• মঙ্গলবার ১৯ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ৫ ১৪৩০

  • || ০৮ রমজান ১৪৪৫

আজকের পটুয়াখালী
ব্রেকিং:
২০৩২ সাল পর্যন্ত ইইউতে জিএসপি সুবিধা পেতে আয়ারল্যান্ডের সমর্থন চেয়েছেন প্রধানমন্ত্রী মানুষের ভাগ্য পরিবর্তনে পাশে আছি: প্রধানমন্ত্রী জনসমর্থন থাকায় আওয়ামী লীগ সরকারকে উৎখাত করা অসম্ভব রোহিঙ্গাদের জন্য বৃহত্তর তহবিল সংগ্রহে প্রধানমন্ত্রীর আহ্বান গাজায় শিশুহত্যা চলছে, কোথায় বিশ্বমানবতা লেখাপড়ার নামে শিক্ষার্থীদের ওপর চাপ সৃষ্টি না করার আহ্বান বঙ্গবন্ধুর জন্মদিনে আওয়ামী লীগের কর্মসূচি বিশ্বে অনেক বাজার আমাদের জন্য অপেক্ষা করছে: প্রধানমন্ত্রী ট্রাস্ট করে ভাষা সংরক্ষণ-উন্নয়নের উদ্যোগ, হচ্ছে আইন ‘কিডনি রোগীদের চিকিৎসায় নানা উদ্যোগ নিয়েছে সরকার’ ইফতার পার্টি না করে মানুষের পাশে দাঁড়ানোর অনুরোধ প্রধানমন্ত্রীর স্বাস্থ্য পরীক্ষা শেষে দেশে ফিরেছেন রাষ্ট্রপতি রোজার তাৎপর্য অনুধাবন করে সমাজ জীবনে প্রতিফলন ঘটানোর আহ্বান পবিত্র মাহে রমজানে বাংলাদেশসহ মুসলিম জাহানের কল্যাণ কামনা কোস্ট গার্ডকে ত্রিমাত্রিক বাহিনী হিসেবে গড়ে তুলছে সরকার প্রেস সচিব ইহসানুল করিমের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক প্রকাশ প্রধানমন্ত্রীর প্রেস সচিব ইহসানুল করিমের মৃত্যুতে রাষ্ট্রপতির শোক আমরা সমুদ্র সীমার অধিকার নিশ্চিত করেছি: প্রধানমন্ত্রী ৪১ সালের মধ্যে দুর্যোগ সহনশীল ও সমৃদ্ধ বাংলাদেশ গড়ে তোলার আশা গবেষণা জাহাজ সংগ্রহের পদক্ষেপ নিচ্ছে সরকার: প্রধানমন্ত্রী

প্রধানমন্ত্রী প্রতিটি প্রতিশ্রুতি বাস্তবায়ন করছেন: তাজুল ইসলাম

আজকের পটুয়াখালী

প্রকাশিত: ৯ জুলাই ২০২০  

স্থানীয় সরকার মন্ত্রী মো. তাজুল ইসলাম বলেছেন, দেশ ও জাতির উন্নয়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনা শুধু পরিকল্পনা করেন না, তা বাস্তবায়নও করেন। জাতিকে দেয়া প্রতিটি প্রতিশ্রুতি প্রধানমন্ত্রী অক্ষরে অক্ষরে পালন করছেন। 

বৃহস্পতিবার সচিবালয়ে নবগঠিত কুমিল্লা জেলার লালমাই উপজেলা এবং হবিগঞ্জ জেলার শায়েস্তাগঞ্জ উপজেলা পরিষদের নির্বাচিত চেয়ারম্যানদের কাছে গাড়ির চাবি হস্তান্তরের সময় তিনি এসব কথা বলেন।

মন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী স্থানীয় সরকার ব্যবস্থা শক্তিশালীকরণ এবং আর্থ-সামাজিক ও অবকাঠামোগত উন্নয়ন কর্মকাণ্ড বাস্তবায়নের মাধ্যমে জনগণের জীবনযাত্রার মান উন্নয়নে নিরলসভাবে কাজ করছেন।

এ সময় স্থানীয় সরকার মন্ত্রী ২০৪১ সালের মধ্যে দেশকে উন্নত-সমৃদ্ধ দেশের কাতারে নিতে সব উপজেলা চেয়ারম্যানদের ওপর অর্পিত দায়িত্ব সততা ও নিষ্ঠার সঙ্গে পালনের নির্দেশ দেন। 

অনুষ্ঠানে স্থানীয় সরকার বিভাগের সিনিয়র সচিব হেলালুদ্দীন আহমদসহ মন্ত্রণালয়ের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন। এ সময় স্থানীয় সরকার মন্ত্রীর কাছ থেকে লালমাই উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল মালেক এবং হবিগঞ্জ জেলার শায়েস্তাগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুর রশিদ তালুকদার ইকবাল গাড়ির চাবি গ্রহণ করেন।