• শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৩ ১৪৩১

  • || ১৬ শাওয়াল ১৪৪৫

আজকের পটুয়াখালী
ব্রেকিং:
যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর

একে একে ছেড়ে গেছেন চার স্ত্রী, তালাক দিতে চাওয়ায় পঞ্চমকেও হত্যা

আজকের পটুয়াখালী

প্রকাশিত: ২৬ অক্টোবর ২০২২  

বিদ্যুৎ হোসেন। তাকে একে একে ছেড়ে গিয়েছেন চার স্ত্রী। কিন্তু তাতে কী। বিয়ে করেন আবার। এক মাস আগে সাবিনা খাতুনকে পঞ্চম স্ত্রী হিসেবে ঘরে এনেছিলেন বিদ্যুৎ। তবে তিনিও হাটেন একই পথে। স্বামী বিদ্যুৎকে তালাক দিতে চেয়েছিলেন তিনি। কিন্তু এবার সেটা হতে দেয়নি বিদ্যুৎ। ছেড়ে যাওয়ার আগেই সাবিনাকে পৃথিবী ছাড়া করলেন তিনি। মঙ্গলবার রাতে ঘুমন্ত অবস্থায় সাবিনাকে মাথায় আঘাত করে হত্যা করেন তিনি।

মঙ্গলবার রাতে ঘটনাটি ঘটেছে মেহেরপুরের গাংনী উপজেলার কুঞ্জনগর গ্রামের হুদাপাড়া এলাকায়। বুধবার সকাল ৯টার দিকে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মেহেরপুর জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ।

প্রতিবেশীরা জানায়, চার বছরে পাঁচ বিয়ে করেন বিদ্যুৎ হোসেন। প্রথম স্ত্রী কুষ্টিয়ার আঁখি খাতুন বিয়ের মাত্র ছয় দিনের মাথায় তালাক দিয়ে চলে যান। দ্বিতীয় স্ত্রী গাংনী উপজেলার ইসমত আরা বিয়ের এক মাসের মধ্যে তালাক দেন। তৃতীয় স্ত্রী চুয়াডাঙ্গার আলমডাঙ্গার জান্নাতুল নেছা বিয়ের মাত্র ১৫ দিনের মাথায় তালাক দিয়ে চলে যান। চতুর্থ স্ত্রী পার্শ্ববর্তী সহড়াবাড়িয়া গ্রামের কবিতা খাতুনও বিয়ের ছয় দিনের মাথায় তাকে ছেড়ে চলে যান। তবে এসব বিয়ের কথা গোপন রেখে পঞ্চমবারের মত বিয়ে করে কুমারীডাঙ্গা গ্রামের সাত্তার আলীর মেয়ে সাবিনা খাতুনকে।

সাবিনা খাতুনের মা নিসারননেছা বলেন, একমাস আগে বিদ্যুতের সঙ্গে সাবিনার বিয়ে হয়। এর আগে বিদ্যুৎ চারটি বিয়ে করেছিল। শারীরিক সমস্যার কারণে স্ত্রীরা চলে গেছেন। বিদ্যুৎ প্রতারণা করে আমার মেয়েকে বিয়ে করেছিলেন। তারপরেও আমার মেয়ে বলেছিলো স্বামীকে চিকিৎসা করাতে হবে। আজকে আমার মেয়েকেই হারিয়ে ফেললাম।

বিষয়টি নিশ্চিত করেছেন গাংনী থানার ওসি আব্দুর রাজ্জাক।

তিনি বলেন,সাবিনা খাতুনকে ঘুমন্ত অবস্থায় ভারী কোনো বস্তু দিয়ে মাথা থেতলিয়ে হত্যা করে পালিয়েছেন বিদ্যুৎ। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। এ ঘটনায় নিহতের পরিবারের অভিযোগের ভিত্তিতে আইনগত ব্যবস্থা নেয়া হবে। অভিযুক্তদের ধরতে কাজ করছে পুলিশ।