• বুধবার ২৪ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১১ ১৪৩১

  • || ১৪ শাওয়াল ১৪৪৫

আজকের পটুয়াখালী
ব্রেকিং:
থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর দলের নেতাদের নিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানায় শেখ হাসিনা মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা

দেশ আজ শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়নের মহাসড়কে

আজকের পটুয়াখালী

প্রকাশিত: ১৮ নভেম্বর ২০১৯  

পটুয়াখালীর বাউফলে বগা ইউনিয়ন আওয়ামীলীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের ত্রি-বার্ষিক সম্মেলনে স্থানীয় নেতা-কর্মীদের ঢল নামে। নির্ধারিত সমায়ের পূর্বে মিছিলে মিছিলে সম্মেলনস্থলে জড়ো হয় হাজারো নেতার্কমীরা। সম্মেলন প্যান্ডেল কনায় কনায় পূর্ন। রূপ নেয় জনসমুদ্রে।
সোমবার বিকাল তিনটার দিকে  বগা মাধ্যমিক বিদ্যালয় মাঠে ওই ত্রি- বার্ষিক সম্মেলন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বাউফল উপজেলা আওয়ামীলীগের সভাপতি, সাবেক চীফ হুইপ ও সংসদীয় সরকারি প্রতিষ্ঠান কমিটির সভাপতি আ.স.ম ফিরোজ (এমপি)।

বাউফল উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক, বগা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও বাউফল উপজেলা পরিষদ চেয়ারম্যান  আবদুল মোতালেব হাওলাদারের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামীলীগের আন্তর্জাতিক বিষায়ক উপ-কমিটির সদস্য, পটুয়াখালী জেলা আওয়ামীলীগের ত্রান ও সমাজকল্যান বিষায়ক সম্পাদক রায়হান সাকিব, বাউফল উপজেলা পরিষদের সাবেক ভাইস-চেয়ারম্যান সামসুল আলম মিয়া, বাউফল উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ইব্রাহিম ফারুক।
প্রধান অতিথির বক্তৃতায় আ.স.ম ফিরোজ বলেন, আমরা এখন সুখে আছি, শান্তিতে আছি। দেশে আজ শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়নের মহাসড়কে। তিনি বলেন,  আজকের এই বগা ইউনিয়ন আ’লীগের সম্মেলনে হাজারো মানুষের উপস্থিতি প্রমাণ করে বাউফলে শেখ হাসিনা ও নৌকার ঘাটি।

ত্রি-বার্ষিক সম্মেলনে আরো উপস্থিত ছিলেন, বাউফল উপজেলা যুবলীগের সভাপতি শাহজাহান সিরাজ, সাংগঠনিক সম্পাদক খলিলুর রহমান, বাউফল উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি হারুন অর রশিদ, সাধারন সম্পাদক রিয়াজুল ইসলাম সিকদার।

প্রথম অধিবেশন শেষে দ্বিতীয় অধিবেশনে বগা ইউনিয়ন আওয়ামীলীগের পূর্বের কমিটির বিলুপ্ত করে এ্যাড. সাহাবুদ্দিন কে সভাপতি ও মো: মজিবুর হাওলাদরকে সাধারন সম্পদক করে  নতুন কমিটি ঘোষনা করেন বাউফল উপজেলা আওয়ামীলীগের সভাপতি আ.স.ম ফিরোজ (এমপি)। পরে  ইউনিয়ন যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ, মহিলালীগ, যুবমহিলালীগের কমিটি ঘোষনা করা হয়।