• বৃহস্পতিবার   ২৯ সেপ্টেম্বর ২০২২ ||

  • আশ্বিন ১৪ ১৪২৯

  • || ০২ রবিউল আউয়াল ১৪৪৪

আজকের পটুয়াখালী
ব্রেকিং:
বিভিন্ন আয়োজনে শেখ হাসিনার জন্মদিন উদযাপিত নভেম্বরে জাপান সফরে যাচ্ছেন প্রধানমন্ত্রী ‘সব কথা বলার পর কেউ যদি বলে আমাকে কথা বলতে দিল না, তার কি জবাব!’ উন্নয়ন যাত্রার অনন্য সারথি শেখ হাসিনা শত প্রাপ্তিতেও যার তৃপ্তি কেবল মানুষের ভালোবাসাতেই ‘সোনার বাংলা প্রতিষ্ঠার নবতর সংগ্রামের কাণ্ডারি শেখ হাসিনা’ প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে ৭৬ হাজার চারা রোপণ করবে আওয়ামী লীগ শেখ হাসিনা: এক মানবিক প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভবিষ্যৎ প্রজন্মের অনুসরণীয় ব্যক্তিত্ব প্রধানমন্ত্রীর জন্মদিনে প্রকাশ হলো ‘বাংলাদেশের নেতা’ (ভিডিও) শান্তি ও উন্নয়নের অগ্রদূত শেখ হাসিনা দক্ষ হাসিনায় নির্ভার বাংলাদেশ পিতা দিয়েছেন স্বাধীনতা, কন্যা দিয়েছে উন্নতি শেখ হাসিনা, জীবন যেন এক ফিনিক্স পাখির গল্প প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন আজ বঙ্গবন্ধুকে নিবেদিত বেঞ্চ ও বৃক্ষ পরিদর্শনে শেখ হাসিনা বাংলাদেশ বিপুল পর্যটন সম্ভাবনাময়: প্রধানমন্ত্রী পর্যটনশিল্প বিকাশে অবারিত সুযোগ আছে: রাষ্ট্রপতি পবিত্র ঈদে মিলাদুন্নবী ৯ অক্টোবর জটিলতা কাটলেই চলবে ঢাকা-নিউইয়র্ক বিমান: প্রধানমন্ত্রী

৯৯৯-এ মেয়ের ফোন, ধর্ষণের অভিযোগে বাবা গ্রেফতার

আজকের পটুয়াখালী

প্রকাশিত: ১৭ জুলাই ২০২২  

উনিশ বছর বয়সী এক তরুণী গত কয়েকমাস ধরে তার বাবা কর্তৃক ধর্ষিত হয়ে আসছিল। লজ্জা ও ভয়ে বিষয়টি কাউকে না জানিয়ে জাতীয় জরুরি সেবা-৯৯৯ নম্বরে অভিযোগ করে এই তরুণী। অভিযোগের প্রেক্ষিতে বাবা আবদুল হাকিমকে (৪০) গ্রেফতার করেছে পুলিশ।

রোববার (১৭ জুলাই) দুপুরে এ তথ্য জানান ৯৯৯-এর পরিদর্শক (ফোক্যাল পার্সন মিডিয়া আ্যন্ড পাবলিক রিলেসন্স) আনোয়ার সাত্তার।

তিনি বলেন, গাজীপুর মেট্রোপলিটনের পূবাইল থানাধীন কলেজগেট এলাকা থেকে শনিবার (১৬ জুলাই) এক তরুণী জাতীয় জরুরি সেবা-৯৯৯ নম্বরে ফোন করে জানান, তার বয়স উনিশ বছর। গত কয়েকমাস ধরে তিনি তার বাবা কর্তৃক ধর্ষিত হয়ে আসছিল। বিষয়টি লজ্জায় ও ভয়ে কাউকে জানাতে পারেনি। গত শুক্রবারও (১৫ জুলাই) তিনি ধর্ষণের শিকার হয়েছে। এসময় ফোন করে উদ্ধার ও আইনি সহায়তার জন্য অনুরোধ জানায় এ তরুণী ।

৯৯৯-এর কলটেকার কনস্টেবল আনিসুর রহমান কলটি রিসিভ করেছিলেন। কনস্টেবল আনিস তাৎক্ষণিক পূবাইল থানায় বিষয়টি জানিয়ে দ্রুত ব্যবস্থা নেওয়ার জন্য অনুরোধ জানান। পরবর্তীতে ৮৯৯ ডিসপাচার এস আই দীপন কুমার সংশ্লিষ্ট সবার সঙ্গে সার্বক্ষণিক যোগাযোগ করে পুলিশি তৎপরতার আপডেট নিতে থাকেন।

৯৯৯ থেকে সংবাদ পেয়ে পূবাইল থানা পুলিশের একটি দল দ্রুত ঘটনাস্থলে পৌঁছে এবং মেয়ের অভিযোগের প্রেক্ষিতে ধর্ষণের অভিযোগে পেশায় পোশাক শ্রমিক আবদুল হাকিমকে গ্রেফতার করে থানায় নিয়ে আসে।

পূবাইল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আতিকুর রহমান জানান, এ ঘটনায় একটি মামলা রুজু হয়েছে। পরবর্তী আইনগত ব্যবস্থা চলমান রয়েছে।