• শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৬ শাওয়াল ১৪৪৫

আজকের পটুয়াখালী
ব্রেকিং:
যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর

গলাচিপায় এমপি’র অর্থায়নে পাাঁচ হাজার মাক্স বিতরণ

আজকের পটুয়াখালী

প্রকাশিত: ২৯ জুন ২০২০  

গলাচিপা প্রতিনিধিঃ 

করোনা ভাইরাস মোকাবেলায় মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশে দেশের জনসাধারণের স্বাস্থ্য সুরক্ষা জন্য পটুয়াখালী (৩) আসনের মাননীয় সংসদ সদস্য এসএম শাহজাদার আর্থিক সহায়তা এবং উপজেলা পরিষদ এর যৌথ ব্যবস্থাপনায় গলাচিপা উপজেলার বিভিন্ন হাটবাজার, ফেরীঘাট, পরিবহণ স্ট্যান্ড পয়েন্টে ৫ হাজার মাক্স জনসাধারণের মাঝে বিতরণ করা হয়।

সোমবার সকালে হরিদেবপুর বাস স্ট্যান্ডে সামাজিক দূরত্ব বজায় রেখে আনুষ্ঠানিক ভাবে উপজেলা পরিষদ চেয়ারম্যান মু. শাহিন শাহ্ প্রধান অতিথি হিসেবে শুভ উদ্বোধন করেন এবং বিশেষ অতিথি হিসেবে উপজেলা নিবার্হী অফিসার শাহ মো. রফিকুল ইসলাম, উপজেলা আ’লীগ সভাপতি সন্তোষ কুমার দে, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মনিরুল ইসলাম এর উপস্থিতিতে জনসাধারণের মাঝে মাক্স ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করা হয়।

বিতরণ কালে প্রধান অতিথি উপজেলা পরিষদ চেয়ারম্যান বলেন, বিশ্বের এই করোনা ভাইরাস মোকাবেলায় মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সরকার দেশের মানুষের খাদ্য ও স্বাস্থ্য সুরক্ষা মেনে চলার জন্য নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন। তিনি উপস্থিত জনসাধারণকে মাক্স ব্যবহার ও সামাজিক দূরত্ব বজায় রেখে স্বাস্থ্য সচেতনতা মেনে নিরাপদে থাকার আহ্বান জানান। পরে গলাচিপা পৌরসভার বিভিন্ন পয়েন্টে, উপজেলা আ’লীগের নেতা কর্মীদের উপস্থিতে মাক্স ও স্যানিটাইজার বিতরণ করা হয়। অনুষ্ঠানে আ’লীগের সহ সভাপতি হাজী মজিবুর রহমান, যুগ্ন সাধারণ সম্পাদক সরদার মো. শাহআলম সহ বিভিন্ন গণমাধ্যমের সংবাদ কর্মীরা উপস্থিত ছিলেন।