• বৃহস্পতিবার   ২৯ সেপ্টেম্বর ২০২২ ||

  • আশ্বিন ১৪ ১৪২৯

  • || ০২ রবিউল আউয়াল ১৪৪৪

আজকের পটুয়াখালী
ব্রেকিং:
বিভিন্ন আয়োজনে শেখ হাসিনার জন্মদিন উদযাপিত নভেম্বরে জাপান সফরে যাচ্ছেন প্রধানমন্ত্রী ‘সব কথা বলার পর কেউ যদি বলে আমাকে কথা বলতে দিল না, তার কি জবাব!’ উন্নয়ন যাত্রার অনন্য সারথি শেখ হাসিনা শত প্রাপ্তিতেও যার তৃপ্তি কেবল মানুষের ভালোবাসাতেই ‘সোনার বাংলা প্রতিষ্ঠার নবতর সংগ্রামের কাণ্ডারি শেখ হাসিনা’ প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে ৭৬ হাজার চারা রোপণ করবে আওয়ামী লীগ শেখ হাসিনা: এক মানবিক প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভবিষ্যৎ প্রজন্মের অনুসরণীয় ব্যক্তিত্ব প্রধানমন্ত্রীর জন্মদিনে প্রকাশ হলো ‘বাংলাদেশের নেতা’ (ভিডিও) শান্তি ও উন্নয়নের অগ্রদূত শেখ হাসিনা দক্ষ হাসিনায় নির্ভার বাংলাদেশ পিতা দিয়েছেন স্বাধীনতা, কন্যা দিয়েছে উন্নতি শেখ হাসিনা, জীবন যেন এক ফিনিক্স পাখির গল্প প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন আজ বঙ্গবন্ধুকে নিবেদিত বেঞ্চ ও বৃক্ষ পরিদর্শনে শেখ হাসিনা বাংলাদেশ বিপুল পর্যটন সম্ভাবনাময়: প্রধানমন্ত্রী পর্যটনশিল্প বিকাশে অবারিত সুযোগ আছে: রাষ্ট্রপতি পবিত্র ঈদে মিলাদুন্নবী ৯ অক্টোবর জটিলতা কাটলেই চলবে ঢাকা-নিউইয়র্ক বিমান: প্রধানমন্ত্রী

অস্ত্র-ইয়াবাসহ শীর্ষ রোহিঙ্গা সন্ত্রাসী আটক

আজকের পটুয়াখালী

প্রকাশিত: ১৭ জুলাই ২০২২  

কক্সবাজারের উখিয়ার বালুখালী রোহিঙ্গা ক্যাম্প থেকে পুলিশের তালিকাভুক্ত শীর্ষ রোহিঙ্গা সন্ত্রাসী আবু-বক্কর ওরফে জমির হোসেন ওরফে হাফেজ মনিরকে (৩৭) আটক করেছে আমর্ড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন)। এ সময় তার কাছ থেকে দেশীয় তৈরি দোনলা বন্দুক ও ১৫ হাজার ৪০০ পিস ইয়াবাসহ উদ্ধার করা হয়।

শনিবার (১৬ জুলাই) রাতে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। মনির উখিয়ার পালংখালী ইউনিয়নের বালুখালী ক্যাম্প-০৮ ইস্ট এর বি/৭৬ ব্লকের নুর মোহাম্মদের ছেলে।

এপিবিএন-৮ এর অতিরিক্ত পুলিশ সুপার মো. কামরান হোসেন বলেন, গোপন সংবাদের ভিত্তিতে এপিবিএন’র কমান্ডিং অফিসার মোহাম্মদ সিহাব কায়সার খানের তত্ত্বাবধানে সঙ্গীয় ফোর্স ক্যাম্প-০৮ ইস্ট এর বি/৭৬ ব্লকের এফডিএমএন সদস্য আবুল হোসেনের বসতঘরের সামনের রাস্তায় অভিযান পরিচালনা করা হয়। এ সময় একটি দেশীয় তৈরি দোনলা বন্দুক ও ১৫ হাজার ৪০০ পিস ইয়াবাসহ ওই রোহিঙ্গা সন্ত্রাসীকে আটক করা হয়।

তিনি জানান, আটক মনির পুলিশ সদরদপ্তরের তালিকাভুক্ত শীর্ষ সন্ত্রাসী। এছাড়া তিনি আলোচিত ৬ মার্ডার এবং রোহিঙ্গা মাঝি আজিমুল্লাহ হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত বলে প্রাথমিক তদন্তে জানা গেছে। মনিরের নামে উখিয়া থানায় মামলা প্রক্রিয়াধীন বলেও জানান অতিরিক্ত পুলিশ সুপার কামরান।