• শুক্রবার   ২৭ জানুয়ারি ২০২৩ ||

  • মাঘ ১৪ ১৪২৯

  • || ০৪ রজব ১৪৪৪

আজকের পটুয়াখালী
ব্রেকিং:
কাউকে সম্প্রীতি নষ্ট করতে দেব না: প্রধানমন্ত্রী আর্থসামাজিক উন্নয়নে বাংলাদেশ এখন রোল মডেল: প্রধানমন্ত্রী বিদেশি বিনিয়োগ বাড়াতে কাস্টমের গুরুত্বপূর্ণ ভূমিকা রয়েছে একাত্তরে গণহত্যার আন্তর্জাতিক স্বীকৃতির চেষ্টা চালিয়ে যাচ্ছি আমার ব্যর্থতা থাকলে খুঁজে বের করে দিন: প্রধানমন্ত্রী পরবর্তী লক্ষ্য স্মার্ট বাংলাদেশ প্রতিটি শিক্ষার্থী যেন স্কাউট প্রশিক্ষণ পায়: প্রধানমন্ত্রী সংঘাত, সন্ত্রাস ও ক্ষমতা দখলকে পেছনে ফেলে দেশ এগিয়ে যাচ্ছে মাইকেল মধুসূদন দত্ত বাংলা সাহিত্যের উজ্জ্বল নক্ষত্র ২০৪১ সালে মাথাপিছু আয় হবে ১২ হাজার ডলার: প্রধানমন্ত্রী টেক্কা দিয়ে বাংলাদেশের এগোনো অনেকের পছন্দ না: প্রধানমন্ত্রী জনগণের পয়সায় সুযোগ-সুবিধা, তাদের সেবা করুন অপ্রয়োজনীয় ব্যয় কমিয়ে খাদ্য নিরাপত্তা নিশ্চিতে গুরুত্ব দিচ্ছে সরকার ডিসি সম্মেলনে প্রধানমন্ত্রীর ২৫ নির্দেশনা জনগণের সেবায় আত্মনিয়োগ করতে হবে: ডিসিদের প্রধানমন্ত্রী বঙ্গবন্ধুর শাসনামল নিয়ে গ্রন্থের মোড়ক উন্মোচন করলেন প্রধানমন্ত্রী ৬৯’র গণঅভ্যুত্থানে শহীদের রক্ত বৃথা যায়নি: রাষ্ট্রপতি অপশাসনের বিরুদ্ধে ৬৯’র গণঅভ্যুত্থান অনুপ্রেরণার: প্রধানমন্ত্রী বৃহত্তর বৈশ্বিক সহায়তার ওপর গুরুত্বারোপ প্রধানমন্ত্রীর আমাদের পরবর্তী লক্ষ্য স্মার্ট বাংলাদেশ বিনির্মাণ: প্রধানমন্ত্রী

প্রেমিকের বাড়িতে ১৪ দিন অবস্থানের পর সফল প্রেমিকা

আজকের পটুয়াখালী

প্রকাশিত: ২৩ জানুয়ারি ২০২৩  

পটুয়াখালীর দুমকীতে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে অবস্থানের ১৪ দিন পর সফল হয়েছেন কলেজশিক্ষার্থী মনি আক্তার (১৯)। ১ লাখ টাকা দেনমোহরে প্রেমিক মো. রিয়াজুল ইসলাম রাব্বি (২৬) সঙ্গে বিয়ে হয়েছে তার। শনিবার (২১ জানুয়ারি) গভীর রাতে উপজেলার আঙ্গারিয়া ইউনিয়নের ৯নং ওয়ার্ডের পূর্ব জলিশা গ্রামে প্রেমিক রাব্বির বাড়িতে বিয়ে হলেও সোমবার (২২ জানুয়ারি) বিষয়টি জানাজানি হয় ।

আঙ্গারিয়া ইউপি চেয়ারম্যান সৈয়দ গোলাম মর্তুজা জানান, ছেলে-মেয়ের অভিভাবকদের সম্মতিতে এ বিয়ের আয়োজন করা হয়েছে।

দুমকী থানার ওসি মো.আবদুস সালাম জানান, রাব্বি এবং মনির মধ্যে দীর্ঘদিন প্রেমের সম্পর্ক ছিল। শনিবার রাতে স্থানীয় ইউপি চেয়ারম্যানের মধ্যস্থতায় তাদের বিয়ে সম্পন্ন হয়েছে।

স্থানীয় সূত্র জানায়, গত ৭ জানুয়ারী পাশ্ববর্তী বাকেরগঞ্জ উপজেলার মনি আক্তার বিয়ের দাবিতে আঙ্গারিয়া ইউনিয়নের পূর্ব জলিশা গ্রামের  মোঃ রিয়াজুল ইসলাম রাব্বি (২৬)  বাড়িতে অবস্থান নেন। দীর্ঘ ১৪ দিন অবস্থানকালে প্রেমিক আত্মগোপনে ছিলেন। বিভিন্ন গণমাধ্যমে ও সামাজিক যোগাযোগ মাধ্যমে  বিষয়টি ব্যাপক প্রচার হওয়ায় মনিকে বিয়ে করতে বাধ্য হয় রাব্বি।

রিয়াজুল রাব্বি উপজেলার পূর্ব জলিশা গ্রামের মৃত. ইউনুস হাওলাদারের ছেলে এবং মনি আক্তার পাশ্ববর্তী বাকেরগঞ্জ উপজেলার পাদ্রীশিবপুর গ্রামের সোহরাব হোসেনের মেয়ে। তাদের বিয়েতে ১ লাখ টাকা দেনমোহর ধার্য করা হয়। গত ৭ জানুয়ারি স্ত্রীর স্বীকৃতির দাবিতে প্রেমিকের বাড়ির সামনে অবস্থান নেন মনি আক্তার।

উল্লেখ্য, গত পাঁচ বছর পূর্বে  পার্শ্ববর্তী উপজেলার বাকেরগঞ্জ'র পাদ্রীশিপপুর গ্রামের সোহরাব হোসেন' বড় মেয়ে মনি আক্তারের সাথে পরিচয় হয় রাব্বির। এক পর্যায়ে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে উঠে  এবং বিয়ের প্রলোভনে একাধিকবার শারীরিক সম্পর্কে লিপ্ত হয়। বিষয়টি জানাজানি হলে কিছুদিন আগে দুই পরিবারের মাঝে কথাও আগায়।  

কিন্তু প্রেমের সম্পর্ক অস্বীকার করে মনিকে বিয়ে করতে অস্বীকৃতি জানান রাব্বি। মনির সঙ্গে সকল ধরনের যোগাযোগ বন্ধ করে দেন তিনি। পরবর্তীতে মনি আক্তার, রাব্বির গ্রামের বাড়িতে গত ৭ জানুয়ারি শনিবার বিকেল থেকে বিয়ের দাবিতে অবস্থান নেন।