• বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৪ ১৪৩০

  • || ১৭ রমজান ১৪৪৫

আজকের পটুয়াখালী
ব্রেকিং:
১৯৭৫ সালের পর বঙ্গবন্ধুর স্বাধীনতা ঘোষণার ইতিহাস বিকৃত করা হয়েছে আওয়ামী লীগ পালিয়ে গেলে যুদ্ধটা করলো কে? প্রশ্ন প্রধানমন্ত্রীর বঙ্গভবনে স্বাধীনতা দিবসের সংবর্ধনায় ভুটানের রাজার যোগদান বাংলাদেশ-ভুটান তিন সমঝোতা স্মারক সই ইফতার পার্টি না করে নিম্ন আয়ের মানুষকে সহযোগিতা করুন সন্ধ্যায় জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী সমতাভিত্তিক সমাজ বিনির্মাণে দেশবাসীর প্রতি আহ্বান প্রধানমন্ত্রীর আন্তর্জাতিক স্বীকৃতি আদায়ে বাংলাদেশ মিশনগুলোর ভূমিকা রাখার আহ্বান সমরাস্ত্র প্রদর্শনী উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী আগামীকাল ভয়াল ২৫ মার্চ, গণহত্যা দিবস উপজেলা নির্বাচনে শান্তি-শৃঙ্খলা বজায় রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর জনগণের সঠিক প্রতিনিধিত্ব ছাড়া উন্নয়ন হয় না প্রাকৃতিক দুর্যোগ মোকাবিলায় আধুনিক কারিগরি ও প্রযুক্তি সন্নিবেশ করা হয়েছে : প্রধানমন্ত্রী প্রযুক্তি ব্যবহারে জলবায়ু সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছানো সম্ভব স্বাস্থ্যখাতের সক্ষমতা বৃদ্ধিতে সহায়তা করতে চায় ডব্লিউএইচও পুতিনকে অভিনন্দন জানালেন শেখ হাসিনা এ বছর ফিতরার হার নির্ধারণ ২০৩২ সাল পর্যন্ত ইইউতে জিএসপি সুবিধা পেতে আয়ারল্যান্ডের সমর্থন চেয়েছেন প্রধানমন্ত্রী মানুষের ভাগ্য পরিবর্তনে পাশে আছি: প্রধানমন্ত্রী জনসমর্থন থাকায় আওয়ামী লীগ সরকারকে উৎখাত করা অসম্ভব

প্রকাশ্যে এল ‘আতরাঙ্গি রে’ ছবির প্রথম লুক

আজকের পটুয়াখালী

প্রকাশিত: ২৮ মার্চ ২০২১  

মুখে চেনা হাসি। হাতে ‘কিং অফ হার্টস’। স্বভাবসিদ্ধ ভঙ্গিতে ‘খিলাড়ি ৪২০’ বুঝিয়ে দিলেন খুব শীঘ্রই হাজার হাজার হৃদয় জিততে পর্দায় ফিরছেন। শনিবার প্রকাশ্যে এল ‘আতরাঙ্গি রে’ ছবির প্রথম লুক। পর্দা ফাঁস করলেন নায়ক নিজেই। শনিবার এ আর রহমানের মিউজিক্যালের ফার্স্ট লুক শেয়ার করে অক্ষয় কুমার লিখেন, আনন্দ এল রাইয়ের ম্যাজিক্যাল দুনিয়ার সাক্ষী হওয়ার আমন্ত্রণ রইল।

বেশ কয়েকদিন ধরেই ছবিটি নিয়ে গুঞ্জন চলছিল টিনসেল টাউনে। সেটে আটসাট ছিল নিরাপত্তা। ফলে ছবির কোনো দৃশ্যই প্রকাশ্যে আসেনি এতদিন। তবে দর্শকেরা কিন্তু হাল ছাড়েননি। মাঝেমধ্যেই সোশ্যাল মিডিয়ায় কৌতূহলী জনতা অভিনেতাকে ছবি প্রসঙ্গে নানা প্রশ্ন করছিল। তবে চিরাচরিত ভঙ্গিতে তা ডজ করছিলেন নায়ক। অবশেষে ফ্যানদের আর্জি মেনে নিয়েই ছবির প্রথম ঝলক সামনে আনলেন তিনি।

জানা গিয়েছে, এদিনই ছবির শুটিং শেষ করেছেন বলিউডের খিলাড়ি। তারপরেই টুইট করে বলেন, আজ ‘আতরাঙ্গি রে’ ছবির শুটিং শেষ করলাম। দুর্দান্ত অভিজ্ঞতা। খুব শীঘ্রই আপনাদের সঙ্গে ছবির অভিজ্ঞতা ভাগ করে নিতে চাই। এদিন দুই সহ-অভিনেতা সারা আলি খান এবং ধনুশকেও ধন্যবাদ জানিয়েছেন অক্ষয়।

টিমমেটদের দাবি, সুরেলা ওই ছবিতে দুর্দান্ত পারফরম্যান্স করেছেন অক্ষয়। তার এদিনের লুক মনে করিয়ে দিয়েছে বছর দশেক আগে মুক্তি পাওয়া ছবি ‘থ্যাঙ্ক ইউ’ এর কথা। মাথায় হ্যাট। গায়ে মেরুন ব্লেজার দিয়ে ভক্তদের মনজয় করে ফেলেছেন অভিনেতা। তবে বাঁশির সুর নয়। এবারে ম্যাজিকই অক্ষয়ের তুরুপের তাস।

ছবিটি মুক্তির আগেই কিন্তু সেঞ্চুরির লক্ষ্য স্থির করে দিয়েছে। অক্ষয় মানেই বক্স অফিস হিট, এ কথা বলাই বাহুল্য। পাশাপাশি ছবিতে দক্ষিণী সুপারস্টার ধনুশ থাকায়, ছবির সাফল্য আরো বড়সড় হতে চলেছে, এমনটাই মনে করছেন চলচ্চিত্র বিশেষজ্ঞরা। অক্ষয়ের জাদু, সারার গ্ল্যামার আর ধনুশ ম্যানিয়ায় ছবিটি যে সুপার ডুপার হিট, তা বলাই বাহুল্য। এখন ত্রিমুখী প্রতিভায় ভরপুর ছবিটি হলে আসার অপেক্ষা করছেন দর্শকরা।