ্ট্রপতি পবিত্র ঈদে মিলাদুন্নবী ৯ অক্টোবর জটিলতা কাটলেই চলবে ঢাকা-নিউইয়র্ক বিমান: প্রধানমন্ত্রী

পটুয়াখালীতে আন্তঃজেলা ডাকাত দলের চার সদস্যসহ ছয় জন গ্রেপ্তার

আজকের পটুয়াখালী

প্রকাশিত: ৫ জুলাই ২০২২  

পটুয়াখালী প্রতিনিধিঃ পটুয়াখালীর বাউফলে একাধিক ডাকাতির মামলায় আন্তঃজেলা ডাকাত দলের চার সদস্য এবং ডাকাতির মালামাল ক্রয়ের অভিযোগে ২ স্বর্ণ ব্যাবসায়িকে গ্রেপ্তার করেছে পুলিশ। মঙ্গলবার দুপুরে পুলিশ সুপারের কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে এ তথ্য নিশ্চিত করেন অতিরিক্ত পুলিশ সুপার আহমাদ মাঈনুল হাসান। গ্রেফতারকৃতদের আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

অতিরিক্ত পুলিশ সুপার জানান, গত ৩০ জুলাই গভীর রাতে বাউফল উপজেলার নুরাইনপুর ইউনিয়নে ৯ নং ওয়ার্ডের মোঃ রুহুল আমিন সিকদারের বাড়ির গ্রীল কেটে ৮/১০ জনের ডাকাত দল বাড়ির সদস্যদের দেশীয় অস্ত্রের মুখে জিম্মি করে নগদ আড়াই লাখ টাকা, ১৪ ভরি স্বর্ণালঙ্কার ও মোবাইল সেটসহ বিভিন্ন মালামাল লুট করে নিয়ে যায়। এ ঘটনায় গত ৩ জুলাই রুহুল আমিন সিকদার বাদি হয়ে বাউফল থানায় একটি মামলা করেন। এরপর তথ্য প্রযুক্তির সহায়তায় গত ৪ জুলাই দুপুরে বরিশালের মরকখোলা এলাকা থেকে ডাকাত দলের সদস্য মোঃ রিয়াজ হাওলাদার ও অরুন দাসকে গ্রেফতার করে পুলিশ।

তাদের স্বীকারোক্তি অনুযায়ী রাতে বাউফলে নিজ নিজ বাড়ি থেকে ডাকাত দলের অন্য দুই সদস্য মোঃ ইসমাইল গাজী ও হেমায়েত সিকদার ওরফে মিলনকে গ্রেপ্তার করা হয়। তাদের দেয়া তথ্য মতে ডাকাতির মালামাল ক্রয় করায় গৌরব জুয়েলার্সের মালিক গৌতম কর্মকার ও মানিক কর্মকারকে গ্রেপ্তার ও ডাকাতির কাজে ব্যাবহৃত অস্ত্র এবং লুন্ঠিত মালামাল উদ্ধার করা হয়। এ ঘটনার সাথে জড়িত অন্যান্যদের গ্রেপ্তার ও মালামাল উদ্ধারের চেষ্টা অব্যাহত রয়ছে। গ্রেপ্তারকৃত ডাকাত দলের সদস্যদের বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে।