• শনিবার ০৪ মে ২০২৪ ||

  • বৈশাখ ২০ ১৪৩১

  • || ২৪ শাওয়াল ১৪৪৫

আজকের পটুয়াখালী
ব্রেকিং:
থাইল্যান্ডের সঙ্গে অংশীদারত্বের নতুন যুগের সূচনা হয়েছে রোহিঙ্গা প্রত্যাবাসনে থাইল্যান্ড সহযোগিতার আশ্বাস দিয়েছে অবৈধভাবে ক্ষমতা দখলকারী ডিক্টেটর মিলিটারির পকেট থেকে বের হয়নি আওয়ামী লীগ দেশে এখন বেকারের সংখ্যা ৩ শতাংশ: প্রধানমন্ত্রী ‘বিলাসিতা একটু কমিয়ে শ্রমিকদের কল্যাণে নজর দিন’ চীন সফরে যাওয়ার আগে জুলাইয়ে ভারত সফর করবেন প্রধানমন্ত্রী ছয় দিনের সফর শেষে দেশে ফিরলেন প্রধানমন্ত্রী হিট অ্যালার্টের মেয়াদ বাড়লো আরও ৩ দিন সরকার আইনের শাসন প্রতিষ্ঠায় বদ্ধপরিকর: শেখ হাসিনা কর্মক্ষেত্রে স্বাস্থ্য ও সুরক্ষাবিধি নিশ্চিতে কাজ করতে হবে বাংলাদেশ-থাইল্যান্ডের মধ্যে সহযোগিতা বাড়ানোর সুযোগ রয়েছে দেশ ও জনগণের উন্নয়নে কাজ করতে হবে: নেতাকর্মীদের প্রধানমন্ত্রী যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা

পাবনায় অস্ত্র তৈরির কারখানার সন্ধান, দুজনকে গ্রেফতার

আজকের পটুয়াখালী

প্রকাশিত: ৮ মার্চ ২০২১  

পাবনার বেড়া উপজেলার আমিনপুর থানার নাটিয়াবাড়িতে একটি অস্ত্র তৈরির কারখানার সন্ধান পেয়েছে পুলিশ। সোমবার (৮ মার্চ) বিকেলে জেলা পুলিশ ও ডিবি পুলিশ যৌথ অভিযান চালিয়ে দুটি শাটারগান ও একটি বিদেশি রিভলবারসহ দুজনকে গ্রেফতার করেছে। এসময় অস্ত্র তৈরির বিপুল পরিমাণ সরঞ্জামাদি উদ্ধার করা হয়।

গ্রেফতাররা হলেন-বেড়া উপজেলার রাকশা ভারেঙ্গা গ্রামের মৃত মকছেদ আলীর ছেলে আবদুল্লাহ আল মনসুর ওরফে মিনটু (৪৩) এবং একই উপজেলার রাজনারায়ণপুর গ্রামের হানিফ কাজীর ছেলে আবদুল্লাহ আল সিয়াম (১৯)। পাবনার অতিরিক্ত পুলিশ সুপার( অপরাধ) মাসুদ আলম বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে ডিবি পুলিশের একটি দল দুপুরে বেড়া উপজেলার আমিনপুর থানার নাটিয়াবাড়ি মোড়ে জনৈক শাহ আলমের বাড়িতে অভিযান চালায়। সেখান থেকে অস্ত্র তৈরির বিপুল সরঞ্জামাদি উদ্ধার করা হয়। এছাড়া অস্ত্র তৈরির সঙ্গে জড়িত দুজনকে হাতেনাতে আটক করা হয়। অনেক দিন ধরেই এ বাড়ি থেকে অস্ত্র তৈরি করে বিভিন্ন স্থানে কেনাবেচা চলছিল বলে জানিয়েছে পুলিশ।

বিকেল ৫টার দিকে পাবনা পুলিশ সুপার (এসপি) মহিবুল ইসলাম খাঁন জানান, অভিযান এখনো চলছে। অস্ত্র কারখানার আসল হোতা ও কারা কারা জড়িত তা জানার চেষ্টা চলছে।