• শুক্রবার ০৩ মে ২০২৪ ||

  • বৈশাখ ২০ ১৪৩১

  • || ২৩ শাওয়াল ১৪৪৫

আজকের পটুয়াখালী
ব্রেকিং:
থাইল্যান্ডের সঙ্গে অংশীদারত্বের নতুন যুগের সূচনা হয়েছে রোহিঙ্গা প্রত্যাবাসনে থাইল্যান্ড সহযোগিতার আশ্বাস দিয়েছে অবৈধভাবে ক্ষমতা দখলকারী ডিক্টেটর মিলিটারির পকেট থেকে বের হয়নি আওয়ামী লীগ দেশে এখন বেকারের সংখ্যা ৩ শতাংশ: প্রধানমন্ত্রী ‘বিলাসিতা একটু কমিয়ে শ্রমিকদের কল্যাণে নজর দিন’ চীন সফরে যাওয়ার আগে জুলাইয়ে ভারত সফর করবেন প্রধানমন্ত্রী ছয় দিনের সফর শেষে দেশে ফিরলেন প্রধানমন্ত্রী হিট অ্যালার্টের মেয়াদ বাড়লো আরও ৩ দিন সরকার আইনের শাসন প্রতিষ্ঠায় বদ্ধপরিকর: শেখ হাসিনা কর্মক্ষেত্রে স্বাস্থ্য ও সুরক্ষাবিধি নিশ্চিতে কাজ করতে হবে বাংলাদেশ-থাইল্যান্ডের মধ্যে সহযোগিতা বাড়ানোর সুযোগ রয়েছে দেশ ও জনগণের উন্নয়নে কাজ করতে হবে: নেতাকর্মীদের প্রধানমন্ত্রী যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা

জেলা পরিষদ চেয়ারম্যানের বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন

আজকের পটুয়াখালী

প্রকাশিত: ৮ অক্টোবর ২০১৯  

পটুয়াখালী প্রতিনিধিঃ সনাতন ধর্মালম্বীদের শারদীয় দূর্গাপূজা উপলক্ষে পটুয়াখালীর বিভিন্ন উপজেলার পূজা মন্ডপ পরিদর্শন ও আর্থিক সহায়তার চেক প্রদান করেছেন পটুয়াখালী জেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা খলিলুর রহমান মোহন। তিনি পটুয়াখালী পৌর শহরের সকল পূজা মন্ডপ পরিদর্শন শেষে তার নিজ গ্রাম লাউকাঠী ও বদরপুর ইউনিয়নের বিভিন্ন মন্ডপ পরিদর্শন করেন তিনি। জেলার মির্জাগঞ্জ উপজেলার ২৩টি পূজা মন্ডপ পরিদর্শন করেন জেলা পরিষদ চেয়ারম্যান। জেলার বাউফল  ও দুমকী উপজেলার বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন করেন তিনি। এ সময় জেলা পরিষদ চেয়ারম্যান প্রতিটি পূজা মন্ডপে জেলা পরিষদের পক্ষ থেকে আর্থিক সহায়তার চেক প্রদান করেন।
বিভিন্ন পূজা মন্ডপে আয়োজিত অনুষ্ঠানে বক্তব্য প্রদানকালে জেলা পরিষদ চেয়ারম্যান খলিলুর রহমান মোহন বলেন, ধর্ম যার যার, উৎসব সবার। জননেত্রী শেখ হাসিনার শাসন আমলে সকল ধর্মের মানুষ তাদের স্ব স্ব ধর্ম সুন্দর ভাবে পালন করতে পারছে। কোথাও কোন অপ্রিতিকর ঘটনা ঘটে নাই। এটা মাননীয় প্রধানমন্ত্রীর যোগ্য নেতৃত্বে ফল। তিনি বাংলাদেশকে বিশ্বের দরবারে রোল মডেল হিসেবে দাড় করিয়েছেন। তিনি উপস্থিত পূজারী,ভক্ত ও স্থানীয় হিন্দু-মুসলিমসহ সকল জনগনের কাছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য দোয়া কামনা করেন।