• বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৫ শাওয়াল ১৪৪৫

আজকের পটুয়াখালী
ব্রেকিং:
যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর

গলাচিপায় আইন শৃঙ্খলা বিষয়ক মাসিক সভা অনুষ্ঠিত

আজকের পটুয়াখালী

প্রকাশিত: ১৯ জানুয়ারি ২০২৩  

পটুয়াখালী প্রতিনিধিঃ পটুয়াখালীর গলাচিপায় আইন শৃঙ্খলা বিষয়ক মাসিক সভা অনুষ্ঠিত হয়েছে। উপজেলা পরিষদের আয়োজনে বুধবার (১৮ জানুয়ারী) বেলা ১১টায় অডিটোরিয়াম হলরুমে উপজেলা নির্বাহী অফিসার মো. মহিউদ্দিন আল হেলালের সভাপতিত্বে এ আইন শৃঙ্খলার মাসিক সভা অনুষ্ঠিত হয়। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা মো. জহিরুন্নবী, উপজেলা কৃষি কর্মকর্তা আরজু আক্তার, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা আব্দুল মোমিন, উপজেলা এলজিইডি প্রকৌশলী মো. জাহাঙ্গীর আলম।

আরও উপস্থিত ছিলেন গলাচিপা থানার অফিসার ইনচার্জ (ওসি) শোণিত কুমার গায়েন, উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা মাহবুব হাসান শিবলী, গলাচিপা প্রেসক্লাবের সভাপতি সমিত কুমার দত্ত মলয়, বারোটি ইউনিয়নের চেয়ারম্যানবৃন্দ ও সচিবরা উপস্থিত ছিলেন।

এ সময় বক্তারা উপজেলার বিভিন্ন বিষয়ে খোলামেলা আলোচনা করেন। ইউনিয়ন পর্যায়ে সুধীসমাজ থেকে শুরু করে চেয়ারম্যান ও মেম্বরদেরকে গ্রামীণ আইন শৃঙ্খলা বজায়সহ সকল বিষয়ে সতর্ক থেকে জনগণের সকল প্রকার সুবিধা বজায় রাখার আহব্বান জানানো হয়।