• শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৪ ১৪৩০

  • || ১৮ রমজান ১৪৪৫

আজকের পটুয়াখালী
ব্রেকিং:
১৯৭৫ সালের পর বঙ্গবন্ধুর স্বাধীনতা ঘোষণার ইতিহাস বিকৃত করা হয়েছে আওয়ামী লীগ পালিয়ে গেলে যুদ্ধটা করলো কে? প্রশ্ন প্রধানমন্ত্রীর বঙ্গভবনে স্বাধীনতা দিবসের সংবর্ধনায় ভুটানের রাজার যোগদান বাংলাদেশ-ভুটান তিন সমঝোতা স্মারক সই ইফতার পার্টি না করে নিম্ন আয়ের মানুষকে সহযোগিতা করুন সন্ধ্যায় জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী সমতাভিত্তিক সমাজ বিনির্মাণে দেশবাসীর প্রতি আহ্বান প্রধানমন্ত্রীর আন্তর্জাতিক স্বীকৃতি আদায়ে বাংলাদেশ মিশনগুলোর ভূমিকা রাখার আহ্বান সমরাস্ত্র প্রদর্শনী উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী আগামীকাল ভয়াল ২৫ মার্চ, গণহত্যা দিবস উপজেলা নির্বাচনে শান্তি-শৃঙ্খলা বজায় রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর জনগণের সঠিক প্রতিনিধিত্ব ছাড়া উন্নয়ন হয় না প্রাকৃতিক দুর্যোগ মোকাবিলায় আধুনিক কারিগরি ও প্রযুক্তি সন্নিবেশ করা হয়েছে : প্রধানমন্ত্রী প্রযুক্তি ব্যবহারে জলবায়ু সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছানো সম্ভব স্বাস্থ্যখাতের সক্ষমতা বৃদ্ধিতে সহায়তা করতে চায় ডব্লিউএইচও পুতিনকে অভিনন্দন জানালেন শেখ হাসিনা এ বছর ফিতরার হার নির্ধারণ ২০৩২ সাল পর্যন্ত ইইউতে জিএসপি সুবিধা পেতে আয়ারল্যান্ডের সমর্থন চেয়েছেন প্রধানমন্ত্রী মানুষের ভাগ্য পরিবর্তনে পাশে আছি: প্রধানমন্ত্রী জনসমর্থন থাকায় আওয়ামী লীগ সরকারকে উৎখাত করা অসম্ভব

বাউফলে যথাযোগ্য মর্যাদায় বিজয় দিবস উদযাপন

আজকের পটুয়াখালী

প্রকাশিত: ১৭ ডিসেম্বর ২০১৯  

বাউফল (পটুয়াখালী) প্রতিনিধি:
বাউফলে যথাযোগ্য মর্যাদায় ১৬ই ডিসেম্বর  মহান বিজয় দিবস-১৯ উদযাপন করছে বাউফল উপজেলা প্রশাসন। বিজয় দিবসের প্রথম প্রহরে উপজেলা পরিষদস্থ স্বাধীনতা স্তম্ভ ও মুক্তিযোদ্ধা মঞ্চে পুষ্পস্তবক অর্পণ করেন সাবেক চীফ হুইপ আ.স.ম ফিরোজ এমপির পক্ষে উপজেলা পরিষদ চেয়ারম্যান আবদুল মোতালেব হাওলাদার ও ইউএনও পিজুস চন্দ্র দে। এছাড়ও পুষ্পস্তবক অর্পণ করেন বাউফল উপজেলা  মুক্তিযোদ্ধা সংসদ উপজেলা পরিষদ উপজেলা প্রশাসন  উপজেলা ও পৌর  আওয়ামীলীগ  প্রেস ক্লাব জাতীয় পার্টি বিএনপি’সহ বিভিন্ন সামাজিক সংগঠন। 
বেলা ৯টার দিকে বাউফল  পাবলিক মাঠে উপজেলা নির্বাহী অফিসার পিজুস চন্দ্র দে’র সভাপতিত্বে কুচকাওয়াজ ও প্রদর্শণী অনুষ্ঠিত হয়। 
এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ও বাউফল উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আবদুল মোতালেব হাওলাদার। 

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন  সাবেক জেলা মুক্তিযোদ্ধা কমন্ডার আ: বারেক মিয়া, উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান মোসরেফ হোসেন খাঁন, মহিলা ভাইস-চেয়ারম্যান মরিয়ম নিশু,  সাবেক ভাইস-চেয়ারম্যান ও মুক্তিযোদ্ধা কমন্ডার সামসুল আলম মিয়া, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোস্তাফিজুর রহমান, নাজিরপুর ইউপি চেয়ারম্যান ইব্রাহিম ফারুক, জেলা পরিষদ সদস্য হারুন অর রশিদ খাঁন, কালাইয়া ইউপি চেয়ারম্যান এস.এম ফয়সাল আহম্মেদ। 
বেলা সাড়ে ১১টার দিকে উপজেলা পরিষদ চত্বরে বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধণা প্রদান করা হয়।