• সোমবার ০৬ মে ২০২৪ ||

  • বৈশাখ ২২ ১৪৩১

  • || ২৬ শাওয়াল ১৪৪৫

আজকের পটুয়াখালী
ব্রেকিং:
ঢাকা সেনানিবাসে এএফআইপি ভবন উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী উপজেলা নির্বাচন সুষ্ঠু করার লক্ষ্যে কাজ করতে মন্ত্রী-এমপিদের নির্দেশ প্রধানমন্ত্রীর আমাকে সরিয়ে তারা কাকে আনবে? যে ২৫ জেলায় আজ স্কুল-কলেজ বন্ধ থাকবে থাইল্যান্ডের সঙ্গে অংশীদারত্বের নতুন যুগের সূচনা হয়েছে রোহিঙ্গা প্রত্যাবাসনে থাইল্যান্ড সহযোগিতার আশ্বাস দিয়েছে অবৈধভাবে ক্ষমতা দখলকারী ডিক্টেটর মিলিটারির পকেট থেকে বের হয়নি আওয়ামী লীগ দেশে এখন বেকারের সংখ্যা ৩ শতাংশ: প্রধানমন্ত্রী ‘বিলাসিতা একটু কমিয়ে শ্রমিকদের কল্যাণে নজর দিন’ চীন সফরে যাওয়ার আগে জুলাইয়ে ভারত সফর করবেন প্রধানমন্ত্রী ছয় দিনের সফর শেষে দেশে ফিরলেন প্রধানমন্ত্রী হিট অ্যালার্টের মেয়াদ বাড়লো আরও ৩ দিন সরকার আইনের শাসন প্রতিষ্ঠায় বদ্ধপরিকর: শেখ হাসিনা কর্মক্ষেত্রে স্বাস্থ্য ও সুরক্ষাবিধি নিশ্চিতে কাজ করতে হবে বাংলাদেশ-থাইল্যান্ডের মধ্যে সহযোগিতা বাড়ানোর সুযোগ রয়েছে দেশ ও জনগণের উন্নয়নে কাজ করতে হবে: নেতাকর্মীদের প্রধানমন্ত্রী যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী

পটুয়াখালীতে ডাকাত দলের তিন সদস্য গ্রেফতার

আজকের পটুয়াখালী

প্রকাশিত: ১৭ জুন ২০২০  

পটুয়াখালী-কুয়াকাটা মহাসড়কে পরিবহনে (নৈশ কোচে) ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় অস্ত্র-শস্ত্রসহ আন্তঃজেলা ডাকাতদলের তিন সদস্যকে আটক করেছে গোয়েন্দা পুলিশ (ডিবি)। মঙ্গলবার রাত ৩টার দিকে সদর উপজেলার আউলিয়াপুর নামক স্থানে অভিযান চালিয়ে তিন ডাকাতকে আটক ও একটি ট্রাক জব্দ করা হয়।

আটকৃকতরা হলেন, জেলার গলাচিপা উপজেলার আমখোলা এলাকার অসীম মোল্লা (৪৫), একই এলাকার ইয়াকুব মৃধা (৪০) ও বরগুনা জেলার আমতলী উপজেলার রুহুল আমীন (৪২)।

পটুয়াখালী গোয়েন্দা শাখা পুলিশের ওসি (ডিবি) মো. শাহাজাহান খান জানান, গোপন সংবাদের ভিত্তিতে রাত পৌনে ৩টার দিকে মহাসড়কের আউলিয়াপুর নামক স্থানে ট্রাকে এসে অবস্থান নিয়ে পরিবহনে ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল আসামিরা। এসময় তাদের আটক করে ট্রাকে তল্লাশি চালিয়ে দেশীয় অস্ত্র রামদা, ছুড়ি, চাপাতি, কাটার পাওয়া যায়। 

ওসি আরও জানান, এরা সংঘবদ্ধ ডাকাতদলের সদস্য। আটককৃতদের বিরুদ্ধে ডাকাতি, ডাকাতিকালে খুনসহ এ পর্যন্ত ৮টি মামলার তথ্য পাওয়া গেছে। তাদের বিরুদ্ধে ডাকাতির প্রস্তুতির অভিযোগে মামলা দায়েরের প্রক্রিয়া চলছে।