• বৃহস্পতিবার ১৮ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৫ ১৪৩১

  • || ০৮ শাওয়াল ১৪৪৫

আজকের পটুয়াখালী
ব্রেকিং:
মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর দলের নেতাদের নিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানায় শেখ হাসিনা মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা বর্তমান প্রজন্ম মুক্তিযুদ্ধের প্রকৃত ইতিহাস জানতে পারবে মুজিবনগর দিবস বাঙালির ইতিহাসে অবিস্মরণীয় দিন: প্রধানমন্ত্রী ঐতিহাসিক মুজিবনগর দিবস আজ নতুন বছর মুক্তিযুদ্ধবিরোধী অপশক্তির বিরুদ্ধে লড়াইয়ে প্রেরণা জোগাবে : প্রধানমন্ত্রী আ.লীগ ক্ষমতায় আসে জনগণকে দিতে, আর বিএনপি আসে নিতে: প্রধানমন্ত্রী দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর ঈদুল ফিতর উপলক্ষে দেশবাসীকে শুভেচ্ছা রাষ্ট্রপতির দেশবাসী ও মুসলিম উম্মাহকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন প্রধানমন্ত্রী কিশোর অপরাধীদের মোকাবেলায় বিশেষ নির্দেশনা দিয়েছেন প্রধানমন্ত্রী ব্রাজিলকে সরাসরি তৈরি পোশাক নেওয়ার আহ্বান প্রধানমন্ত্রীর জুলাইয়ে ব্রাজিল সফর করতে পারেন প্রধানমন্ত্রী আদর্শ নাগরিক গড়তে প্রশংসনীয় কাজ করেছে স্কাউটস: প্রধানমন্ত্রী স্মার্ট বাংলাদেশ প্রতিষ্ঠায় স্কাউট আন্দোলনকে বেগবান করার আহ্বান লাইলাতুল কদর মানবজাতির অত্যন্ত বরকত ও পুণ্যময় রজনি শবে কদর রজনিতে দেশ ও মুসলিম জাহানের কল্যাণ কামনা প্রধানমন্ত্রীর সেবা দিলে ভবিষ্যতে ভোট নিয়ে চিন্তা থাকবে না জনপ্রতিনিধিদের জনসেবায় মনোযোগী হওয়ার আহ্বান

দলের সিদ্ধান্তের বিরাধীতাকারীদের ছাড় দেয়া হবেনা- এমপি মহিব

আজকের পটুয়াখালী

প্রকাশিত: ১৭ জুলাই ২০১৯  

পটুয়াখালী প্রতিনিধিঃ উন্নয়নের কারনে সারাদেশে আওয়ামীলীগের যথেষ্ট  পরিমাণ জনপ্রিয়তা বেড়েছে। এতে দলের প্রার্থীর পরাজয়ের  যৌক্তিকতা নাই। বিএনপি কিংবা জামায়াত দলের প্রার্থীকে  হারানো ক্ষমতা রাখেনা। কিন্তু দুখের বিষয় দলের কিছু অসাধু লোকের কারনেই উপজেলা নির্বাচনে দলের প্রার্থীর এই পারাজয়। তাই দলের বিরোধীতাকারীদের আর কোন ছাড় নয়! সে দলের যতবড় পদধারী নেতা হোক না কেন। সুনির্দিষ্ট প্রমাণ পেলে সাংগঠনিক ব্যবস্থা নেয়া হবে। গত ১৮ জুন অনুষ্ঠিত রাঙ্গাবালী উপজলা পরিষদ নির্বাচনে আওয়ামী প্রার্থীদের পরাজয় নিয়ে এসব কথা বলেছেন পটুয়াখালী-৪ আসনের সংসদ সদস্য মহিবুর রহমান মহিব। আজ বুধবার দুপুরে রাঙ্গাবালী উপজেলা পরিষদ মাঠে উপজেলা আওয়ামীলীগ আয়োজিত বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্য এসব কথা বলেন তিনি।
এসময় তিনি আরও বলেন, গত কয়েক বছরে আওয়ামীলীগের মধ্যে জামায়াত-বিএনপির অনেক লোক ঢুকে পরেছে। যার কারনে খাঁটি আওয়ামীলীগ চেনা দায়। তাই এখন থেকে যুদ্ধাপরাধী ও বঙ্গবন্ধু খুনি পরিবারের কেউ আওয়ামীলীগের সদস্য হতে পারবেনা। আর যারা কোন দল থেকে এসে আওয়মীলীগে নতুন যোগ দিব তারা যোগ দেয়ার সাথে সাথে কোন পদ পাবেনা। দলের গঠনতন্ত্র যে প্রক্রিয়া রয়েছে সে ভাবে আসতে হবে। রাঙ্গাবালী ও কলাপাড়া উপজলা আওয়ামী লীগের মধ্যে কোন প্রকার অনুপ্রবেশকারী থাকতে পারবেনা। নিজেদের মধ্যে কোন প্রকার কোন্দল থাকতে পারবেনা। মনে রাখতে হবে আওয়ামীলীগ ঐক্যবদ্ধ থাকলে কোন ষড়যন্ত্রই দলের ক্ষতি করতে পারবেনা।
সভায় উপজলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি একে সামসুদ্দিন আবু মিয়ার সভাপত্বিতে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন- সাংসদ মহিবুর রহমানের সহধর্মিনী আলহাজ্ব জালাল উদ্দিন ডিগ্রি কলেজের অধ্যক্ষ ফাতিমা আক্তার রেখা, পটুয়াখালী জেলা আওয়ামীলীগের কোষাধ্যক্ষ দেলোয়ার হোসেন, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এনামুল ইসলাম লিটু, সদর ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি আবুল হোসেন আবু, রাঙ্গাবালী সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সাইদুজ্জামান মামুন খাঁন, ছোটবাইশদিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান এবিএম আব্দুল মান্নান প্রমুখ।