• শুক্রবার ০৩ মে ২০২৪ ||

  • বৈশাখ ২০ ১৪৩১

  • || ২৩ শাওয়াল ১৪৪৫

আজকের পটুয়াখালী
ব্রেকিং:
থাইল্যান্ডের সঙ্গে অংশীদারত্বের নতুন যুগের সূচনা হয়েছে রোহিঙ্গা প্রত্যাবাসনে থাইল্যান্ড সহযোগিতার আশ্বাস দিয়েছে অবৈধভাবে ক্ষমতা দখলকারী ডিক্টেটর মিলিটারির পকেট থেকে বের হয়নি আওয়ামী লীগ দেশে এখন বেকারের সংখ্যা ৩ শতাংশ: প্রধানমন্ত্রী ‘বিলাসিতা একটু কমিয়ে শ্রমিকদের কল্যাণে নজর দিন’ চীন সফরে যাওয়ার আগে জুলাইয়ে ভারত সফর করবেন প্রধানমন্ত্রী ছয় দিনের সফর শেষে দেশে ফিরলেন প্রধানমন্ত্রী হিট অ্যালার্টের মেয়াদ বাড়লো আরও ৩ দিন সরকার আইনের শাসন প্রতিষ্ঠায় বদ্ধপরিকর: শেখ হাসিনা কর্মক্ষেত্রে স্বাস্থ্য ও সুরক্ষাবিধি নিশ্চিতে কাজ করতে হবে বাংলাদেশ-থাইল্যান্ডের মধ্যে সহযোগিতা বাড়ানোর সুযোগ রয়েছে দেশ ও জনগণের উন্নয়নে কাজ করতে হবে: নেতাকর্মীদের প্রধানমন্ত্রী যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা

গলাচিপায় ধান কাঁটা বিষয়ে সভা অনুষ্ঠিত

আজকের পটুয়াখালী

প্রকাশিত: ২১ নভেম্বর ২০১৯  

গলাচিপা সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রয়েছে তবে একটি প্রভাবশালী চক্র মাঝেমধ্যেই গলাচিপা উপজেলার বিভিন্ন স্থানে মাদক বিক্রি করে সমাজকে কুলষিত করতে চাইছে। ওই সমস্ত চিহ্নিত মাদক পাচারকারীদের বিরুদ্ধে দ্রুত আইনগত ব্যবস্থা নেওয়ার জন্য পুলিশ প্রশাসনকে অনুরোধ করেন। পটুয়াখালীর গলাচিপা উপজেলা প্রশাসনের আয়োজিত মাসিক আইন শৃঙ্খলা সভায় প্রধান অতিথি’র বক্তব্যে এসব কথা বলেন উপজেলা চেয়ারম্যান মু. শাহীন শাহ। বৃহস্পতিবার বেলা ১১টায় উপজেলা দরবার হলে এ সভা অনুষ্ঠিত হয়েছে। এতে সভাপতিত্ব করেন গলাচিপা উপজেলা নির্বাহী অফিসার শাহ মো. রফিকুল ইসলাম। প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মু.শাহীন শাহ্, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা ভাইস চেয়ারম্যান নিজাম উদ্দিন মোল্লা, মহিলা ভাইস চেয়ারম্যান ওয়ানা মার্জিয়া নিতু, উপজেলা স্বাস্থ্য কমকর্তা ডা. মনির হোসেন, উপজেলা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা আখতার মোর্শেদ।
সভায় আসন্ন আমন মৌসুমে ধানকাটা নিয়ে এবং প্রভাবশালী জোদ্দারদের বিভিন্ন চরাঞ্চলে গরিব কৃষকদের ধান লুটপাট করতে না পারে সে বিষয়ে বিচ্ছিন্ন দুটি ইউনিয়নে পুলিশ ক্যাপ স্থাপনসহ সড়ক নিরাপত্তা আইন, পিয়াজ, চাল ও লবনের গুজব উত্তারনে উপজেলা পর্যায়ে ব্যবসায়ীদের সাথে আলোচনা বা মতবিনিময় করার জন্য আইন শৃঙ্খলা কমিটির সদস্যবৃন্দ সভায় বক্তব্য পেশ করেন।
এছাড়া ঘূনিঝড় বুলবুল, জেডিসি ও পিএসসি পরীক্ষা, মাদক নিয়ন্ত্রন ও স্কুল কলেজ চলাকালিন সময় বখাটে যুবকদের ইভটিজিং বন্ধের জন্য সভায় আলোচনা করা হয়।