• বৃহস্পতিবার ১৮ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৫ ১৪৩১

  • || ০৮ শাওয়াল ১৪৪৫

আজকের পটুয়াখালী
ব্রেকিং:
স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর দলের নেতাদের নিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানায় শেখ হাসিনা মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা বর্তমান প্রজন্ম মুক্তিযুদ্ধের প্রকৃত ইতিহাস জানতে পারবে মুজিবনগর দিবস বাঙালির ইতিহাসে অবিস্মরণীয় দিন: প্রধানমন্ত্রী ঐতিহাসিক মুজিবনগর দিবস আজ নতুন বছর মুক্তিযুদ্ধবিরোধী অপশক্তির বিরুদ্ধে লড়াইয়ে প্রেরণা জোগাবে : প্রধানমন্ত্রী আ.লীগ ক্ষমতায় আসে জনগণকে দিতে, আর বিএনপি আসে নিতে: প্রধানমন্ত্রী দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর ঈদুল ফিতর উপলক্ষে দেশবাসীকে শুভেচ্ছা রাষ্ট্রপতির দেশবাসী ও মুসলিম উম্মাহকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন প্রধানমন্ত্রী কিশোর অপরাধীদের মোকাবেলায় বিশেষ নির্দেশনা দিয়েছেন প্রধানমন্ত্রী ব্রাজিলকে সরাসরি তৈরি পোশাক নেওয়ার আহ্বান প্রধানমন্ত্রীর জুলাইয়ে ব্রাজিল সফর করতে পারেন প্রধানমন্ত্রী আদর্শ নাগরিক গড়তে প্রশংসনীয় কাজ করেছে স্কাউটস: প্রধানমন্ত্রী স্মার্ট বাংলাদেশ প্রতিষ্ঠায় স্কাউট আন্দোলনকে বেগবান করার আহ্বান

জয়া আহসান এবার ‘ভূতপরী’

আজকের পটুয়াখালী

প্রকাশিত: ২৩ আগস্ট ২০১৯  

সবসময় নিজেকে ভিন্ন রূপে ও নতুন নতুন চরিত্রে উপস্থাপন করতে পছন্দ করেন দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান। তার সিনেমা নির্বাচন বরাবরই অন্যদের চেয়ে আলাদা হয়। প্রতিবারই নতুন সিনেমায় তিনি চমকে দেন দর্শক-ভক্তদের।

এবার ভূত হয়ে পর্দায় আসতে যাচ্ছেন ‘দেবী’খ্যাত এই অভিনেত্রী। কলকাতার সুরিন্দর ফিল্মসের প্রযোজনা ‘ভূতপরী’ নামে একটি সিনেমায় কেন্দ্রীয় চরিত্রে দেখা যাবে তাকে। নিজের গল্পে এটি পরিচালনা করছেন সৌকর্য ঘোষাল। 

শুক্রবার (২৩ আগস্ট) সুরিন্দর ফিল্মসের অফিসিয়াল ফেসবুক পেজে ‘ভূতপরী’ সিনেমার একটি পোস্টার প্রকাশ করা বিষয়টি জানানো হয়েছে। পোস্টারে পাখাযুক্ত পরী বেশেই দেখা মিললো জয়া আহসানের।

ভৌতিক গল্পের সিনেমাটিতে দেখা যাবে, ১৯৪৭ সালে মারা যাওয়া এক আত্মার সঙ্গে ২০১৯ সালে সাক্ষাৎ হয় এক বাচ্চা ছেলের। ছেলেটির হাত ধরে আত্মাটি তার মৃত্যুর কারণ অনুসন্ধান করতে শুরু করে। এক পর্যায় আত্মাটি জানতে পারে তার মৃত্যু স্বাভাবিক ছিল না, তাকে খুন করা হয়েছিল! এরপর রহস্যের জন্ম নেয়।

ভৌতিক গল্পের সঙ্গে সিনেমাটিতে জড়িয়ে আছে ক্রাইম ও থ্রিলার। জয়াকে ‘ভূতপরী’ ভূমিকায় দেখা যাবে। বাচ্চা ছেলেটির ভূমিকায় অভিনয় করবেন বিশান্তক মুখার্জি। সিনেমাটিতে আরও রয়েছেন ঋত্বিক চক্রবর্তী, সুদীপ্তা চক্রবর্তী, শান্তিলাল মুখার্জি। ২৬ সেপ্টেম্বর থেকে এর শুটিং শুরু হওয়ার কথা রয়েছে।