• সোমবার   ২৫ অক্টোবর ২০২১ ||

  • কার্তিক ৯ ১৪২৮

  • || ১৬ রবিউল আউয়াল ১৪৪৩

আজকের পটুয়াখালী
ব্রেকিং:
দেশের ভাবমূর্তি নষ্টকারীদের বিষয়ে সচেতন হতে হবে: প্রধানমন্ত্রী মাঝে মধ্যে কিছু ঘটিয়ে দেশের ভাবমূর্তি নষ্টের অপচেষ্টা হচ্ছে দৃষ্টিনন্দন পায়রা সেতুতে হাঁটতে পারলে ভালো লাগতো: প্রধানমন্ত্রী বাংলাদেশকে কেউ আর পিছিয়ে রাখতে পারবে না: প্রধানমন্ত্রী স্বপ্নের পায়রা সেতু উদ্বোধন ‘বাসযোগ্য গ্রহ থেকে অনেক অনেক দূরে রয়েছে বিশ্ব’ পায়রা সেতুর উদ্বোধন আজ, দক্ষিণাঞ্চলের আরেকটি স্বপ্নপূরণ নেতাকর্মীদের নজরদারি বাড়াতে বললেন শেখ হাসিনা কুমিল্লার ঘটনা দুঃখজনক, অপরাধীর বিচার হবে: প্রধানমন্ত্রী ‘দেশের সবচেয়ে বড় রপ্তানি পণ্য হবে ডিজিটাল ডিভাইস’ সরকারের ধারাবাহিকতা আছে বলেই উন্নয়ন সম্ভব হচ্ছে: প্রধানমন্ত্রী বিদেশে বিনিয়োগের প্রস্তুতি নিচ্ছে বাংলাদেশ: প্রধানমন্ত্রী প্রধানমন্ত্রী পূর্বাচলে প্রদর্শনীকেন্দ্র উদ্বোধন করবেন আজ স্বরাষ্ট্র মন্ত্রণালয়কে কঠোর নির্দেশ প্রধানমন্ত্রীর সাম্প্রদায়িক অপশক্তির তৎপরতা প্রতিরোধের নির্দেশ প্রধানমন্ত্রীর ‘এমন বাংলাদেশ গড়তে চাই, যেখানে শিশুরা বড় হবে সুন্দর পরিবেশে’ একটা অসাম্প্রদায়িক চেতনায় বাংলাদেশকে গড়তে চাই: প্রধানমন্ত্রী আমাদের ছোট রাসেল সোনা: শেখ হাসিনা শেখ রাসেলের ৫৮তম জন্মদিন করোনাকালে ১৬০০ ভার্চুয়াল সভায় অংশ নিয়েছেন প্রধানমন্ত্রী

ইয়োহানির সঙ্গে গাইলেন সালমান, পড়লেন বিপত্তিতেও

আজকের পটুয়াখালী

প্রকাশিত: ১০ অক্টোবর ২০২১  

ইন্টারনেটের দৌলতে শ্রীলঙ্কার ইয়োহানি সরাসরি পৌঁছে গেছেন ভারতের অন্দরমহলে! কনসার্ট তো বটেই, গানও গেয়েছেন বলিউডে। ছবি ‘শিদ্দাত’। এবার এই গায়িকার সঙ্গে গাইলেন বলিউডের অন্যতম শীর্ষ তারকা সালমান খান!

প্রথমবারের মতো ভারতীয় টেলিভিশনের পর্দায় ধরা দেবেন ইয়োহানি। এই সোশ্যাল মিডিয়া সেনসেশন সশরীরে হাজির ‘বিগ বস’র ঘরে। সেখানে গেয়েছেনও তিনি। তিনি একা নন, গাইলেন ‘বিগ বস’ সালমানও। ‘উইক এন্ড কা ওয়ার’ এপিসোডে একসঙ্গে গেয়েছেন তারা।

টিভি চ্যানেল কালার্স তাদের ইনস্টাগ্রামে ইতোমধ্যেই আপলোড করেছে এর প্রমো।

সেখানে দেখা যাচ্ছে ২৮ বছর বয়সী গায়িকার ভাইরাল গানে গলা মেলাতে গিয়ে মুখ ফসকে বিপত্তিও বাঁধিয়েছেন সালমান। আর তা দেখে হেসেই খুন ইয়োহানি।

সিংহলি ভাষার ‘মানিকে মাগে হিথে’ গানের লিরিক্স উচ্চারণ করতে গিয়ে বেগ পেতে হয় সালমানকে। প্রমোতে দেখা যায়, ‘বিগ বস’র এই পর্বে গাইবেন ইয়োহানি। তিনি সালমানের কাছে জানতে চান, তার সঙ্গে গাইবেন কিনা? এরপর ভেঙে ভেঙে দুজনে গাইতে থাকেন মানিকে মাগে হিথে...।

প্রথম লাইনটা কোনোরকমে উতরে গেলেও, ‘নেরিয়ে নুম্বে নাগে, মাগে নেত্তেরা মেহাইয়ায়ি শিয়েয়ি’- কথাগুলো উচ্চারণের সময় ‘শেয়েয়ি’র জায়গায় ‘শ্রীদেবী’ বলে বসেন সালমান! যা শুনে হাসি চেপে রাখতে পারেননি ইয়োহানি।

সিংহলি ভাষার ‘মানিকে মাগে হিথে’র বাংলা অনুবাদ ‘তুমি আমার চোখের মণি’। এ গানটি গেয়েই সোশ্যাল সেনসেশনে পরিণত হয়েছেন শ্রীলংকান এই গায়িকা।

এদিকে শুধু সালমানই নয়, ভারতে এসে দেখা হয়েছে নিজ দেশের আরেক তারকা জ্যাকলিন ফার্নান্দেজের সঙ্গেও। সেই ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন ইয়োহানি।