• বুধবার ২৪ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১১ ১৪৩১

  • || ১৪ শাওয়াল ১৪৪৫

আজকের পটুয়াখালী
ব্রেকিং:
থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর দলের নেতাদের নিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানায় শেখ হাসিনা মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা

সীতাকুণ্ডে বিএনপির পাল্টাপাল্টি কমিটি, একের আঙুল অন্যের দিকে

আজকের পটুয়াখালী

প্রকাশিত: ২২ জুন ২০২২  

চট্টগ্রামের সীতাকুণ্ডে কমিটি গঠনকে ঘিরে বিএনপিতে দেখা দিয়েছে হ-য-ব-র-ল অবস্থা। একে অপরের বিরুদ্ধে অবস্থান নিয়েছে দুটি পক্ষ। এর মধ্যে একটি দলটির যুগ্ম মহাসচিব আসলাম চৌধুরী ও অন্যটি তার বিরোধীপক্ষ বলে জানা গেছে।

সম্প্রতি পৌরসভার কয়েকটি ওয়ার্ডে কমিটি ঘোষণা দেয় আহ্বায়ক কমিটি। এ নিয়ে দেখা দেয় বিবেদ। এরপর সীতাকুণ্ড প্রেস ক্লাবে সংবাদ সম্মেলন করে পাল্টা কমিটির ঘোষণা দেন পৌর বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক ও বর্তমান আহ্বায়ক কমিটির সদস্য মোজাহের উদ্দিন আশরাফ। এ সময় প্রাথমিকভাবে দুটি ওয়ার্ডে পাল্টা কমিটি গঠনের কথা জানান তিনি।

মোজাহের উদ্দিন আশরাফের দাবি, কোনো কাউন্সিল ছাড়া ও আহ্বায়ক কমিটির সদস্যদের না জানিয়েই ওয়ার্ডগুলোতে কমিটি ঘোষণা করে বর্তমান আহ্বায়ক কমিটি। মূলত আসলাম চৌধুরীকে বাদ দিতেই উঠেপড়ে লেগেছে একটি পক্ষ। ফলে তার সমর্থকদেরও বাদ দেওয়া হয়েছে।

এদিকে, এ অভিযোগ সত্য নয় বলে দাবি করেছেন বর্তমান কমিটির আহ্বায়ক মোহাম্মদ জাকির হোসেন।

আসলাম চৌধুরীর নির্দেশেই তাকে আহ্বায়ক করা হয়েছে জানিয়ে তিনি বলেন, যারা আমাদের আসলাম বিরোধী বলছে, মূলত তারাই আসলাম বিরোধী। তারাই এসব করে বিএনপিতে অশান্তি সৃষ্টির পাঁয়তারা করছেন।