• বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৫ শাওয়াল ১৪৪৫

আজকের পটুয়াখালী
ব্রেকিং:
যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর

পটুয়াখালীতে ভুয়া সচিবকে জরিমানা

আজকের পটুয়াখালী

প্রকাশিত: ২০ আগস্ট ২০১৯  

পটুয়াখালীতে সরকারের সচিব পরিচয়ে বিচারাধীন মামলার তদবির করায় মোহাম্মদ নিজাম উদ্দিন (৪৫) নামে এক প্রতারককে ৩০ হাজার টাকা জরিমানা, অনাদায়ে ১০ দিনের কারাদণ্ড দিয়েছেন জেলা প্রশাসনের ভ্রাম্যমাণ আদালত।

সোমবার পটুয়াখালীর জেলা প্রশাসকের কার্যালয়ের নিবার্হী ম্যাজিস্ট্রেট উম্মে হাবিবা ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে এই দণ্ডাদেশ দেন।

দণ্ডপ্রাপ্ত নিজাম উদ্দিনের বাড়ি নোয়াখালী জেলায়, বাবার নাম কামাল হোসেন। তিনি ঢাকায় বসবাস করেন।

পটুয়াখালীর অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট নুরুল হাফিজ জানান, চলতি আগস্ট মাসের প্রথম দিকে বাংলাদেশ সরকারের সচিব পরিচয়ে ফোন দিয়ে একটি মামলার তদবির করে বিচার কাজ প্রভাবিত করার চেষ্টা করেন নিজাম উদ্দিন।

তিনি বলেন, পরবর্তীতে খোঁজখবর নিয়ে জানা গেছে সরকারের ওই সচিব পবিত্র হজ পালনের জন্য দেশের বাইরে রয়েছেন। এর প্রেক্ষিতে অনুসন্ধান করে পটুয়াখালীর জেলা প্রশাসকের কার্যালয়ে নিয়ে আসা হয় নিজাম উদ্দিনকে। তখন সচিব পরিচয় দিয়ে তদবির করার কথা স্বীকার করেন তিনি।

এ কারণে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে তাকে ৩০ হাজার টাকা অর্থদণ্ড, অনাদায়ে ১০ দিনের কারাদণ্ড দেয়া হয়। পরে নিজাম উদ্দিন অর্থদণ্ড পরিশোধ করায় তাকে মুক্তি দেয়া হয় বলে জানান এই কর্মকর্তা।