• বুধবার ২৪ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১১ ১৪৩১

  • || ১৪ শাওয়াল ১৪৪৫

আজকের পটুয়াখালী
ব্রেকিং:
থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর দলের নেতাদের নিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানায় শেখ হাসিনা মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা

ইউলিয়াকে বিয়ে করছেন সালমান!

আজকের পটুয়াখালী

প্রকাশিত: ২৯ জুলাই ২০১৯  

বলিউডের তাবড় সুন্দরীদের মন ভেঙে শেষমেশ সাগরপারের সুন্দরীতেই মজলেন ভাইজান? ক্যাটরিনা কাইফকে সরিয়ে হিরের আংটি উঠল অভিনেত্রী-গায়িকা ইউলিয়া ভান্তুরের হাতে। জানা গেছে, চলতি সপ্তাহের শুরুতেই নাকি জন্মদিন ছিল ইউলিয়ার। সেই দিন তার আঙুলে কোটি টাকার হিরের আংটি পরিয়ে দেন সালমান খান। তাও আবার মায়ের নির্দেশে।

কিছুদিন আগেই এক সাক্ষাৎকারে জানতে চাওয়া হয়েছিল, বয়সের পড়ন্ত বেলাতেও কোনও মেয়ে কেন প্রপোজ করছেন না ভাইজানকে? টিপিক্যাল উত্তর আসে, আমি যে মোমের আলোয় ডিনার সারতে পারি না, তাই। কী করব? অত কম আলোয় খাবার দেখব কী করে?

তবে যতই আংটি পরান, রটনা যে কতটা ঘটনা হয়েছে তা নিয়ে এখনও হ্যাঁ-না কিচ্ছু বলছেন না মিঞাঁ-বিবির একজনও। তবে যাকে নিয়ে আরব সাগরের সুন্দরীরা সদা ব্যস্ত তিনি যে ইউলিয়ায় মজবেন এটা খুব ভালোভাবে মেনে নিতে পারছে না নেটিজেন এবং ভক্তরা।

তাদের কথায়, দেশে মেয়ের কি অভাব পড়িয়াছিল! কিছুদিন আগেই সঙ্গীতা বিজলানির জন্মদিনও খুব ধুমধাম করে পালন করেন সালমান। সেখানেও তার সঙ্গে ছিলেন ইউলিয়া।

প্রসঙ্গত, কয়েক বছর আগে ইউলিয়াকে প্রথম দেখা যায় এদেশে। 'ও তেরি' ছবিতে একটি গানের দৃশ্যে অভিনয় দিয়ে তার বলিউডে পা রাখা এবং ওই ছবির প্রযোজক স্বয়ং সালমান খান। এরপর তিনি অভিনয় করেন 'রাধা কিঁউ গোরি ম্যায় কিঁউ কালা' ছবিতে। যদিও সেই ছবি এখনও মুক্তির আলো দেখেনি। ইউলিয়া তারপরেও গান গেয়েছেন 'সেলফিস' আর 'রেস ৩'র 'পার্টি চলে অন' ছবির মিউজিক ট্র্যাকে। তিনি সিঙ্গলস হরজাই-ও রেকর্ড করেছেন।

‌‘ভারত’র সাফল্যের পর এবার ভাইজান ব্যস্ত দাবাং’র ফ্র্যাঞ্চাইজি দাবাং-৩ নিয়ে। পরিচালনা করছেন প্রভু দেবা।