• শনিবার ২৭ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৪ ১৪৩১

  • || ১৭ শাওয়াল ১৪৪৫

আজকের পটুয়াখালী
ব্রেকিং:
যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর

দশমিনায় যুবদলের ২১ নেতাকর্মী আটক

আজকের পটুয়াখালী

প্রকাশিত: ২৫ ফেব্রুয়ারি ২০২০  

পটুয়াখালী জেলার দশ‌মিনা যুবদলের ২১ নেতাকর্মীকে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার (২৫ ফেব্রুয়ারি) সকালে উপ‌জেলা বিএন‌পির কার্যাল‌য়ে এবং প‌রে দুপুর ১২টার দিকে এক‌টি ঘ‌রে সভা চলাকা‌লে দ্বিতীয় দফায় বাধা দেয় পু‌লিশ।

পু‌লিশ জা‌নি‌য়ে‌ছে, অনুমতি ছাড়া সভা/সমাবেশ করার চেষ্টা কর‌লে তাদের বাধা দেওয়া হয়। এসময় যুবদল নেতাকর্মীরা ধাক্কাধাক্কি‌তে লিপ্ত হয় ও পু‌লি‌শের ওপর ইট-পাট‌কেল নি‌ক্ষেপ ক‌রে। এ‌তে চার পুলিশ সদস্য আহত হয়। বেলা ১১টা থে‌কে ১২টায় এ ঘটনা ঘ‌টে। বর্তমা‌নে প‌রি‌স্থিতি শান্ত র‌য়ে‌ছে।   
স্থানীয় যুবদল নেতারা জানান, পু‌লি‌শের ধাওয়া ও লা‌ঠিচা‌র্জে আহত হয় কেন্দ্রীয় যুবনেতা শামীম হোসেন, যুব নেতা শাহ আলম শানু, আল আমিন মোল্লা, ইকবাল বশির, আবুল বসার আক্কাস, আনোয়ার হোসেন আনু, মেরিন মোল্লা সম্রাট হোসেনসহ কমপ‌ক্ষে ১০ জন।

দশ‌মিনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ও‌সি) জালাল উ‌দ্দিন জানান, ঘটনার সম‌য়ে তি‌নি পটুয়াখালী জেলা পু‌লি‌শের মি‌টিং‌য়ে ছি‌লেন। যুবদল কর্মী‌দের সঙ্গে পু‌লি‌শের ধাক্কাধা‌ক্কি ও ইটপাট‌কেল নি‌ক্ষে‌পের খবর শু‌নে‌ছেন।
                    
পটুয়াখালীর পু‌লিশ সুপার মোহাম্মদ মঈনুল হাসান জানান, দশ‌মিনায় বিনা অনুম‌তি‌তে যুবদল সমা‌বেশ ডাক‌লে পু‌লিশ বাধা দেয়, এসময় পু‌লি‌শের ওপর ইটপাট‌কেল নি‌ক্ষেপ কর‌লে চার পু‌লিশ সদস্য আহত হয়। এ ঘটনায় ২১ জন‌কে আটক করা হ‌য়ে‌ছে।