• বৃহস্পতিবার   ০১ ডিসেম্বর ২০২২ ||

  • অগ্রাহায়ণ ১৭ ১৪২৯

  • || ০৬ জমাদিউল আউয়াল ১৪৪৪

আজকের পটুয়াখালী
ব্রেকিং:
বাংলাদেশ সবসময় ভারতের কাছ থেকে সর্বোচ্চ অগ্রাধিকার পায় কর ব্যবস্থাপনা তথ্যপ্রযুক্তি নির্ভর করতে হবে: প্রধানমন্ত্রী ১০ টাকায় টিকিট কেটে চোখ পরীক্ষা করালেন প্রধানমন্ত্রী শিক্ষা ব্যবস্থা যাতে পিছিয়ে না যায় সে ব্যবস্থা নিচ্ছি প্রধানমন্ত্রীর কাছে এসএসসি ও সমমান পরীক্ষার ফল হস্তান্তর ব্যাংক খাতের পরিস্থিতি জানানোর নির্দেশ প্রধানমন্ত্রীর ১০ ডিসেম্বর বিএনপির মহাসমাবেশ, পরিবহন ধর্মঘট না ডাকার নির্দেশ প্রধানমন্ত্রী প্লিজ যুদ্ধ থামান, সংঘাত থামাতে সংলাপ করুন: শেখ হাসিনা হানিফের সংগ্রামী জীবন নতুন প্রজন্মের রাজনৈতিক কর্মীদের দেশপ্রেম ও মুক্তিযুদ্ধের চেতনায় উজ্জীবিত করবে মোহাম্মদ হানিফ ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের একজন পরীক্ষিত নেতা সংঘাত-দুর্যোগে নারীদের দুর্দশা বহুগুণ বাড়ে: প্রধানমন্ত্রী সচিবদের যেসব নির্দেশনা দিলেন প্রধানমন্ত্রী জিয়া-খালেদা-তারেক খুনি: প্রধানমন্ত্রী জেলা-উপজেলা পর্যায়ে কর্মজীবী মহিলা হোস্টেল হবে: প্রধানমন্ত্রী দুপুরে সচিবদের নিয়ে বৈঠকে বসছেন প্রধানমন্ত্রী স্বৈরাচারবিরোধী আন্দোলনে ডা. মিলনের আত্মত্যাগ নতুন গতি সঞ্চার করে ডা. মিলন এক উজ্জ্বল নক্ষত্র: রাষ্ট্রপতি ‘যারা গ্রেনেড দিয়ে আমাকে হত্যার চেষ্টা করেছে, তাদের সঙ্গে আলোচনা? যারা উন্নয়ন দেখে না, তারা চাইলে চোখের ডাক্তার দেখাতে পারে- প্রধানমন্ত্রী অর্থনীতির চাকা সচল রাখতে সক্ষম হয়েছি: প্রধানমন্ত্রী

বাউফলে ভেজাল বিরোধী অভিযানে নকল খাদ্যপণ্য উদ্ধার, আটক ২

আজকের পটুয়াখালী

প্রকাশিত: ২২ অক্টোবর ২০২২  

পটুয়াখালী প্রতিনিধিঃ পটুয়াখালীতে ডিবির ভেজাল বিরোধী অভিযানে বিপুল পরিমান ভেজাল ভোগ্য পন্য জব্দ সহ দুই জনকে গ্রেফতার করা হয়েছে। তাদের বিরুদ্ধে নিয়মিত মামলা  প্রক্রিয়াধীন।

অতিরিক্ত পুলিশ সুপার আহমাদ মাঈনুল হাসান জানান, গোপন সংবাদের ভিত্তিতে গতকাল গভীর রাতে বাউফল উপজেলার আদাবাড়িয়া ইউনিয়নের কাশিপুর বাজারে  এস এম ইয়াকুব নামের ব্যাবসায়ীর ভাড়া করা গোডাউনে অভিযান চালায় জেলা গোয়েন্দা শাখার সদস্যরা। রাতভর অভিযান চালিয়ে গোডাউন থেকে অনুমোদনহীন বিভিন্ন খাদ্যপণ্য তৈরীর ভেজাল কাঁচামাল, ভেজাল পন্য তৈরীর বিভিন্ন ব্রান্ডের লেবেল, ফিটিং মেশিন এবং তৈরী পণ্য হিসেবে ভেজাল পানীয়, ললিপপ, আইসপপ, নকল যৌন উত্তেজক ঔষধ, নকল খাবার স্যালাইন, নকল প্রসাধনী সামগ্রী সহ  ৫০(পঞ্চাশ) ধরনের বিভিন্ন নকল ভোগ্যপণ্য উদ্ধার করে জব্দ করা হয়।

এসময় গোডাউনের মালিক এবং ভেজাল পণ্যের মালিক ২৮ বছর বয়সী এস এম ইয়াকুব ও তার কারখানার কর্মচারী ১৮ বছর বয়সী শাকিবকে পিতা-আব্দুল কুদ্দুস আকন একটি বাজাজ প্লাটিনা মোটর সাইকেল সহ আটক করা হয়। আটককৃতদের বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে মামলা রুজু প্রক্রিয়াধীন।