• বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৫ শাওয়াল ১৪৪৫

আজকের পটুয়াখালী
ব্রেকিং:
থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর দলের নেতাদের নিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানায় শেখ হাসিনা মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা

কুয়াকাটায় মাক্স না পরার দায়ে ১৬ পথচারীকে জরিমানা

আজকের পটুয়াখালী

প্রকাশিত: ১ এপ্রিল ২০২১  

পটুয়াখালী প্রতিনিধিঃ

পটুয়াখালীর কুয়াকাটায় মাক্স না পরার দায়ে ১৬ পথচারীকে ১ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত। এসময় গাড়ীতে অতিরিক্তি যাত্রী পরিবহন ও ড্রাইভিং লাইসেন্স না থাকার দায়ে ২ বাস চালককে ১০ হাজার টাকা জরিমানা করা হয়।

আজ বৃহস্পতিবার দুপুর দুইটার দিকে নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও কলাপাড়া উপজেলা সহকারী কমিশনার (ভূমি) জগৎবন্ধু মন্ডল এ জরিমানা আদায় করেন। এদিকে করোনা ভাইরাসের দ্বিতীয় ঢেউ মোকাবেলায় সরকার ঘোষিত ১৮ দফা বাস্তবায়নে মাঠে নেমেছে জেলা পুলিশ। বেলা এগারোটায় শহরের চৌরাস্তা এলাকায় পথচারীদের মাঝে ১ হাজার মাস্ক বিতরণ করেন পুলিশ সুপার শহিদুল্লাহ। এসময় বাসসহ বিভিন্ন গণ পরিবহনে যাত্রীদের সামাজিক দুরত্ব মেনে চলতে উদ্বুদ্ধ করা হয়।

পর্যটন কেন্দ্র কুয়াকাটা ভ্রমনে নিষেধাজ্ঞা আরোপের পর সকাল থেকেই হোটেল মোটেল ছাড়তে শুরু করেছে পর্যটকরা। বর্তমানে পর্যটন শূন্য হয়ে পড়েছে কুয়াকাটা সমুদ্র সৈকত।