• সোমবার ০৬ মে ২০২৪ ||

  • বৈশাখ ২৩ ১৪৩১

  • || ২৬ শাওয়াল ১৪৪৫

আজকের পটুয়াখালী
ব্রেকিং:
সেনাবাহিনীকে আরও দক্ষ করে গড়ে তোলা হচ্ছে : প্রধানমন্ত্রী সশস্ত্র বাহিনী সংকটে জনগণের পাশে দাঁড়িয়ে তাদের আস্থা অর্জন করেছে ঢাকা সেনানিবাসে এএফআইপি ভবন উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী উপজেলা নির্বাচন সুষ্ঠু করার লক্ষ্যে কাজ করতে মন্ত্রী-এমপিদের নির্দেশ প্রধানমন্ত্রীর আমাকে সরিয়ে তারা কাকে আনবে? যে ২৫ জেলায় আজ স্কুল-কলেজ বন্ধ থাকবে থাইল্যান্ডের সঙ্গে অংশীদারত্বের নতুন যুগের সূচনা হয়েছে রোহিঙ্গা প্রত্যাবাসনে থাইল্যান্ড সহযোগিতার আশ্বাস দিয়েছে অবৈধভাবে ক্ষমতা দখলকারী ডিক্টেটর মিলিটারির পকেট থেকে বের হয়নি আওয়ামী লীগ দেশে এখন বেকারের সংখ্যা ৩ শতাংশ: প্রধানমন্ত্রী ‘বিলাসিতা একটু কমিয়ে শ্রমিকদের কল্যাণে নজর দিন’ চীন সফরে যাওয়ার আগে জুলাইয়ে ভারত সফর করবেন প্রধানমন্ত্রী ছয় দিনের সফর শেষে দেশে ফিরলেন প্রধানমন্ত্রী হিট অ্যালার্টের মেয়াদ বাড়লো আরও ৩ দিন সরকার আইনের শাসন প্রতিষ্ঠায় বদ্ধপরিকর: শেখ হাসিনা কর্মক্ষেত্রে স্বাস্থ্য ও সুরক্ষাবিধি নিশ্চিতে কাজ করতে হবে বাংলাদেশ-থাইল্যান্ডের মধ্যে সহযোগিতা বাড়ানোর সুযোগ রয়েছে দেশ ও জনগণের উন্নয়নে কাজ করতে হবে: নেতাকর্মীদের প্রধানমন্ত্রী যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা

দেশ আজ শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়নের মহাসড়কে

আজকের পটুয়াখালী

প্রকাশিত: ১৮ নভেম্বর ২০১৯  

পটুয়াখালীর বাউফলে বগা ইউনিয়ন আওয়ামীলীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের ত্রি-বার্ষিক সম্মেলনে স্থানীয় নেতা-কর্মীদের ঢল নামে। নির্ধারিত সমায়ের পূর্বে মিছিলে মিছিলে সম্মেলনস্থলে জড়ো হয় হাজারো নেতার্কমীরা। সম্মেলন প্যান্ডেল কনায় কনায় পূর্ন। রূপ নেয় জনসমুদ্রে।
সোমবার বিকাল তিনটার দিকে  বগা মাধ্যমিক বিদ্যালয় মাঠে ওই ত্রি- বার্ষিক সম্মেলন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বাউফল উপজেলা আওয়ামীলীগের সভাপতি, সাবেক চীফ হুইপ ও সংসদীয় সরকারি প্রতিষ্ঠান কমিটির সভাপতি আ.স.ম ফিরোজ (এমপি)।

বাউফল উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক, বগা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও বাউফল উপজেলা পরিষদ চেয়ারম্যান  আবদুল মোতালেব হাওলাদারের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামীলীগের আন্তর্জাতিক বিষায়ক উপ-কমিটির সদস্য, পটুয়াখালী জেলা আওয়ামীলীগের ত্রান ও সমাজকল্যান বিষায়ক সম্পাদক রায়হান সাকিব, বাউফল উপজেলা পরিষদের সাবেক ভাইস-চেয়ারম্যান সামসুল আলম মিয়া, বাউফল উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ইব্রাহিম ফারুক।
প্রধান অতিথির বক্তৃতায় আ.স.ম ফিরোজ বলেন, আমরা এখন সুখে আছি, শান্তিতে আছি। দেশে আজ শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়নের মহাসড়কে। তিনি বলেন,  আজকের এই বগা ইউনিয়ন আ’লীগের সম্মেলনে হাজারো মানুষের উপস্থিতি প্রমাণ করে বাউফলে শেখ হাসিনা ও নৌকার ঘাটি।

ত্রি-বার্ষিক সম্মেলনে আরো উপস্থিত ছিলেন, বাউফল উপজেলা যুবলীগের সভাপতি শাহজাহান সিরাজ, সাংগঠনিক সম্পাদক খলিলুর রহমান, বাউফল উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি হারুন অর রশিদ, সাধারন সম্পাদক রিয়াজুল ইসলাম সিকদার।

প্রথম অধিবেশন শেষে দ্বিতীয় অধিবেশনে বগা ইউনিয়ন আওয়ামীলীগের পূর্বের কমিটির বিলুপ্ত করে এ্যাড. সাহাবুদ্দিন কে সভাপতি ও মো: মজিবুর হাওলাদরকে সাধারন সম্পদক করে  নতুন কমিটি ঘোষনা করেন বাউফল উপজেলা আওয়ামীলীগের সভাপতি আ.স.ম ফিরোজ (এমপি)। পরে  ইউনিয়ন যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ, মহিলালীগ, যুবমহিলালীগের কমিটি ঘোষনা করা হয়।