• শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৬ শাওয়াল ১৪৪৫

আজকের পটুয়াখালী
ব্রেকিং:
যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর

প্রতিমন্ত্রী জানালেন বাড়তি বিদ্যুৎ বিল এলে যা করবেন

আজকের পটুয়াখালী

প্রকাশিত: ১০ জুন ২০২০  

বিদ্যুতের বাড়তি বিল নিয়ে বিভিন্ন মানুষের অভিযোগের বিষয়ে সমাধান বলে দিয়েছেন বিদ্যুৎ, জ্বালানী ও খনিজ সম্পদ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী নসরুল হামিদ বিপু। ভুক্তভোগীদেরকে নিকটস্থ বিদ্যুৎ অফিসে অভিযোগ করতে বলেছেন তিনি।

বুধবার দুপুরে অনলাইনে এক সংবাদ সম্মেলনে এসে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব তথ্য জানান। 

প্রতিমন্ত্রী বলেন, যাদের বাড়তি বিল এসেছে বিদ্যুৎ অফিসে অভিযোগ করবেন। প্রোপার ওয়েতে যদি তারা সন্তুষ্ট না হন, এরপর সংস্থা প্রধানের কাছে অভিযোগ করবেন। সেখানেও যদি স্যাটিসফাইড না হন, তাহলে তো আমি আছি। আমার কাছে সরাসরি অভিযোগ করবেন। এখন পর্যন্ত নিজের মেইলে ১২-১৩টা অভিযোগ পেয়েছেন বলেও জানান তিনি।  

মানুষ তো আপনার মেইলও জানে না- এ প্রসেঙ্গে প্রতিমন্ত্রী বলেন, অনলাইনে গেলে পাওয়া যাবে।

সাধারণ মানুষ তো এত কিছু চিন্তা করে না- এমন প্রশ্নের জবাবে প্রতিমন্ত্রী বলেন, সাধারণ মানুষের প্রয়োজন নেই মন্ত্রী পর্যন্ত পৌঁছানোর। সবাইকে বলব, আপনার স্ব স্ব অফিস আছে, সেখানে অভিযোগ করেন। সেখানে যদি না দেখেন তার উপরে যারা আছেন তারা দেখবেন। সেখানেও যদি না দেখা হয় শেষ মুহূর্তে তো আমরা আছি।

তিনি আরো বলেন, আমি সমস্ত বিতরণ কোম্পানিকে বলেছি, যারা লিখিতভাবে অভিযোগ করছেন, অভিযোগ যখন মেইন ওয়েবসাইটে যায় সেটার কপি আমার কাছেও আসে। কতগুলো সলভ হলো সেগুলোর রিপোর্টও আমার কাছে আসে। আমি কিন্তু দেখছি। এছাড়া আমাদের গ্রাহক প্রায় চার কোটি। এরমধ্যে অভিযোগ ৪ থেকে ৫টা। এটা আমি মনে করি সমাধান করা বিষয় না।