• বুধবার ২৪ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১১ ১৪৩১

  • || ১৪ শাওয়াল ১৪৪৫

আজকের পটুয়াখালী
ব্রেকিং:
রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর দলের নেতাদের নিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানায় শেখ হাসিনা মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা বর্তমান প্রজন্ম মুক্তিযুদ্ধের প্রকৃত ইতিহাস জানতে পারবে মুজিবনগর দিবস বাঙালির ইতিহাসে অবিস্মরণীয় দিন: প্রধানমন্ত্রী

বিএনপি ক্ষমতায় আসলে হত্যাকাণ্ড করবে

আজকের পটুয়াখালী

প্রকাশিত: ২৯ মে ২০২৩  

মাদারীপুরের সাংসদ, বাংলাদেশ আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য ও জাতীয় সংসদের মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয়ের স্থায়ী কমিটির সভাপতি শাজাহান খান বলেন, কথায় আছে, ইজ্জত যায় না ধুইলে, খাইসলৈথ যায় না মরলে। বিএনপির খাইসলৈথ যায় নাই, ওরা হত্যাকাণ্ডের মধ্যে দিয়ে ক্ষমতায় এসেছে, ক্ষমতায় থাকার জন্য হত্যাকাণ্ড করেছে, ক্ষমতায় যাওয়ার জন্য হত্যাকাণ্ড করেছে। আগামীতেও যদি ক্ষমতায় আসে এই ধরনের হত্যাকাণ্ড করবে খালেদা জিয়া, অর্থাৎ আমাদের কাছে পরিষ্কার, খালেদা জিয়ার বিএনপি ক্ষমতায় আসলে হত্যাকাণ্ড করবে।  মাদারীপুরের রাজৈরে কদমবাড়ী এলাকায় শতবছরের পুরনো ঐতিহ্যবাহী কুম্ভমেলা উদ্বোধন শেষে আলোচনা সভায় একথা বলেন তিনি।

তিনি আরো বলেন বিএমপি এখন যে আন্দোলন করছে মনে হয় বিএনপি যেন ভদ্র হয়ে গেছে। বিএনপির পিছনে একটা পর্দা আছে, এই পর্দার অন্তরালে তার ভয়ংকর দৃশ্য লুকিয়ে আছে। সুযোগ পেলে সেই ভয়ংকর দৃশ্য সেই শকুনের থাবা এই বাংলার মানুষের উপরে দিবে বিএনপি।

কাজেই আমাদের সতর্ক থাকতে হবে, যেন বিএনপি কোনভাবেই বাংলাদেশের ক্ষমতায় এসে, বাংলার মানুষকে হত্যাযোগ্য করতে না পারে এবং বাংলার স্বাধীনতা সার্বভৌমত্ব বিনষ্ট করতে না পারে। সেদিকে আমাদের লক্ষ্য রাখতে হবে।

তিনি আরও বলেন, যুক্তরাষ্ট্রের ভিসা নীতি নিয়ে বিএনপি মহাখুশি আমি বলব এত খুশি হওয়ার কিছু নাই তারা যেমন বলছে অবাধ  সুষ্ঠু নির্বাচন চাই। অবাধ সুষ্ঠু নির্বাচন না হলে কাউকেই ভিসা  দেওয়া হবে না। তেমনি এটাও কিন্তু বলে নাই নির্বাচনে যারা আসবেনা, সন্ত্রাসী কার্যকলাপ করবে তাদেরকে ভিসা দিবে বা তত্ত্বাবধায়ক সরকারের মাধ্যমে নির্বাচন দিতে হবে'। আগামী নির্বাচন সুষ্ঠু হবে শান্তিপূর্ণ হবে। বিভিন্ন দেশের সংবিধান অনুযায়ী গণতান্ত্রিক পন্থায় যেভাবে নির্বাচন হয়। সেভাবেই বাংলাদেশের নির্বাচন অনুষ্ঠিত হবে এবং শেখ হাসিনা রাষ্ট্র পরিচালনা করবে। এবং নির্বাচন পরিচালনা করবে নির্বাচন কমিশনার। আর নির্বাচনের ফলাফল সেটা আমরা মেনে নেব। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন আমাকে যদি জনগণ চাই তাহলে আমি ক্ষমতা ছেড়ে দেবো।

মহামানব গনেশ পাগল সেবাশ্রমের সভাপতি প্রণব কুমার এর সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন রাজৈর উপজেলা আওয়ামী লীগের আহবায়ক সাহাবুদ্দিন সাহা, কদমবাড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বিধান বিশ্বাসসহ মাদারীপুরের  জেলা ও উপজেলা আওয়ামী লীগের বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতা-কর্মীরা।