• সোমবার ২২ জুলাই ২০২৪ ||

  • শ্রাবণ ৭ ১৪৩১

  • || ১৪ মুহররম ১৪৪৬

আজকের পটুয়াখালী
ব্রেকিং:
তিন দিনের রাষ্ট্রীয় সফরে ২১ জুলাই স্পেন যাবেন প্রধানমন্ত্রী আমার বিশ্বাস শিক্ষার্থীরা আদালতে ন্যায়বিচারই পাবে: প্রধানমন্ত্রী কোটা সংস্কার আন্দোলনে প্রাণহানি ঘটনার বিচার বিভাগীয় তদন্ত করা হবে মুক্তিযোদ্ধাদের সর্বোচ্চ সম্মান দেখাতে হবে : প্রধানমন্ত্রী পবিত্র আশুরা মুসলিম উম্মার জন্য তাৎপর্যময় ও শোকের দিন আশুরার মর্মবাণী ধারণ করে সমাজে সত্য ও ন্যায় প্রতিষ্ঠার আহ্বান মুসলিম সম্প্রদায়ের উচিত গাজায় গণহত্যার বিরুদ্ধে ঐক্যবদ্ধ হওয়া নিজেদের রাজাকার বলতে তাদের লজ্জাও করে না : প্রধানমন্ত্রী দুঃখ লাগছে, রোকেয়া হলের ছাত্রীরাও বলে তারা রাজাকার শেখ হাসিনার কারাবন্দি দিবস আজ ‘চীন কিছু দেয়নি, ভারতের সঙ্গে গোলামি চুক্তি’ বলা মানসিক অসুস্থতা দুর্নীতির বিরুদ্ধে অভিযান সরকারের ভাবমূর্তি ক্ষুণ্ন করে না দেশের অর্থনীতি এখন যথেষ্ট শক্তিশালী : প্রধানমন্ত্রী আওয়ামী লীগ সরকার ব্যবসাবান্ধব সরকার ফুটবলের উন্নয়নে সহযোগিতা অব্যাহত রাখবে সরকার যথাযথ প্রশিক্ষণের মাধ্যমে বিশ্বমানের খেলোয়াড় তৈরি করুন চীন সফর নিয়ে সংবাদ সম্মেলনে আসছেন প্রধানমন্ত্রী টেকসই উন্নয়নে পরিকল্পিত ও দক্ষ জনসংখ্যার গুরুত্ব অপরিসীম বাংলাদেশে আরো বিনিয়োগ করতে চায় চীন: শি জিনপিং চীন সফর শেষে দেশে ফিরেছেন প্রধানমন্ত্রী

বিএনপি ক্ষমতায় আসলে হত্যাকাণ্ড করবে

আজকের পটুয়াখালী

প্রকাশিত: ২৯ মে ২০২৩  

মাদারীপুরের সাংসদ, বাংলাদেশ আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য ও জাতীয় সংসদের মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয়ের স্থায়ী কমিটির সভাপতি শাজাহান খান বলেন, কথায় আছে, ইজ্জত যায় না ধুইলে, খাইসলৈথ যায় না মরলে। বিএনপির খাইসলৈথ যায় নাই, ওরা হত্যাকাণ্ডের মধ্যে দিয়ে ক্ষমতায় এসেছে, ক্ষমতায় থাকার জন্য হত্যাকাণ্ড করেছে, ক্ষমতায় যাওয়ার জন্য হত্যাকাণ্ড করেছে। আগামীতেও যদি ক্ষমতায় আসে এই ধরনের হত্যাকাণ্ড করবে খালেদা জিয়া, অর্থাৎ আমাদের কাছে পরিষ্কার, খালেদা জিয়ার বিএনপি ক্ষমতায় আসলে হত্যাকাণ্ড করবে।  মাদারীপুরের রাজৈরে কদমবাড়ী এলাকায় শতবছরের পুরনো ঐতিহ্যবাহী কুম্ভমেলা উদ্বোধন শেষে আলোচনা সভায় একথা বলেন তিনি।

তিনি আরো বলেন বিএমপি এখন যে আন্দোলন করছে মনে হয় বিএনপি যেন ভদ্র হয়ে গেছে। বিএনপির পিছনে একটা পর্দা আছে, এই পর্দার অন্তরালে তার ভয়ংকর দৃশ্য লুকিয়ে আছে। সুযোগ পেলে সেই ভয়ংকর দৃশ্য সেই শকুনের থাবা এই বাংলার মানুষের উপরে দিবে বিএনপি।

কাজেই আমাদের সতর্ক থাকতে হবে, যেন বিএনপি কোনভাবেই বাংলাদেশের ক্ষমতায় এসে, বাংলার মানুষকে হত্যাযোগ্য করতে না পারে এবং বাংলার স্বাধীনতা সার্বভৌমত্ব বিনষ্ট করতে না পারে। সেদিকে আমাদের লক্ষ্য রাখতে হবে।

তিনি আরও বলেন, যুক্তরাষ্ট্রের ভিসা নীতি নিয়ে বিএনপি মহাখুশি আমি বলব এত খুশি হওয়ার কিছু নাই তারা যেমন বলছে অবাধ  সুষ্ঠু নির্বাচন চাই। অবাধ সুষ্ঠু নির্বাচন না হলে কাউকেই ভিসা  দেওয়া হবে না। তেমনি এটাও কিন্তু বলে নাই নির্বাচনে যারা আসবেনা, সন্ত্রাসী কার্যকলাপ করবে তাদেরকে ভিসা দিবে বা তত্ত্বাবধায়ক সরকারের মাধ্যমে নির্বাচন দিতে হবে'। আগামী নির্বাচন সুষ্ঠু হবে শান্তিপূর্ণ হবে। বিভিন্ন দেশের সংবিধান অনুযায়ী গণতান্ত্রিক পন্থায় যেভাবে নির্বাচন হয়। সেভাবেই বাংলাদেশের নির্বাচন অনুষ্ঠিত হবে এবং শেখ হাসিনা রাষ্ট্র পরিচালনা করবে। এবং নির্বাচন পরিচালনা করবে নির্বাচন কমিশনার। আর নির্বাচনের ফলাফল সেটা আমরা মেনে নেব। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন আমাকে যদি জনগণ চাই তাহলে আমি ক্ষমতা ছেড়ে দেবো।

মহামানব গনেশ পাগল সেবাশ্রমের সভাপতি প্রণব কুমার এর সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন রাজৈর উপজেলা আওয়ামী লীগের আহবায়ক সাহাবুদ্দিন সাহা, কদমবাড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বিধান বিশ্বাসসহ মাদারীপুরের  জেলা ও উপজেলা আওয়ামী লীগের বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতা-কর্মীরা।