• বৃহস্পতিবার ১৮ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৫ ১৪৩১

  • || ০৮ শাওয়াল ১৪৪৫

আজকের পটুয়াখালী
ব্রেকিং:
স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর দলের নেতাদের নিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানায় শেখ হাসিনা মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা বর্তমান প্রজন্ম মুক্তিযুদ্ধের প্রকৃত ইতিহাস জানতে পারবে মুজিবনগর দিবস বাঙালির ইতিহাসে অবিস্মরণীয় দিন: প্রধানমন্ত্রী ঐতিহাসিক মুজিবনগর দিবস আজ নতুন বছর মুক্তিযুদ্ধবিরোধী অপশক্তির বিরুদ্ধে লড়াইয়ে প্রেরণা জোগাবে : প্রধানমন্ত্রী আ.লীগ ক্ষমতায় আসে জনগণকে দিতে, আর বিএনপি আসে নিতে: প্রধানমন্ত্রী দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর ঈদুল ফিতর উপলক্ষে দেশবাসীকে শুভেচ্ছা রাষ্ট্রপতির দেশবাসী ও মুসলিম উম্মাহকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন প্রধানমন্ত্রী কিশোর অপরাধীদের মোকাবেলায় বিশেষ নির্দেশনা দিয়েছেন প্রধানমন্ত্রী ব্রাজিলকে সরাসরি তৈরি পোশাক নেওয়ার আহ্বান প্রধানমন্ত্রীর জুলাইয়ে ব্রাজিল সফর করতে পারেন প্রধানমন্ত্রী আদর্শ নাগরিক গড়তে প্রশংসনীয় কাজ করেছে স্কাউটস: প্রধানমন্ত্রী স্মার্ট বাংলাদেশ প্রতিষ্ঠায় স্কাউট আন্দোলনকে বেগবান করার আহ্বান

‘দ্য ফ্যামিলি ম্যান সিজন ২’ ট্রেলার প্রকাশ

আজকের পটুয়াখালী

প্রকাশিত: ২২ মে ২০২১  

বুধবারই (১৯ মে) প্রকাশ্যে আসে ‘দ্য ফ্যামিলি ম্যান সিজন ২’র ট্রেলার। শুক্রবারের মধ্যে তা প্রায় ৩ কোটি দর্শক দেখে ফেলেছেন ইউটিউবে। শ্রীকান্ত তিওয়ারি হিসেবে মনোজ বাজপেয়ীর এই দ্বিতীয় ইনিংসের ঝলক বেশ পছন্দ হয়েছে দর্শকদের। তবে নেটদুনিয়ার ট্রোলের পালাও শুরু হয়ে গেছে। সিরিজের দ্বিতীয় মরশুমের এপিসোড বয়কটের ডাক দিয়েছেন নেটিজেনদের একাংশ।  

বিতর্কের কেন্দ্রবিন্দুতে দক্ষিণী অভিনেত্রী সামান্তা আক্কিকেনির চরিত্র। সিরিজে তামিল বিদ্রোহীর চরিত্রে অভিনয় করেছেন সামান্তা। আবার বিদ্রোহীদের দলের সঙ্গে পাকিস্তানি গোয়েন্দা সংস্থা আইএসআই-এর যোগাযোগও দেখানো হয়েছে। যার তদন্ত করতেই শ্রীকান্ত এবং তার সঙ্গী জে কে তালপড়েকে পাঠানো হয়েছিল। এতেই ক্ষুব্ধ নেটদুনিয়ার একাংশ।

ইতোমধ্যে সিরিজটি বয়কটের ডাক দিয়েছেন অনেকে। সামাজিকমাধ্যমে ট্রেন্ডিং হয়েছে ‘ফ্যামিলি ম্যান ২ এগেইন্সট তামিলিয়ানস’ হ্যাশট্যাগ। সংক্ষুব্ধদের অভিযোগ, সামান্তা এই চরিত্রে অভিনয় করে তামিলদের অসম্মান করেছেন। আবার সামান্তার পোশাককে এলটিটিই’র ইউনিফর্মের সঙ্গেও তুলনা করেছেন অনেকে। তামিল মানুষজন মোটেও উগ্র পন্থায় বিশ্বাস করেন না, তারা শান্তি পছন্দ করেন বলেই জানাচ্ছেন তারা।  

২০১৯ সালের ২০ সেপ্টেম্বর মুক্তি পায় আমাজন প্রাইম ভিডিওর সিরিজ ‘দ্য ফ্যামিলি ম্যান’। ভারতীয় ওয়েব প্ল্যাটফর্মের সিরিজগুলির মধ্যে অত্যন্ত জনপ্রিয় রাজ নিদিমরু এবং কৃষ্ণা ডি কে পরিচালনা করেছেন সিরিজটি। সিরিজে মনোজের স্ত্রী সুচিত্রার চরিত্রে অভিনয় করছেন দক্ষিণী তারকা প্রিয়মণি। এছাড়াও রয়েছেন সীমা বিশ্বাস, দর্শন কুমার, মেহেক ঠাকুর-সহ আরও অনেকে।  

চলতি বছর ফেব্রুয়ারিতেই মুক্তি পাওয়ার কথা ছিল দ্বিতীয় সিজনটির। কিন্তু একাধিক কারণে মুক্তির দিনক্ষণ পিছিয়ে যায়। এরপর বুধবার ট্রেলার প্রকাশের পর শুরু হলো বিতর্ক। সিরিজটি আগামী ৪ জুন মুক্তি পাওয়ার কথা।