• শুক্রবার   ২৭ জানুয়ারি ২০২৩ ||

  • মাঘ ১৪ ১৪২৯

  • || ০৪ রজব ১৪৪৪

আজকের পটুয়াখালী
ব্রেকিং:
কাউকে সম্প্রীতি নষ্ট করতে দেব না: প্রধানমন্ত্রী আর্থসামাজিক উন্নয়নে বাংলাদেশ এখন রোল মডেল: প্রধানমন্ত্রী বিদেশি বিনিয়োগ বাড়াতে কাস্টমের গুরুত্বপূর্ণ ভূমিকা রয়েছে একাত্তরে গণহত্যার আন্তর্জাতিক স্বীকৃতির চেষ্টা চালিয়ে যাচ্ছি আমার ব্যর্থতা থাকলে খুঁজে বের করে দিন: প্রধানমন্ত্রী পরবর্তী লক্ষ্য স্মার্ট বাংলাদেশ প্রতিটি শিক্ষার্থী যেন স্কাউট প্রশিক্ষণ পায়: প্রধানমন্ত্রী সংঘাত, সন্ত্রাস ও ক্ষমতা দখলকে পেছনে ফেলে দেশ এগিয়ে যাচ্ছে মাইকেল মধুসূদন দত্ত বাংলা সাহিত্যের উজ্জ্বল নক্ষত্র ২০৪১ সালে মাথাপিছু আয় হবে ১২ হাজার ডলার: প্রধানমন্ত্রী টেক্কা দিয়ে বাংলাদেশের এগোনো অনেকের পছন্দ না: প্রধানমন্ত্রী জনগণের পয়সায় সুযোগ-সুবিধা, তাদের সেবা করুন অপ্রয়োজনীয় ব্যয় কমিয়ে খাদ্য নিরাপত্তা নিশ্চিতে গুরুত্ব দিচ্ছে সরকার ডিসি সম্মেলনে প্রধানমন্ত্রীর ২৫ নির্দেশনা জনগণের সেবায় আত্মনিয়োগ করতে হবে: ডিসিদের প্রধানমন্ত্রী বঙ্গবন্ধুর শাসনামল নিয়ে গ্রন্থের মোড়ক উন্মোচন করলেন প্রধানমন্ত্রী ৬৯’র গণঅভ্যুত্থানে শহীদের রক্ত বৃথা যায়নি: রাষ্ট্রপতি অপশাসনের বিরুদ্ধে ৬৯’র গণঅভ্যুত্থান অনুপ্রেরণার: প্রধানমন্ত্রী বৃহত্তর বৈশ্বিক সহায়তার ওপর গুরুত্বারোপ প্রধানমন্ত্রীর আমাদের পরবর্তী লক্ষ্য স্মার্ট বাংলাদেশ বিনির্মাণ: প্রধানমন্ত্রী

বড়পর্দায় মুক্তি পাচ্ছে সালমানের আগামী সিনেমার ট্রেলার

আজকের পটুয়াখালী

প্রকাশিত: ২৪ জানুয়ারি ২০২৩  

বলিউড ভাইজান খ্যাত সালমান খান আজ (২৩ জানুয়ারি) নিজের সামাজিক যোগাযোগমাধ্যমে বিশেষ ঘোষণা দিয়েছেন। এ ঘোষণায় তিনি জানান ‘কিসি কা ভাই কিসি কি জান’ সিনেমার টিজার মুক্তির তারিখ।

সালমান খানের আগামী সিনেমা ‘কিসি কা ভাই কিসি কি জান’র টিজার মুক্তি পাবে ২৫ জানুয়ারি। অনুরাগীদের জন্য এই টিজার বড়পর্দায় নিয়ে আসবেন। এরপর সেই প্রোমো দেখতে পাওয়া যাবে বিভিন্ন সোশ্যাল মিডিয়ায়।

সালমান খান নিজের একটি ছবি পোস্ট করে লেখেন, ‘কিসি কা ভাই কিসি কি জান টিজার এবার দেখুন বড়পর্দায় ২৫ জানুয়ারি’।

এই সিনেমার টিজার দেখতে পাওয়া যাবে শাহরুখ খানের ‘পাঠান’ সিনেমা চলাকালীন। শাহরুখ খানের কামব্যাক সিনেমাকে নিজের আগামী সিনেমার টিজার লঞ্চের জন্য বেছে নিয়েছেন ভাইজান। ‘পাঠান’ সিনেমায় দেখা যাবে দীপিকা পাড়ুকোন ও জন আব্রাহামকে।

উল্লেখ্য, ‘কিসি কা ভাই কিসি কি জান’ সিনেমায় দেখা যাবে ভেঙ্কটেশ ডগ্গুবতি, পূজা হেগড়ে, জগপতি বাবু, ভূমিকা চাওলা, বিজেন্দ্র সিং, অভিমন্যু সিং, রাঘব জুয়াল, সিদ্ধার্থ নিগম, জসসি গিল, পালক তিওয়ারি ও শেহনাজ গিলকে। এই সিনেমার হাত ধরেই পালক ও শেহনাজের বলিউডে আত্মপ্রকাশ ঘটবে। ফারহাদ সামজি পরিচালিত এই সিনেমা আসছে ঈদে মুক্তি পাবে বলে জানা গেছে।