• সোমবার ০৬ মে ২০২৪ ||

  • বৈশাখ ২২ ১৪৩১

  • || ২৬ শাওয়াল ১৪৪৫

আজকের পটুয়াখালী
ব্রেকিং:
ঢাকা সেনানিবাসে এএফআইপি ভবন উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী উপজেলা নির্বাচন সুষ্ঠু করার লক্ষ্যে কাজ করতে মন্ত্রী-এমপিদের নির্দেশ প্রধানমন্ত্রীর আমাকে সরিয়ে তারা কাকে আনবে? যে ২৫ জেলায় আজ স্কুল-কলেজ বন্ধ থাকবে থাইল্যান্ডের সঙ্গে অংশীদারত্বের নতুন যুগের সূচনা হয়েছে রোহিঙ্গা প্রত্যাবাসনে থাইল্যান্ড সহযোগিতার আশ্বাস দিয়েছে অবৈধভাবে ক্ষমতা দখলকারী ডিক্টেটর মিলিটারির পকেট থেকে বের হয়নি আওয়ামী লীগ দেশে এখন বেকারের সংখ্যা ৩ শতাংশ: প্রধানমন্ত্রী ‘বিলাসিতা একটু কমিয়ে শ্রমিকদের কল্যাণে নজর দিন’ চীন সফরে যাওয়ার আগে জুলাইয়ে ভারত সফর করবেন প্রধানমন্ত্রী ছয় দিনের সফর শেষে দেশে ফিরলেন প্রধানমন্ত্রী হিট অ্যালার্টের মেয়াদ বাড়লো আরও ৩ দিন সরকার আইনের শাসন প্রতিষ্ঠায় বদ্ধপরিকর: শেখ হাসিনা কর্মক্ষেত্রে স্বাস্থ্য ও সুরক্ষাবিধি নিশ্চিতে কাজ করতে হবে বাংলাদেশ-থাইল্যান্ডের মধ্যে সহযোগিতা বাড়ানোর সুযোগ রয়েছে দেশ ও জনগণের উন্নয়নে কাজ করতে হবে: নেতাকর্মীদের প্রধানমন্ত্রী যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী

স্বাধীনতার সুবর্ণজয়ন্তীতে বিটিভির দিনব্যাপী আয়োজন

আজকের পটুয়াখালী

প্রকাশিত: ২৫ মার্চ ২০২১  

স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে বাংলাদেশ টেলিভিশন আয়োজন করেছে বিশেষ অনুষ্ঠানমালা। ২৬ মার্চ বিটিভিতে দিনব্যাপী প্রচার হবে বিশেষ নাটক, তথ্যচিত্র, সংগীতানুষ্ঠান, কবিতা পাঠের অনুষ্ঠান, আলেখ্যানুষ্ঠান, আলোচনা ও ম্যাগাজিন অনুষ্ঠান এবং লাইভ কনসার্ট। এমনটাই জানিয়েছেন জাতীয় গণমাধ্যমটির পরিচালক (অনুষ্ঠান ও পরিকল্পনা) জগদীশ এষ।

তিনি জানান, হালুম, টুকটুকি, ইকরি ও শিকুরাও উদযাপন করছে স্বাধীনতার সুবর্ণজয়ন্তী। ওরা ঘরে বসেই সুবর্ণজয়ন্তী পালন করছে। শিশুতোষ অনুষ্ঠান ‘পাপেট শো’ প্রচার হবে সকাল ৯টায়। মীর বরকতের উপস্থাপনায় মহান স্বাধীনতা দিবসের কবিতা নিয়ে কবিতা পাঠের অনুষ্ঠান প্রচার হবে সকাল ১০টা ১৫ মিনিটে। এই অনুষ্ঠানে ৮টি কবিতা পাঠ করবেন আহকাম উল্লাহ, ইকবাল খোরশেদ, জয়ন্ত চট্টোপাধ্যায় প্রমুখ।

জাহিদ রেজা নূরের উপস্থাপনায় বিশেষ আলোচনা অনুষ্ঠান ’৫০-শে বাংলাদেশ’ প্রচার হবে ১১টা ২৫ মিনিটে। আলোচনায় অংশ নেবেন অধ্যাপক সৈয়দ আনোয়ার হোসেন, সেলিনা হোসেন, আমিনুল ইসলাম আমিন ও মারুফ রসুল। বিশেষ ম্যাগাজিন অনুষ্ঠান প্রচার হবে ১২টা ১৫ মিনিটে। বিশেষ সংগীতানুষ্ঠান ‘স্বাধীনতার গান’ প্রচার হবে ৩টা ২৫ মিনিটে।

হারুন রশীদের রচনা ও আবু তৌহিদের পরিচালনায় বিশেষ নাটক ‘খুনঘর’ প্রচার হবে ৯টায়। এতে অভিনয় করেছেন মামুনুর রশীদ, মনির আহাম্মেদ শাকিল, ঝুনা চৌধুরী, আহসানুল হক মিনু, রেজওয়ান পারভেজ সামস প্রমুখ। ওয়ারফেজ ব্যান্ডের শিল্পীদের অংশগ্রহণে লাইভ কনসার্ট সরাসরি সম্প্রচার হবে রাত ১০টা ৩০ মিনিটে।