• বুধবার ২৪ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১০ ১৪৩১

  • || ১৪ শাওয়াল ১৪৪৫

আজকের পটুয়াখালী
ব্রেকিং:
প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর দলের নেতাদের নিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানায় শেখ হাসিনা মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা বর্তমান প্রজন্ম মুক্তিযুদ্ধের প্রকৃত ইতিহাস জানতে পারবে মুজিবনগর দিবস বাঙালির ইতিহাসে অবিস্মরণীয় দিন: প্রধানমন্ত্রী ঐতিহাসিক মুজিবনগর দিবস আজ নতুন বছর মুক্তিযুদ্ধবিরোধী অপশক্তির বিরুদ্ধে লড়াইয়ে প্রেরণা জোগাবে : প্রধানমন্ত্রী

ফারুকীর ছবিতে এবারের চমক এ আর রহমান

আজকের পটুয়াখালী

প্রকাশিত: ১১ জুন ২০২০  

মোস্তফা সরয়ার ফারুকীর নতুন সিনেমা ‘নো ল্যান্ডস ম্যান’র সঙ্গে যুক্ত হয়েছেন অস্কারজয়ী সংগীতজ্ঞ এ আর রহমান। সিনেমাটিতে সংগীত পরিচালনার পাশাপাশি সহ-প্রযোজক হিসেবেও থাকছেন বলিউডের এ গায়ক।

সম্প্রতি বিনোদন ম্যাগাজিন ভ্যারাইটিকে এমন তথ্য নিশ্চিত করেছেন এ আর রহমান নিজেই।

এ আর রহমান জানিয়েছেন, সময় সর্বদা নতুন পৃথিবী আর আইডিয়ার জন্ম দেয়। নতুন পৃথিবীতে নতুন চ্যালেঞ্জ আর নতুন গল্পও উঠে আসে। এটি তেমনই একটি গল্প। আলোচিত এ সিনেমাটিতে এরই মধ্যে চুক্তিবদ্ধ হয়েছেন বলিউডের জনপ্রিয় অভিনেতা নওয়াজুদ্দিন সিদ্দিকী, অস্ট্রেলিয়ান অভিনেত্রী মেগান মিচেল ও বাংলাদেশের জনপ্রিয় অভিনেতা ও গায়ক তাহসান রহমান খান।

জানা গেছে, ‘নো ল্যান্ডস ম্যান’ সিনেমায় দক্ষিণ ভারতীয় একজনের সঙ্গে অস্ট্রেলিয়ান এক নারীর গল্প বলা হয়েছে। সে কারণে সিনেমাটি নির্মিত হবে ইংরেজি ভাষায়।
 

সিনেমাটির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন বলিউডের মেধাবী অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকী এবং গুরুত্বপূর্ণ নারী চরিত্রে অভিনয় করছেন অস্ট্রেলিয়ান অভিনেত্রী মিশেল মেগান। তবে তাহসান খান কী চরিত্রে অভিনয় করেছেন তা এখনো জানা যায়নি।

এরই মধ্যে যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্ক ও অস্ট্রেলিয়ার সিডনিতে সিনেমাটির ৮০ ভাগের বেশি দৃশ্যধারণ সম্পন্ন হয়েছে। শুটিং শেষ হওয়ার আগেই একাধিক ফেস্টিভ্যালে পুরস্কার পেয়ে শুরু থেকেই আলোচনায় আছে ‘নো ল্যান্ডস ম্যান’।

সিনেমাটি প্রযোজনা করেছেন মোস্তফা সরয়ার ফারুকীর প্রতিষ্ঠান ‘ছবিয়াল’, অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা, স্কয়ার গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক অঞ্জন চৌধুরী, নওয়াজউদ্দিন সিদ্দিকির প্রতিষ্ঠান ‘ম্যাজিক ইফ ফিল্মস’, শ্রীহারি সেঠ ও বাংলাদেশের বঙ্গ। সবশেষ সিনেমাটির প্রযোজনার সঙ্গে যুক্ত হলেন এ আর রহমান।