• শুক্রবার ০৩ মে ২০২৪ ||

  • বৈশাখ ২০ ১৪৩১

  • || ২৩ শাওয়াল ১৪৪৫

আজকের পটুয়াখালী
ব্রেকিং:
থাইল্যান্ডের সঙ্গে অংশীদারত্বের নতুন যুগের সূচনা হয়েছে রোহিঙ্গা প্রত্যাবাসনে থাইল্যান্ড সহযোগিতার আশ্বাস দিয়েছে অবৈধভাবে ক্ষমতা দখলকারী ডিক্টেটর মিলিটারির পকেট থেকে বের হয়নি আওয়ামী লীগ দেশে এখন বেকারের সংখ্যা ৩ শতাংশ: প্রধানমন্ত্রী ‘বিলাসিতা একটু কমিয়ে শ্রমিকদের কল্যাণে নজর দিন’ চীন সফরে যাওয়ার আগে জুলাইয়ে ভারত সফর করবেন প্রধানমন্ত্রী ছয় দিনের সফর শেষে দেশে ফিরলেন প্রধানমন্ত্রী হিট অ্যালার্টের মেয়াদ বাড়লো আরও ৩ দিন সরকার আইনের শাসন প্রতিষ্ঠায় বদ্ধপরিকর: শেখ হাসিনা কর্মক্ষেত্রে স্বাস্থ্য ও সুরক্ষাবিধি নিশ্চিতে কাজ করতে হবে বাংলাদেশ-থাইল্যান্ডের মধ্যে সহযোগিতা বাড়ানোর সুযোগ রয়েছে দেশ ও জনগণের উন্নয়নে কাজ করতে হবে: নেতাকর্মীদের প্রধানমন্ত্রী যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা

জোরদার চরিত্রে আসছেন রণবীর

আজকের পটুয়াখালী

প্রকাশিত: ৪ ডিসেম্বর ২০১৯  

ভারতের কিংবদন্তী ক্রিকেটার কপিল দেবের বায়োগ্রাফি ‘৮৩’ অভিনয় করছেন রণবীর সিং। ছবিটিতে কপিল চরিত্রে নিজেকে ফুটিয়ে তুলতে সাধ্যমত সবই করেছেন অভিনেতা। রণবীরের একাগ্রতায় দারুণ খুশি কপিলও।

এবার নতুন খবর। আবারও নিজেকে ভাংগছেন বলিউডের বর্তমান সময়ের এই হিট হট হিরো। এবার জয়েশভাই জোরদার রূপে দেখা যাবে রণবীর সিংহকে। যশ রাজ ফিল্মসের ব্যানারে নতুন পরিচালক দিব্যাঙ্গ ঠক্করের নির্দেশনায় আসছে রণবীরের আগামী ছবি ‘জয়েশভাই জোরদার’। ছবির ফার্স্ট লুকে রণবীরকে দেখা যাচ্ছে এক ছাপোষা গুজরাতি ব্যক্তির বেশে। পেছনে ঘোমটা মাথায় দাঁড়িয়ে আছেন বেশ কয়েকজন মহিলা।

ফার্স্ট লুকে বেশ ইন্টারেস্টিং ভঙ্গিতে দেখা যাচ্ছে রণবীরকে। বড় পর্দায় এই প্রথম গুজরাতি সাজবেন রণবীর। ছবিতে নিজের চরিত্র নিয়ে রণবীর বেশ উচ্ছ্বসিত। তার কথায়- এ ছবির পরতে পরতে থাকবে হিউমার। সাথে থাকবে নারী ক্ষমতায়নের বার্তা।ছবির নায়িকা হিসেবে শালিনী পাণ্ডের নাম শোনা যাচ্ছে।

রণবীর নিজেই বলছেন এ ধরণের চরিত্র তিনি আগে করেনননি। তাই জয়েশভাই চরিত্রটি তার কাছে এক রকম চ্যালেঞ্জ। নিজেকে ভাঙ্গতে অবশ্য তিনি বরাবরই পটু। পেশোয়া বাজিরাও, আলাউদ্দিন খিলজি, সিম্বা ভালেরাও থেকে গলি বয় মুরাদ— বৈচিত্রের দিক থেকে বারবার চ্যালেঞ্জ নিয়েছেন রণবীর এবং বরাবরই হয়েছেন সফল।
জয়েশভাই জোরদারেও সেই জোর অব্যাহত থাকবে নিশ্চয়ই।