• মঙ্গলবার ৩০ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৬ ১৪৩১

  • || ২০ শাওয়াল ১৪৪৫

আজকের পটুয়াখালী
ব্রেকিং:
ছয় দিনের সফর শেষে দেশে ফিরলেন প্রধানমন্ত্রী হিট অ্যালার্টের মেয়াদ বাড়লো আরও ৩ দিন সরকার আইনের শাসন প্রতিষ্ঠায় বদ্ধপরিকর: শেখ হাসিনা কর্মক্ষেত্রে স্বাস্থ্য ও সুরক্ষাবিধি নিশ্চিতে কাজ করতে হবে বাংলাদেশ-থাইল্যান্ডের মধ্যে সহযোগিতা বাড়ানোর সুযোগ রয়েছে দেশ ও জনগণের উন্নয়নে কাজ করতে হবে: নেতাকর্মীদের প্রধানমন্ত্রী যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী

এবার এসআইকে গ্রেফতার করল র‌্যাব

আজকের পটুয়াখালী

প্রকাশিত: ৫ অক্টোবর ২০১৯  

 

 গাজীপুরে এক ভুয়া পুলিশের এসআই’কে আটক করেছে র‌্যাব-১’র সদস্যরা। শনিবার র‌্যাব-১’র স্পেশালাইজ কোম্পানী পোড়াবাড়ী ক্যাম্পের কোম্পানী কমান্ডার লে. কমান্ডার আব্দুল্লাহ আল-মামুন এ তথ্য জানিয়েছেন।
আটককৃতের নাম- মোঃ জুয়েল ওরফে হাফিজ (৩০)। তিনি ফরিদপুর জেলার কতোয়ালী থানার চাঁদপুর এলাকার আব্দুল জলিল শেখের ছেলে। 
র‌্যাব-১’র কমান্ডার লে. কমান্ডার আব্দুল্লাহ আল-মামুন জানান, গাজীপুর সদর উপজেলার জয়দেবপুর থানার রাজেন্দ্রপুর চৌরাস্তা এলাকার জনৈক আফাজ উদ্দিনের বাসায় ভাড়া থেকে হাফিজ নিজেকে পুলিশের এসআই হিসেবে মিথ্যা পরিচয় দিয়ে বেশ কিছুদিন ধরে প্রতারণার মাধ্যমে গ্রেফতার ও মামলার ভয় দেখিয়ে লোকজনের কাছ থেকে টাকা হাতিয়ে আসছিল। তিনি শনিবার ভোর রাতে প্রতারণা করার উদ্দেশ্যে স্থানীয় রাজেন্দ্রপুর সেনানিবাসের পাশে নয়নপুর এলাকায় মুক্তিযোদ্ধা মার্কেটের জনৈক আবুল কালামের চায়ের দোকানের সামনে অবস্থান করছে। এ গোপন সংবাদ পেয়ে র‌্যাব-১’র স্পেশালাইজ কোম্পানী পোড়াবাড়ী ক্যাম্পের কোম্পানী কমান্ডার লেঃ কমান্ডার আব্দুল্লাহ আল-মামুন এর নেতৃত্বে র‌্যাব-১এর সদস্যরা সেখানে অভিযান চালিয়ে হাফিজকে আটক করে। এসময় তার কাছ থেকে ২টি ভুয়া এসআই পদবীর ভিজিটিং কার্ড ও একটি মোবাইল ফোনসহ নগদ টাকা জব্দ করা হয়।
র‌্যাব’র ওই কর্মকর্তা আরো জানান, লোকজনকে গ্রেফতার ও মামলার ভয় দেখানো ছাড়াও সে ওই এলাকায় চলাচলরত বিভিন্ন গাড়ী ও চালকদের কাছ থেকে মাসিক চাঁদা আদায় করে আসছিল বলে আটককৃত হাফিজ র‌্যাব’র কাছে স্বীকার করে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।