• বুধবার ২৪ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১১ ১৪৩১

  • || ১৪ শাওয়াল ১৪৪৫

আজকের পটুয়াখালী
ব্রেকিং:
থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর দলের নেতাদের নিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানায় শেখ হাসিনা মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা

নিষ্ঠার সঙ্গে কাজ করলে বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়ন সম্ভব: স্পিকার

আজকের পটুয়াখালী

প্রকাশিত: ২৫ অক্টোবর ২০২০  

দেশের উন্নয়নে সম্মিলিতভাবে নিষ্ঠার সঙ্গে কাজ করলে বঙ্গবন্ধুর অপূর্ণ স্বপ্ন বাস্তবায়ন সম্ভব বলে জানিয়েছেন স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী। বঙ্গবন্ধুর আদর্শকে ধারণ করে তার স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণে নিজেদের দক্ষ করে গড়ে তুলতে শিক্ষার্থীদের প্রতি আহ্বান জানান তিনি।

রোববার (২৫ অক্টোবর) রংপুরের পীরগঞ্জ উপজেলা অডিটোরিয়ামে মুজিববর্ষ উপলক্ষে ভিডিও কনফারেন্সের মাধ্যমে পীরগঞ্জ শেখ হাসিনা আদর্শ বালিকা উচ্চ বিদ্যালয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরালের উদ্বোধনী অনুষ্ঠানে ভার্চুয়ালি যুক্ত হয়ে স্পিকার এ কথা বলেন।

পরে উপজেলা আওয়ামী লীগের সভাপতি আজিজুর রহমান রাঙার সভাপতিত্বে বন্যায় ক্ষতিগ্রস্ত ২৭০ পরিবারকে ২৭৪ বান্ডিল ঢেউটিন ও আট লাখ ২২ হাজার টাকার চেক, ৪২২ জনকে টিউবওয়েল এবং পাঁচ হাজার বিভিন্ন ফলদ ও বনজ বৃক্ষের চারা বিতরণ করেন স্পিকার।

jagonews24

পীরগঞ্জ উপজেলা শেখ হাসিনা আদর্শ বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আ স ম রফিকুল ইসলামের সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি হিসেবে দিনাজপুর মাধ্যমিক ও উচ্চমাধ্যমিক শিক্ষা বোর্ডের চেয়ারম্যান মো. আবু বক্কর সিদ্দিক, রংপুর জেলা শিক্ষা অফিসার মোছা. রোকসানা বেগম বক্তব্য রাখেন।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে পীরগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান নূর মোহাম্মদ মণ্ডল, পীরগঞ্জ পৌর মেয়র এ এস এম তাজিমুল ইসলাম শামীম, ভাইস চেয়ারম্যান শফিউর রহমান মণ্ডল মিলন ও স্থানীয় আওয়ামী লীগ নেতারা বক্তৃতা করেন।