• বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১১ ১৪৩১

  • || ১৫ শাওয়াল ১৪৪৫

আজকের পটুয়াখালী
ব্রেকিং:
থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর দলের নেতাদের নিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানায় শেখ হাসিনা মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা

পটুয়াখালী জেলা প্রশাসকের কার্যালয়ে বঙ্গবন্ধু কর্নার স্থাপন

আজকের পটুয়াখালী

প্রকাশিত: ১১ জানুয়ারি ২০২১  

পটুয়াখালী প্রতিনিধিঃ
জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী উদযাপন উপলক্ষ্যে পটুয়াখালী জেলা প্রশাসকের কার্যালয়ে বঙ্গবন্ধু কর্নার স্থাপন করা হয়েছে। সোমবার সকালে এ বঙ্গবন্ধু কর্নারের উদ্বোধন করেন বরিশাল বিভাগীয় কমিশনার ড. অমিতাভ সরকার। উদ্বোধনী অনুষ্ঠানে জেলা প্রশাসক, পুলিশ সুপার, জনপ্রতিনিধি, রাজনৈতিক নেতৃবৃন্দ, সুশিল সমাজের প্রতিনিধি ও সংবাদকর্মীরা উপস্থিত ছিলেন। 

এ সময় তিনি কর্নারটি ঘুরে দেখে এর ভূয়সী প্রশংসা করে বলেন, স্বাধীন বাংলাদেশের মহান স্থাপতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম না হলে বাংলাদেশ সৃস্টি হতনা। তাই আগামী প্রজন্মের কাছে এ মহ্ন নেতার আদর্শ, দর্শন, জীবনাচরণ তুলে ধরা উচিৎ।

পরে বিভাগীয় কমিশনার জেরা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলার সরকারি কর্মকর্তা-কর্মচারী, স্থানীয় জন প্রতিনিধি, সামাজিক-সাংস্কৃতিক ব্যাক্তিবর্গ, সুশিল সমাজ ও সাংবাদিকদের সাথে মত বিনিময় করেন।