• শনিবার ২০ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৭ ১৪৩১

  • || ১০ শাওয়াল ১৪৪৫

আজকের পটুয়াখালী
ব্রেকিং:
বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর দলের নেতাদের নিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানায় শেখ হাসিনা মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা বর্তমান প্রজন্ম মুক্তিযুদ্ধের প্রকৃত ইতিহাস জানতে পারবে মুজিবনগর দিবস বাঙালির ইতিহাসে অবিস্মরণীয় দিন: প্রধানমন্ত্রী ঐতিহাসিক মুজিবনগর দিবস আজ নতুন বছর মুক্তিযুদ্ধবিরোধী অপশক্তির বিরুদ্ধে লড়াইয়ে প্রেরণা জোগাবে : প্রধানমন্ত্রী আ.লীগ ক্ষমতায় আসে জনগণকে দিতে, আর বিএনপি আসে নিতে: প্রধানমন্ত্রী দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর ঈদুল ফিতর উপলক্ষে দেশবাসীকে শুভেচ্ছা রাষ্ট্রপতির দেশবাসী ও মুসলিম উম্মাহকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন প্রধানমন্ত্রী কিশোর অপরাধীদের মোকাবেলায় বিশেষ নির্দেশনা দিয়েছেন প্রধানমন্ত্রী ব্রাজিলকে সরাসরি তৈরি পোশাক নেওয়ার আহ্বান প্রধানমন্ত্রীর

বাউফলে আ`লীগের ৪০ হাজার মাস্ক বিতরণ কার্যক্রম শুরু

আজকের পটুয়াখালী

প্রকাশিত: ২৮ মার্চ ২০২০  

পটুয়াখালীর বাউফলে করোনাভাইরাস প্রতিরোধে ও জনসচেতনতা সৃষ্টির লক্ষ্যে  উপজেলা আওয়ামীলীগ সভাপতি ও সরকারি প্রতিষ্ঠান কমিটির সভাপতি আ.স.ম ফিরোজ (এমপি) পক্ষ থেকে মাস্ক বিতরণ করেন বাউফল উপজেলা আওয়ামীলীগ  ও সহযোগী সংগঠন। 
শুক্রবার (২৭মার্চ) বিকাল থেকে রাত পযর্ন্ত উপজেলার চন্দ্রদ্বীপ, কালাইয়া ও দাশপাড়া ইউনিয়নে মাস্ক বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও উপজেলা পরিষদ ভাইস-চেয়ারম্যান মোসারেফ হোসেন খাঁন। 
দলীয় সূত্র জানায়, উপজেলার সকল ইউনিয়ন ও পৌর সভায় করোনা প্রতিরোধে ও জনসচেতনতা সৃষ্টির লক্ষ্যে মাস্ক বিতরণ কার্যক্রম শুরু হয়েছে। উপজেলায় প্রায় ৪০হাজার মাস্ক বিতরণ করা হবে। 
সূত্র আরো জানায়, সচেতনতা বৃদ্ধির জন্য সাবান, স্যাভলন বিতরণ করা হবে। এছাড়াও দুস্থ মানুষের মাঝে ত্রান বিতরণ কার্মসূচি নেওয়া হবে। 

স্থানীয় সাংসদ ও সাবেক চীফ হুইপ আ.স.ম ফিরোজ বলেন, ‘ মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র নির্দেশে  মরণঘাতী ভাইরাস করোনা প্রতিরোধে আমরা জনগণের পাশে থেকে সেবা করে যাচ্ছি। জনসচেতনতা সৃষ্টির লক্ষ্যে বাউফলে প্রায় ৪০হাজার নি¤œ আয়ের মানুষের মাঝে মাস্ক বিতরণ করার উদ্দ্যোগ নেওয়া হয়েছে। এছাড়াও দুস্থ গরিব অসহায় মানুষের মাঝে ত্রান সামগ্রী বিতরণ করা হবে।
তিনি আরো বলেন- দেশের কান্তিকালে জনপ্রতিনিধি হিসাবে সাধারন মানুষের পাশে থাকা আমাদের নৈতিক দায়িত্ব। 

বিতরণ কার্যক্রম উদ্বোধন কালে উপস্থিত ছিলেন- চন্দ্রদ্বীপ ইউপি চেয়ারম্যান এনামুল হক আলকাছ, কালাইয়া ইউপি প্যানেল চেয়ারম্যান ফিরোজ আলম হাওলাদার, ইউপি সদস্য ফকরুল আলম ফোরকান, কালাইয়া ইউনিয়ন যুবলীগের সাবেক সভাপতি মিজানুর রহমান খাঁন, দাশপাড়া ইউনিয়ন যুবলীগ নেতা আতিকুর রহমান মোহন প্রমূখ।