• মঙ্গলবার ১৯ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ৫ ১৪৩০

  • || ০৮ রমজান ১৪৪৫

আজকের পটুয়াখালী
ব্রেকিং:
২০৩২ সাল পর্যন্ত ইইউতে জিএসপি সুবিধা পেতে আয়ারল্যান্ডের সমর্থন চেয়েছেন প্রধানমন্ত্রী মানুষের ভাগ্য পরিবর্তনে পাশে আছি: প্রধানমন্ত্রী জনসমর্থন থাকায় আওয়ামী লীগ সরকারকে উৎখাত করা অসম্ভব রোহিঙ্গাদের জন্য বৃহত্তর তহবিল সংগ্রহে প্রধানমন্ত্রীর আহ্বান গাজায় শিশুহত্যা চলছে, কোথায় বিশ্বমানবতা লেখাপড়ার নামে শিক্ষার্থীদের ওপর চাপ সৃষ্টি না করার আহ্বান বঙ্গবন্ধুর জন্মদিনে আওয়ামী লীগের কর্মসূচি বিশ্বে অনেক বাজার আমাদের জন্য অপেক্ষা করছে: প্রধানমন্ত্রী ট্রাস্ট করে ভাষা সংরক্ষণ-উন্নয়নের উদ্যোগ, হচ্ছে আইন ‘কিডনি রোগীদের চিকিৎসায় নানা উদ্যোগ নিয়েছে সরকার’ ইফতার পার্টি না করে মানুষের পাশে দাঁড়ানোর অনুরোধ প্রধানমন্ত্রীর স্বাস্থ্য পরীক্ষা শেষে দেশে ফিরেছেন রাষ্ট্রপতি রোজার তাৎপর্য অনুধাবন করে সমাজ জীবনে প্রতিফলন ঘটানোর আহ্বান পবিত্র মাহে রমজানে বাংলাদেশসহ মুসলিম জাহানের কল্যাণ কামনা কোস্ট গার্ডকে ত্রিমাত্রিক বাহিনী হিসেবে গড়ে তুলছে সরকার প্রেস সচিব ইহসানুল করিমের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক প্রকাশ প্রধানমন্ত্রীর প্রেস সচিব ইহসানুল করিমের মৃত্যুতে রাষ্ট্রপতির শোক আমরা সমুদ্র সীমার অধিকার নিশ্চিত করেছি: প্রধানমন্ত্রী ৪১ সালের মধ্যে দুর্যোগ সহনশীল ও সমৃদ্ধ বাংলাদেশ গড়ে তোলার আশা গবেষণা জাহাজ সংগ্রহের পদক্ষেপ নিচ্ছে সরকার: প্রধানমন্ত্রী

৭০ বছরের বৃদ্ধা‌কে ধর্ষণ, যুবক গ্রেফতার

আজকের পটুয়াখালী

প্রকাশিত: ২৪ জুন ২০২০  

ব‌রিশা‌লের বাবুগঞ্জ উপ‌জেলায় ৭০ বছর বয়স্ক এক বৃদ্ধা‌কে ৩০ বছ‌রের এক যুবক ধর্ষণ ক‌রেছে ব‌লে অভি‌যোগ পাওয়া গে‌ছে। এ ঘটনায় ওই বৃদ্ধার ছে‌লে বাদী হ‌য়ে থানায় মামলা দা‌য়ের ক‌রে‌ছেন। মামলার আসামী মো. জা‌কির সিকদার‌কে গ্রেফতার ক‌রে আদাল‌তে সোপার্দ কর‌লে আদালত তা‌কে জেলহাজ‌তে প্রের‌ণের নি‌র্দেশ দি‌য়ে‌ছেন। এ ব্যাপা‌রে যথাযথ আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে ব‌লে জা‌নি‌য়ে‌ছে পু‌লিশ।

বুধবার (২৪ জুন) দুপু‌রে মামলার আসামী মো. জা‌কির সিকদার‌কে ব‌রিশা‌লের সং‌শ্লিষ্ট আদাল‌তে প্রেরণ ক‌রলে বিচারক তা‌কে জেলহাজ‌তে প্রের‌ণের নি‌র্দেশ দেন।

জেলা পু‌লি‌শের অ‌তি‌রিক্ত পু‌লিশ সুপার মো. নাঈমুল হক জানান, গত সোমবার দিনগত রাত ২টায় বাবুগঞ্জ উপ‌জেলার আগরপুর গ্রা‌মে এ ঘটনা ঘ‌টে।

মামলার বিবরণের সূত্র ধ‌রে তি‌নি জানান, জা‌কির সিকদার ওই বৃদ্ধার বা‌ড়ি‌তে তার বন্ধু‌দের নি‌য়ে নিয়মিতে জুয়া খেলায় মত্ত থাক‌তো। বৃদ্ধার অসু‌বিধা হওয়ায় এ কা‌জে বাধা দেন তি‌নি। এ ঘটনায় ক্ষুব্ধ হয় জা‌কির ও তার সাঙ্গপাঙ্গরা। প্র‌তি‌শোধ নি‌তে ঘটনার রা‌তে কৌশ‌লের আশ্রয় নেয় জা‌কির। পু‌লি‌শের ধাওয়া খে‌য়ে পালা‌নোর ছু‌তোয় বৃদ্ধার বা‌ড়ি‌তে আশ্রয় প্রার্থনা ক‌রে। সরল ম‌নে বৃদ্ধা তা‌কে আশ্রয় দেয়। গভীর রা‌তে ধারালো অস্ত্রের ভয় দেখি‌য়ে বৃদ্ধা‌কে ধর্ষণ ক‌রে জা‌কির। বৃদ্ধার চিৎকা‌রে তার প্র‌তি‌বে‌শীরা ঘটনাস্থ‌লে আসার পূ‌র্বেই জা‌কির পা‌লি‌য়ে যায়।

বৃদ্ধার স্বামী মারা গে‌ছেন আগেই। ছে‌লে মেয়েরা ঢাকা ও নারায়ণগ‌ঞ্জে বসবাস ক‌রেন। এ ঘটনায় ওই বৃদ্ধার ৫২ বছর বয়সী ছে‌লে বাদী হ‌য়ে মঙ্গলবার বাবুগঞ্জ থানায় ধর্ষ‌ণের অভি‌যো‌গে মামলা দা‌য়ের ক‌রেন। এ ঘটনায় জা‌কির‌কে দ্রুত গ্রেফতার কর‌তে সক্ষম হয় পুলিশ।

অতি‌রিক্ত পু‌লিশ সুপার মো. নাঈমুল হক জানান, গৌরনদী উপ‌জেলার শ‌রিকল এলাকা থে‌কে জা‌কির‌কে গ্রেফতার করা হয়। আর ওই বৃদ্ধার শা‌রীরিক পরীক্ষা করা হয় শের ই বাংলা মে‌ডিকেল ক‌লেজ হাসপাতা‌লে। এ ব্যাপা‌রে যথাযথ আইনগত ব্যবস্থা নেয়া হ‌চ্ছে ব‌লে জা‌নি‌য়ে‌ছেন তি‌নি।