• মঙ্গলবার ২৩ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১০ ১৪৩১

  • || ১৩ শাওয়াল ১৪৪৫

আজকের পটুয়াখালী
ব্রেকিং:
প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর দলের নেতাদের নিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানায় শেখ হাসিনা মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা বর্তমান প্রজন্ম মুক্তিযুদ্ধের প্রকৃত ইতিহাস জানতে পারবে মুজিবনগর দিবস বাঙালির ইতিহাসে অবিস্মরণীয় দিন: প্রধানমন্ত্রী ঐতিহাসিক মুজিবনগর দিবস আজ নতুন বছর মুক্তিযুদ্ধবিরোধী অপশক্তির বিরুদ্ধে লড়াইয়ে প্রেরণা জোগাবে : প্রধানমন্ত্রী

নেতাকর্মীদের সময় দেন না রুমিন ফারহানা

আজকের পটুয়াখালী

প্রকাশিত: ৩০ নভেম্বর ২০২০  

বিএনপি নেত্রী ব্যারিস্টার রুমিন ফারহানা। তিনি ব্রাহ্মণবাড়িয়ার সরাইল-আশুগঞ্জ আসনের সংরক্ষিত এমপি হলেও স্থানীয় নেতাকর্মী ও জনগণের পাশে দাঁড়াননি দীর্ঘদিন। এতে নিজ দলের নেতাকর্মীদের সঙ্গেই দূরত্ব বেড়েছে রুমিন ফারহানার।

সরাইল-আশুগঞ্জের বিএনপি নেতাদের অভিযোগ, জনগণ তো দূরের কথা দলীয় নেতাকর্মীদেরই সময় দেন না রুমিন ফারহানা। ঢাকায় নিজের পেশা নিয়েই ব্যস্ত থাকেন তিনি। সাম্প্রতিক বন্যা ও করোনা মহামারিতেও নিজ নির্বাচনী এলাকার মানুষের পাশে দেখা যায়নি রুমিন ফারহানাকে। বিষয়টি নিয়ে ক্ষুব্ধ খোদ সরাইল-আশুগঞ্জ বিএনপির নেতাকর্মীরা।

নেতাকর্মীরা জানান, বিএনপিতে রুমিন ফারহানার প্রভাব রয়েছে। তিনি সরাইল-আশুগঞ্জ সংরক্ষিত আসন থেকে এমপি হয়েছেন কিন্তু এ আসনের দলীয় নেতাকর্মীদের সঙ্গেই যোগাযোগ রাখেন না। বারবার চেষ্টা করেও তার সাক্ষাৎ পাওয়া যায় না। নেতাকর্মীদের সময় না দেয়ায় দুই উপজেলা থেকেই সমর্থন হারাচ্ছেন রুমিন।

সরাইল উপজেলা বিএনপির সভাপতি আব্দুর রহমান বলেন, রুমিন ফারহানা এমপি হয়ে আমাদের সঙ্গে যোগাযোগ বন্ধ করে দিয়েছেন। তেমনি নিজ নির্বাচনী এলাকা ও ভোটারদের জীবনমান উন্নয়নেও মাথা ঘামান না তিনি। শুধু নির্বাচনের সময় হলেই এলাকায় তার দৌড়ঝাঁপ দেখা যায়।

আশুগঞ্জ উপজেলা বিএনপির সভাপতি আবু আসিফ আহমেদ বলেন, আমাদের একজন যোগ্য অভিভাবক প্রয়োজন। দুর্দিনে আমরা রুমিন ফারহানার কাছ থেকে কোনো সমর্থন-সহযোগিতা পাইনি। এমনকি বন্যা ও করোনা মহামারিতে নিজ নির্বাচনী এলাকায় দেখা যায়নি তাকে। এভাবে চলতে থাকলে জনগণের পাশাপাশি নেতাকর্মীদের সমর্থনও হারাবেন তিনি।

এসব বিষয়ে জানতে ব্যারিস্টার রুমিন ফারহানার মোবাইলে একাধিকবার কল দেয়া হয়। কিন্তু তিনি কল রিসিভ করেননি।