• সোমবার   ১৬ মে ২০২২ ||

  • জ্যৈষ্ঠ ২ ১৪২৯

  • || ১৩ শাওয়াল ১৪৪৩

আজকের পটুয়াখালী
ব্রেকিং:
উৎপাদন বাড়ানোর পাশাপাশি খাদ্য সাশ্রয় করুন: প্রধানমন্ত্রী সবাই স্বাধীনভাবে সরকারের সমালোচনা করতে পারে: প্রধানমন্ত্রী ‌ঢাকায় বসে সমালোচনা না করে গ্রামে ঘুরে আসুন বঙ্গবন্ধুর নাম কেউ মুছে ফেলতে পারবে না: প্রধানমন্ত্রী আমিরাতের নতুন প্রেসিডেন্টকে রাষ্ট্রপতির অভিনন্দন শেখ হাসিনাকে স্পেনের সরকার প্রধানের শুভেচ্ছা পি কে হালদার গ্রেফতার নানামুখী ষড়যন্ত্র হচ্ছে, সতর্ক থাকতে বললেন প্রধানমন্ত্রী বাংলাদেশকে সমর্থন দেওয়ার প্রত্যয় এডিবির ভাইস প্রেসিডেন্টের আরব আমিরাতের প্রেসিডেন্টের মৃত্যুতে রাষ্ট্রপতির শোক আমিরাতের প্রেসিডেন্টের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক বঙ্গবন্ধু স্যাটেলাইট-১ উৎক্ষেপণের চার বছর পূর্তি আজ নারী খেলোয়াড়দের আরও সুযোগ দিতে হবে: প্রধানমন্ত্রী ‘খেলাধুলা ও সাংস্কৃতিক চর্চা একটি জাতির জন্য অপরিহার্য’ ফ্ল্যাটে বাস করে শিশুরা ফার্মের মুরগির মতো হয়ে যাচ্ছে: প্রধানমন্ত্রী জাতীয় ক্রীড়া পুরস্কার দেয়া হচ্ছে ৮৫ ক্রীড়া ব্যক্তিত্বকে রাষ্ট্রপতির সাজেক সফর স্থগিত একনেকে ৫ হাজার ৮২৫ কোটি টাকার ১১ প্রকল্প অনুমোদন যুক্তরাষ্ট্র থেকে বর্ধিত বিনিয়োগ চান প্রধানমন্ত্রী যুক্তরাষ্ট্রের সঙ্গে মুক্ত বাণিজ্য চুক্তি করতে প্রস্তুত বাংলাদেশ: প্রধানমন্ত্রী

ব্রাহ্মণবাড়িয়ায় ১২শ’ লিটার বোতলজাত সয়াবিন তেল জব্দ

আজকের পটুয়াখালী

প্রকাশিত: ১৪ মে ২০২২  

ব্রাহ্মণবাড়িয়ায় দোকান এবং গুদামে অভিযান চালিয়ে প্রায় ১২শ’ লিটার বোতলজাত সয়াবিন তেল জব্দ করেছে জেলা ভোক্তা সংরক্ষণ অধিদপ্তর। শনিবার দুপুরে শহরের আনন্দবাজারের নিয়ামত স্টোরে এ অভিযান চালানো হয়।

এসময় অবৈধভাবে সয়াবিন তেল মজুত রাখার দায়ে প্রতিষ্ঠানটির মালিক নিয়ামত উল্লাহকে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়। শেষে জব্দকৃত প্রতি পাঁচ লিটার সয়াবিন তেল ৭৬০ টাকা করে উপস্থিত ক্রেতাদের কাছে বিক্রি করা হয়।

ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের ব্রাহ্মণবাড়িয়ার সহকারী পরিচালক মোঃ মেহেদী হাসান জানান, গোপন সংবাদের ভিত্তিতে শহরের আনন্দবাজারের নিয়ামত স্টোরে এবং তার গুদামে অভিযান পরিচালনা করা হয়। এ সময় সয়াবিন তেল মজুত রাখার দায়ে প্রতিষ্ঠানটির মালিক নিয়ামত উল্লাহকে ৫০ হাজার টাকা জরিমানা ও জব্দকৃত সয়াবিন তেল বোতলেরর গায়ের দামে বিক্রি করা হয়।

এ ধরনের অভিযান অব্যাহত থাকবে বলেও জানান তিনি।