• শনিবার ২৭ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৩ ১৪৩১

  • || ১৭ শাওয়াল ১৪৪৫

আজকের পটুয়াখালী
ব্রেকিং:
যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর

রাঙ্গাবালীতে সেনাবাহিনীর টহল শুরু

আজকের পটুয়াখালী

প্রকাশিত: ৫ এপ্রিল ২০২০  

গলাচিপা প্রতিনিধিঃ 
রাঙ্গাবালীতে করোনার বিস্তার রোধে মানুষকে সামাজিক দূরত্ব বজায় রাখার আহ্বান জানিয়ে সেনাবাহিনী। শনিবার সকাল ১০টা থেকে টহল শুরু হয়েছে। এ সময় বিভিন্ন সড়কের লিংক ও মোড়ে মোড়ে জমায়েত স্পটগুলো মুহূর্তেই ফাঁকা হয়ে যায়। সেনা সদস্যরা রাঙ্গাবালীর বাহেরচরে মাইকিং করে জনগণকে সচেতন থাকতে পরামর্শ দেন ও প্রয়োজন ছাড়া ঘর থেকে বের না হওয়ার নির্দেশ দেন।

রাঙ্গাবালী উপজেলা পরিষদে করোনা প্রতিরোধে প্রশাসনের সার্বিক প্রস্তুতির বিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মাশফাকুর রহমান, উপজেলা চেয়ারম্যান ডাঃ জহির ও রাঙ্গাবালী থানা অফিসার ইনচার্জ (ওসি) মো. আলী আহম্মেদ এর সাথে সেনাবাহিনীর সদস্যরা বৈঠক করেন।

রাঙ্গাবালী উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মাশফাকুর রহমান জানান, সামাজিক দূরত্ব বজায় রাখতে সরকারের দেয়া নির্দেশনা বাস্তবায়নে সকল ধরনের পদক্ষেপ নেয়া হয়েছে। রাঙ্গাবালীতে প্রতিটি এলাকায় মানুষকে সচেতন এবং বিদেশ ফেরত নাগরিকদের হোম কোয়ারোন্টাইন নিশ্চত করতে সেনাবাহিনী সদস্যরা সিভিল প্রশাসনকে সহযোগিতা করবে।