• রোববার ০৫ মে ২০২৪ ||

  • বৈশাখ ২২ ১৪৩১

  • || ২৫ শাওয়াল ১৪৪৫

আজকের পটুয়াখালী
ব্রেকিং:
ঢাকা সেনানিবাসে এএফআইপি ভবন উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী উপজেলা নির্বাচন সুষ্ঠু করার লক্ষ্যে কাজ করতে মন্ত্রী-এমপিদের নির্দেশ প্রধানমন্ত্রীর আমাকে সরিয়ে তারা কাকে আনবে? যে ২৫ জেলায় আজ স্কুল-কলেজ বন্ধ থাকবে থাইল্যান্ডের সঙ্গে অংশীদারত্বের নতুন যুগের সূচনা হয়েছে রোহিঙ্গা প্রত্যাবাসনে থাইল্যান্ড সহযোগিতার আশ্বাস দিয়েছে অবৈধভাবে ক্ষমতা দখলকারী ডিক্টেটর মিলিটারির পকেট থেকে বের হয়নি আওয়ামী লীগ দেশে এখন বেকারের সংখ্যা ৩ শতাংশ: প্রধানমন্ত্রী ‘বিলাসিতা একটু কমিয়ে শ্রমিকদের কল্যাণে নজর দিন’ চীন সফরে যাওয়ার আগে জুলাইয়ে ভারত সফর করবেন প্রধানমন্ত্রী ছয় দিনের সফর শেষে দেশে ফিরলেন প্রধানমন্ত্রী হিট অ্যালার্টের মেয়াদ বাড়লো আরও ৩ দিন সরকার আইনের শাসন প্রতিষ্ঠায় বদ্ধপরিকর: শেখ হাসিনা কর্মক্ষেত্রে স্বাস্থ্য ও সুরক্ষাবিধি নিশ্চিতে কাজ করতে হবে বাংলাদেশ-থাইল্যান্ডের মধ্যে সহযোগিতা বাড়ানোর সুযোগ রয়েছে দেশ ও জনগণের উন্নয়নে কাজ করতে হবে: নেতাকর্মীদের প্রধানমন্ত্রী যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী

নারায়ণগঞ্জে সহিংসতার ঘটনায় জামায়াত নেতা গ্রেফতার

আজকের পটুয়াখালী

প্রকাশিত: ১৩ এপ্রিল ২০২১  

হেফাজতে ইসলামের হরতাল কর্মসূচিতে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে সহিংসতার ঘটনায় পুলিশের দায়ের করা মামলায় প্রকৌশলী আবদুল্লাহ আল বাকি (৭১) নামে জামায়াতের এক নেতাকে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার (১২ এপ্রিল) দিনগত রাতে সদর উপজেলার সিদ্ধিরগঞ্জ থানার নয়াআটি এলাকায় তার নিজ বাসা থেকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত আবদুল্লাহ আল বাকি জামায়াতে ইসলামের সিদ্ধিরগঞ্জ থানা কমিটির সাবেক সভাপতি ও জেলা কমিটির বর্তমান সদস্য হিসেবে দায়িত্ব পালন করছেন বলে পুলিশ জানিয়েছে।

সিদ্ধিরগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মশিউর রহমান গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে সময় নিউজকে জানান, হেফাজতের হরতালে সহিংসতার ঘটনায় পুলিশের দায়ের করা মামলায় আবদুল্লাহ আল বাকিকে গ্রেফতার করা হয়েছে। তাকে জিজ্ঞাসাবাদের জন্য সাতদিনের রিমান্ড আবেদন করে আদালতে পাঠানোর প্রক্রিয়া চলছে।

এ ব্যাপারে জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মোস্তাফিজুর রহমান সময় নিউজকে জানান, গত ২৮ মার্চ হেফাজতে ইসলামের হরতাল কর্মসূচিতে ঢাকা-চট্রগ্রাম মহাসড়কে যানবাহন ভাঙচুর, অগ্নিসংযোগ ও সহিংসতা সৃষ্টির ঘটনায় ৩ হাজার ৫৩৬ জনকে আসামি করে সিদ্ধিরগঞ্জ থানায় মোট ৮টি মামলা দায়ের করা হয়েছে। এর মধ্যে পুলিশ বাদী হয়ে ৫টি, র‌্যাব বাদী হয়ে একটি ও ক্ষতিগ্রস্ত গাড়ির দুই মালিক বাদী হয়ে ২টি মামলা দায়ের করেছেন। এসব মামলায় এ পর্যন্ত গ্রেফতার করা হয়েছে মোট ২২ জনকে।