• শনিবার ২৭ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৪ ১৪৩১

  • || ১৭ শাওয়াল ১৪৪৫

আজকের পটুয়াখালী
ব্রেকিং:
বাংলাদেশ-থাইল্যান্ডের মধ্যে সহযোগিতা বাড়ানোর সুযোগ রয়েছে দেশ ও জনগণের উন্নয়নে কাজ করতে হবে: নেতাকর্মীদের প্রধানমন্ত্রী যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর

মাদারীপুরে চোরাই মোটরসাইকেল চোর চক্রের দুই সদস্য আটক

আজকের পটুয়াখালী

প্রকাশিত: ২৫ মার্চ ২০২৪  

মাদারীপুর একটি চোরাই মোটরসাইকেল সহ চোর চক্রের দুই সদস্যকে আটক করেছে মাদারীপুর সদর থানা পুলিশ। রবিবার রাতে সদর উপজেলার কেন্দুয়া ইউনিয়নের বাজিতপুর এলাকা থেকে তাদেরকে আটক করা হয়।
আটককৃত হলেন মাদারীপুর সদর উপজেলার কুনিয়া ইউনিয়নের দক্ষিণপাড়া এলাকার সেলিম মিয়া ছেলে মোফাজ্জল হোসেন তুফান,এবং শিবচর উপজেলার মাদবরেরচর ইউনিয়নের নুরুউদ্দিন হাওলাদারের ছেলে মো. মহিত হাওলাদার।
সোমবার (২৫মার্চ) এক প্রেস বিজ্ঞপ্তিতে মাধ্যমে মাদারীপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এএইচ এমএ সালাউদ্দিন আহমেদ জানান গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে সদর উপজেলার কেন্দুয়া ইউনিয়নের বাজিতপুরের কাঠেরপুর এলাকা একটি চোরাই মোটরসাইকেল কেনাবেচা হচ্ছিল এমন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করলে ঘটনাস্থান থেকে মোফাজ্জল হোসেন তুফান এবং মহিত হাওলাদার কে আটক করা হয় এবং তাদের কাছ থেকে ঢাকা মেট্রো হ-৬৫-৩০৫৮ নাম্বারে একটি চোরাই বাজাজ মোটরসাইকেল উদ্ধার করা হয়।
ওসি সালাউদ্দিন আহমেদ আরো যানান আটককৃত আসামিরা চোরাই মোটরসাইকেল সংগ্রহ করে ক্রয়-বিক্রয়ের সাথে জড়িত। আটকৃত দুই জনের নামে মামলা প্রক্রিয়ার চলমান রয়েছে।