• বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৫ শাওয়াল ১৪৪৫

আজকের পটুয়াখালী
ব্রেকিং:
যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর

কলাপাড়ায় প্রানীসম্পদ প্রদর্শনীর উদ্বোধন

আজকের পটুয়াখালী

প্রকাশিত: ৫ জুন ২০২১  

পটুয়াখালী প্রতিনিধিঃ উন্নত জাতের পশু-পাখির প্রদর্শনী, বিভিন্ন ধরনের তথ্য সেবা এবং খামারীদের মাঝে সনদ বিতরনের মধ্য দিয়ে পটুয়াখালীর কলাপাড়া ও বাউফলে প্রানী সম্পদ প্রদর্শনীর উদ্বোধন করা হয়েছে। শনিবার বেলা এগারোটায় কলাপাড়া উপজেলা প্রানীসম্পদ কার্যালয় মাঠে প্রানিসম্পদ ও ডেইরী উন্নয়ন প্রকল্পের (এলডিডিপি) আয়োজনে এ প্রদর্শনীর উদ্বোধন করেন উপজেলা চেয়ারম্যান রাকিবুল আহসান।

উপস্থিত ছিলেন কলাপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা আবু হাসনাত মোহাম্মদ শহিদুল হক, উপজেলা প্রানীসম্পদ কর্মকর্তা হাবিবুর রহমান। প্রদর্শনীতে ৩০টি স্টলে দর্শনার্থীদের জন্য বিভিন্ন প্রজাতির উন্নত জাতের পশু-পাখি প্রদর্শনী করা হয়েছে।

একই সময়ে বাউফলের শেখ রাসেল মিনি স্টেডিয়াম মাঠে এ প্রানী সম্পদ প্রদর্শনীর উদ্বোধন করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মোতালেব হাওলাদার। উপস্থিদ ছিলেন উপজেলা নির্বাহী অফিসার জাকির হোসেন, প্রাণিসম্পদ কর্মকর্তা ডা: হাফিজুর রহমান ও খামারী রিয়াজুল ইসলাম সিকদার।