• বৃহস্পতিবার   ০৭ জুলাই ২০২২ ||

  • আষাঢ় ২২ ১৪২৯

  • || ০৬ জ্বিলহজ্জ ১৪৪৩

আজকের পটুয়াখালী
ব্রেকিং:
এলাকাভিত্তিক লোডশেডিংয়ের সূচি তৈরির নির্দেশ প্রধানমন্ত্রীর ডিজিটাল ডিভাইস আমরা রপ্তানি করব : প্রধানমন্ত্রী ২০৪১ সালে স্মার্ট বাংলাদেশ করা হবে: প্রধানমন্ত্রী বঞ্চিত মানুষের ভাগ্য পরিবর্তনে দেশে ফিরেছিলাম: প্রধানমন্ত্রী ইনকিউবেটরের হাত ধরে ‘স্মার্ট বাংলাদেশ’ কারো ধর্মীয় অনুভূতিতে আঘাত করবেন না: প্রধানমন্ত্রী অনেক দেশেই এখন বিদ্যুতের জন্য হাহাকার: প্রধানমন্ত্রী কুমিল্লা সিটি নির্বাচনে মানুষ স্বতস্ফূর্তভাবে ভোট দিতে পেরেছে বিদ্যুৎ ব্যবহারে সাশ্রয়ী হওয়ার আহ্বান প্রধানমন্ত্রীর প্রতি বর্গফুট গরুর চামড়া ৪৭, খাসি ‌১৮ টাকা নির্ধারণ কাউকে যেন কষ্ট না পেতে হয়: প্রধানমন্ত্রী ভিভিআইপিদের নিরাপত্তা নিশ্চিত করুন: পিজিআরকে রাষ্ট্রপতি জাতির পিতার সমাধিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা, মোনাজাত পদ্মা সেতুতে সন্তানদের নিয়ে প্রধানমন্ত্রীর সেলফি ‘পদ্মা সেতু ও রপ্তানি আয় জাতির সক্ষমতা প্রমাণ করছে’ টোল দিয়ে পদ্মা সেতুতে উঠলেন প্রধানমন্ত্রী, গাড়ি থামিয়ে উপভোগ করলেন সৌন্দর্য পদ্মা সেতু নির্মাণের সব কৃতিত্ব জনগণের: প্রধানমন্ত্রী সরকারি কর্মকর্তা-কর্মচারীদের আন্তরিকতায় দেশকে এগিয়ে নিতে পেরেছি পারিবারিক আদালত আইনের খসড়া অনুমোদন ঈদের আগে পদ্মা সেতুতে মোটরসাইকেল চলছে না

এনএসআইয়ের ভুয়া কার্ড ঝুলিয়ে পুলিশের কাছে দাঁড়িয়েছিলেন রুবেল

আজকের পটুয়াখালী

প্রকাশিত: ১১ জুন ২০২২  

রাজধানীর মোহাম্মদপুর থানার ঢাকা উদ্যান কেন্দ্রীয় মসজিদের সামনে থেকে জাতীয় নিরাপত্তা গোয়েন্দা সংস্থা (এনএসআই) পরিচয়দানকারী এক যুবককে আটক করা হয়েছে। এ সময় তার কাছ থেকে এনএসআইয়ের সহকারী পরিচালক পদের একটি ভুয়া পরিচয়পত্র জব্দ করা হয়। আটক ব্যক্তির নাম রুবেল ইসলাম (২৮)।

আটক রুবেল দিনাজপুরের পার্বতীপুর উপজেলার বানিয়াপাড়ার তসলিম উদ্দিনের সন্তান। তিনি ঢাকা উদ্যানের বি-ব্লকের তিন নম্বর রোডের একটি বাসায় ভাড়া থাকেন। তার সঙ্গে থাকা মোবাইল ফোন জব্দ করেছে পুলিশ।

শুক্রবার (১০ জুন) রাতে বিষয়টি নিশ্চিত করেছেন ট্রাফিক মোহাম্মদপুর জোনের এটিএসআই মো. আহসান।

তিনি জানান, এনএসআই পরিচয় দেওয়া এক যুবককে আটক করা হয়েছে। আটক যুবক রুবেল নীলক্ষেতের একটি কম্পিউটারের দোকান থেকে এনএসআইয়ের ভুয়া কার্ড তৈরি করে প্রতারণা করে আসছিলেন। তাকে মোহাম্মদপুর থানায় সোপর্দ করা হয়েছে। তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

এটিএসআই মো. আহসান আরও জানান, শুক্রবার জুমআর নামাজ শেষে ঢাকা উদ্যান কেন্দ্রীয় মসজিদের সামনে বিক্ষোভ করছিলেন মুসল্লিরা। এ সময় আইনশৃঙ্খলা বাহিনীর সঙ্গে অবস্থান করছিলেন রুবেল। তার বুকে ঝুলানো আইডি কার্ড দেখে কর্তব্যরত গোয়েন্দা সদস্যদের সন্দেহ হলে তারা বিষয়টি মোহাম্মদপুর থানা পুলিশকে জানান। পুলিশ তাৎক্ষণিকভাবে রুবেলকে আটক করে হেফাজতে নেয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে নিজেকে ভুয়া এনএসআই সদস্য পরিচয় দেওয়ার কথা স্বীকার করেছেন রুবেল। পুলিশকে তিনি জানিয়েছেন, নীলক্ষেতের একটি কম্পিউটারের দোকান থেকে এনএসআইয়ের ভুয়া কার্ড তৈরি করে প্রতারণা করে আসছিলেন। রুবেল নির্দিষ্ট কোনো পেশা নেই।

রুবেলে বিষয়ে বিস্তারিত খোঁজ-খবর নেওয়া হচ্ছে বলে জানিয়েছে এনএসআইয়ের একটি সূত্র।