• মঙ্গলবার ৩০ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৭ ১৪৩১

  • || ২০ শাওয়াল ১৪৪৫

আজকের পটুয়াখালী
ব্রেকিং:
ছয় দিনের সফর শেষে দেশে ফিরলেন প্রধানমন্ত্রী হিট অ্যালার্টের মেয়াদ বাড়লো আরও ৩ দিন সরকার আইনের শাসন প্রতিষ্ঠায় বদ্ধপরিকর: শেখ হাসিনা কর্মক্ষেত্রে স্বাস্থ্য ও সুরক্ষাবিধি নিশ্চিতে কাজ করতে হবে বাংলাদেশ-থাইল্যান্ডের মধ্যে সহযোগিতা বাড়ানোর সুযোগ রয়েছে দেশ ও জনগণের উন্নয়নে কাজ করতে হবে: নেতাকর্মীদের প্রধানমন্ত্রী যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী

বাউফলে গণতন্ত্রের বিজয় দিবস পালন

আজকের পটুয়াখালী

প্রকাশিত: ৩১ ডিসেম্বর ২০১৯  

বাউফল প্রতিনিধিঃ

পটুয়াখালীর বাউফলে ৩০শে ডিসেম্বর গণতন্ত্রের বিজয় দিবস পালন করেন উপজেলা আওয়ামীলীগ ও অঙ্গ সহযোগী সংগঠন।

সোমবার (৩০ ডিসেম্বর) বিকালে দলীয় কার্যালয় জনতা ভবন থেকে আনন্দ র‍্যালী বের করা হয়। র‍্যালীটি পৌর শহরের প্রধান সড়ক গুলো প্রদক্ষিণ করে একই স্থানে এসে শেষ হয়।

পরে বাউফল উপজেলা আ'লীগ সাধারন সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান আবদুল মোতালেব হাওলাদারের সভাপতিত্ব আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সভায় মোতালেব হাওলাদার বলেন, জননেত্রী শেখ হাসিনার দৃঢ় নেতৃত্বের গুনে ৩০শে ডিসেম্বর গণতন্ত্রের বিজয় অর্জন হয়েছে। যার সুফল আজকের উন্নত বাংলাদেশ।

সভায় আরো বক্তব্য রাখেন বাউফল উপজেলা আ'লীগ যুগ্ম-সাধারন সম্পাদক ও পৌর আ'লীগ সভাপতি ইব্রাহিম ফারুক, পৌর আ'লীগ সাধারন সম্পাদক এনায়েত খাঁন সানা প্রমূখ।