• শুক্রবার ০৩ মে ২০২৪ ||

  • বৈশাখ ২০ ১৪৩১

  • || ২৩ শাওয়াল ১৪৪৫

আজকের পটুয়াখালী
ব্রেকিং:
থাইল্যান্ডের সঙ্গে অংশীদারত্বের নতুন যুগের সূচনা হয়েছে রোহিঙ্গা প্রত্যাবাসনে থাইল্যান্ড সহযোগিতার আশ্বাস দিয়েছে অবৈধভাবে ক্ষমতা দখলকারী ডিক্টেটর মিলিটারির পকেট থেকে বের হয়নি আওয়ামী লীগ দেশে এখন বেকারের সংখ্যা ৩ শতাংশ: প্রধানমন্ত্রী ‘বিলাসিতা একটু কমিয়ে শ্রমিকদের কল্যাণে নজর দিন’ চীন সফরে যাওয়ার আগে জুলাইয়ে ভারত সফর করবেন প্রধানমন্ত্রী ছয় দিনের সফর শেষে দেশে ফিরলেন প্রধানমন্ত্রী হিট অ্যালার্টের মেয়াদ বাড়লো আরও ৩ দিন সরকার আইনের শাসন প্রতিষ্ঠায় বদ্ধপরিকর: শেখ হাসিনা কর্মক্ষেত্রে স্বাস্থ্য ও সুরক্ষাবিধি নিশ্চিতে কাজ করতে হবে বাংলাদেশ-থাইল্যান্ডের মধ্যে সহযোগিতা বাড়ানোর সুযোগ রয়েছে দেশ ও জনগণের উন্নয়নে কাজ করতে হবে: নেতাকর্মীদের প্রধানমন্ত্রী যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা

বাউফলে নানান আয়োজনে যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

আজকের পটুয়াখালী

প্রকাশিত: ১৩ নভেম্বর ২০১৯  

বাউফল (পটুয়াখালী) প্রতিনিধি:
বাউফলে নানান আয়োজনের মধ্য দিয়ে  বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৪৭তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করেন বাউফল উপজেলা যুবলীগ। 
১১ নভেম্বর সংগঠনটির প্রতিষ্ঠাবার্ষিকী পালনের কথা থাকলেও বৈরী আবহাওয়ার কারনে ২দিন পিছেয়ে বুধবার (১৩ নভেম্বর) প্রতিষ্ঠার বার্ষিকী পালন করা হয়। 
দিনের শুরুতে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, যুবলীগের প্রতিষ্ঠা শেখ ফজলুল হক মনি’র প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদনের  মধ্য দিয়ে  প্রতিষ্ঠাবার্ষিকী পালন কার্যক্রম শুর হয়। 

বেলা সাড়ে ১০টার দিকে বাউফল উপজেলা দলীয় কার্যালয় (জনতা ভবন) এ কেক কাটেন বাউফল উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান আবদুল মোতালেব হাওলাদার, বাউফল উপজেলা যুবলীগের সভাপতি শাহ-জাহান সিরাজ, সাধারন সম্পাদক ও কালাইয়া ইউপি চেয়ারম্যান এস.এম ফয়সাল আহম্মেদ। 

পরে জনতা ভবন থেকে এক বর্ণাঢ্য যুব-র‌্যালি বের করা হয়। র‌্যালি পৌর শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে একই স্থানে এসে এক আলোচনা সভায় মিলিত হয়। 
সভায় শাহজাহান সিরাজের সভাপতিত্বে  উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পদক খলিলুর রহমানের সঞ্চালনায়   প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন আবদুল মোতালেব হাওলাদার। প্রধান বক্তা হিসাবে বক্তব্য রাখেন এস.এম ফয়সাল আহম্মেদ মনির মোল্লা।
 
আলোচনা সভায় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বাউফল উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান মোসারেফ হোসেন খাঁন, বাউফল উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও নাজিরপুর ইউপি চেয়ারম্যান ইব্রাহিম ফারুক, সূর্য্যমনি ইউপি চেয়ারম্যান আনোয়ার হোসেন বাচ্চু, পটুয়াখালী জেলা পরিষদের সদস্য হারুন অর রশিদ খাঁন। 
অনুষ্ঠানে বাউফল উপজেলা যুবলীগ ও বিভিন্ন  ইউনিয়নের প্রায় তিন হাজার নেতা-কর্মী উপস্থিত ছিলেন।