• শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৬ শাওয়াল ১৪৪৫

আজকের পটুয়াখালী
ব্রেকিং:
যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর

নারায়ণগঞ্জে সহিংসতার ঘটনায় জামায়াত নেতা গ্রেফতার

আজকের পটুয়াখালী

প্রকাশিত: ১৩ এপ্রিল ২০২১  

হেফাজতে ইসলামের হরতাল কর্মসূচিতে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে সহিংসতার ঘটনায় পুলিশের দায়ের করা মামলায় প্রকৌশলী আবদুল্লাহ আল বাকি (৭১) নামে জামায়াতের এক নেতাকে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার (১২ এপ্রিল) দিনগত রাতে সদর উপজেলার সিদ্ধিরগঞ্জ থানার নয়াআটি এলাকায় তার নিজ বাসা থেকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত আবদুল্লাহ আল বাকি জামায়াতে ইসলামের সিদ্ধিরগঞ্জ থানা কমিটির সাবেক সভাপতি ও জেলা কমিটির বর্তমান সদস্য হিসেবে দায়িত্ব পালন করছেন বলে পুলিশ জানিয়েছে।

সিদ্ধিরগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মশিউর রহমান গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে সময় নিউজকে জানান, হেফাজতের হরতালে সহিংসতার ঘটনায় পুলিশের দায়ের করা মামলায় আবদুল্লাহ আল বাকিকে গ্রেফতার করা হয়েছে। তাকে জিজ্ঞাসাবাদের জন্য সাতদিনের রিমান্ড আবেদন করে আদালতে পাঠানোর প্রক্রিয়া চলছে।

এ ব্যাপারে জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মোস্তাফিজুর রহমান সময় নিউজকে জানান, গত ২৮ মার্চ হেফাজতে ইসলামের হরতাল কর্মসূচিতে ঢাকা-চট্রগ্রাম মহাসড়কে যানবাহন ভাঙচুর, অগ্নিসংযোগ ও সহিংসতা সৃষ্টির ঘটনায় ৩ হাজার ৫৩৬ জনকে আসামি করে সিদ্ধিরগঞ্জ থানায় মোট ৮টি মামলা দায়ের করা হয়েছে। এর মধ্যে পুলিশ বাদী হয়ে ৫টি, র‌্যাব বাদী হয়ে একটি ও ক্ষতিগ্রস্ত গাড়ির দুই মালিক বাদী হয়ে ২টি মামলা দায়ের করেছেন। এসব মামলায় এ পর্যন্ত গ্রেফতার করা হয়েছে মোট ২২ জনকে।