• বুধবার ২৪ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১১ ১৪৩১

  • || ১৪ শাওয়াল ১৪৪৫

আজকের পটুয়াখালী
ব্রেকিং:
থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর দলের নেতাদের নিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানায় শেখ হাসিনা মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা

প্রেমিকের বাড়িতে ১৪ দিন অবস্থানের পর সফল প্রেমিকা

আজকের পটুয়াখালী

প্রকাশিত: ২৩ জানুয়ারি ২০২৩  

পটুয়াখালীর দুমকীতে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে অবস্থানের ১৪ দিন পর সফল হয়েছেন কলেজশিক্ষার্থী মনি আক্তার (১৯)। ১ লাখ টাকা দেনমোহরে প্রেমিক মো. রিয়াজুল ইসলাম রাব্বি (২৬) সঙ্গে বিয়ে হয়েছে তার। শনিবার (২১ জানুয়ারি) গভীর রাতে উপজেলার আঙ্গারিয়া ইউনিয়নের ৯নং ওয়ার্ডের পূর্ব জলিশা গ্রামে প্রেমিক রাব্বির বাড়িতে বিয়ে হলেও সোমবার (২২ জানুয়ারি) বিষয়টি জানাজানি হয় ।

আঙ্গারিয়া ইউপি চেয়ারম্যান সৈয়দ গোলাম মর্তুজা জানান, ছেলে-মেয়ের অভিভাবকদের সম্মতিতে এ বিয়ের আয়োজন করা হয়েছে।

দুমকী থানার ওসি মো.আবদুস সালাম জানান, রাব্বি এবং মনির মধ্যে দীর্ঘদিন প্রেমের সম্পর্ক ছিল। শনিবার রাতে স্থানীয় ইউপি চেয়ারম্যানের মধ্যস্থতায় তাদের বিয়ে সম্পন্ন হয়েছে।

স্থানীয় সূত্র জানায়, গত ৭ জানুয়ারী পাশ্ববর্তী বাকেরগঞ্জ উপজেলার মনি আক্তার বিয়ের দাবিতে আঙ্গারিয়া ইউনিয়নের পূর্ব জলিশা গ্রামের  মোঃ রিয়াজুল ইসলাম রাব্বি (২৬)  বাড়িতে অবস্থান নেন। দীর্ঘ ১৪ দিন অবস্থানকালে প্রেমিক আত্মগোপনে ছিলেন। বিভিন্ন গণমাধ্যমে ও সামাজিক যোগাযোগ মাধ্যমে  বিষয়টি ব্যাপক প্রচার হওয়ায় মনিকে বিয়ে করতে বাধ্য হয় রাব্বি।

রিয়াজুল রাব্বি উপজেলার পূর্ব জলিশা গ্রামের মৃত. ইউনুস হাওলাদারের ছেলে এবং মনি আক্তার পাশ্ববর্তী বাকেরগঞ্জ উপজেলার পাদ্রীশিবপুর গ্রামের সোহরাব হোসেনের মেয়ে। তাদের বিয়েতে ১ লাখ টাকা দেনমোহর ধার্য করা হয়। গত ৭ জানুয়ারি স্ত্রীর স্বীকৃতির দাবিতে প্রেমিকের বাড়ির সামনে অবস্থান নেন মনি আক্তার।

উল্লেখ্য, গত পাঁচ বছর পূর্বে  পার্শ্ববর্তী উপজেলার বাকেরগঞ্জ'র পাদ্রীশিপপুর গ্রামের সোহরাব হোসেন' বড় মেয়ে মনি আক্তারের সাথে পরিচয় হয় রাব্বির। এক পর্যায়ে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে উঠে  এবং বিয়ের প্রলোভনে একাধিকবার শারীরিক সম্পর্কে লিপ্ত হয়। বিষয়টি জানাজানি হলে কিছুদিন আগে দুই পরিবারের মাঝে কথাও আগায়।  

কিন্তু প্রেমের সম্পর্ক অস্বীকার করে মনিকে বিয়ে করতে অস্বীকৃতি জানান রাব্বি। মনির সঙ্গে সকল ধরনের যোগাযোগ বন্ধ করে দেন তিনি। পরবর্তীতে মনি আক্তার, রাব্বির গ্রামের বাড়িতে গত ৭ জানুয়ারি শনিবার বিকেল থেকে বিয়ের দাবিতে অবস্থান নেন।