• বৃহস্পতিবার ০৯ মে ২০২৪ ||

  • বৈশাখ ২৫ ১৪৩১

  • || ২৯ শাওয়াল ১৪৪৫

আজকের পটুয়াখালী
ব্রেকিং:
প্রতিজ্ঞা করেছিলাম ফিরে আসবোই: শেখ হাসিনা জনগণের শক্তি নিয়েই এগিয়ে যাচ্ছি: শেখ হাসিনা আজ হজ কার্যক্রম উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী ঐতিহাসিক ৭ মে: গনতন্ত্র পুনরুদ্ধারে শেখ হাসিনার দেশে ফেরা প্রধানমন্ত্রীর সঙ্গে আইওএম মহাপরিচালকের সৌজন্য সাক্ষাৎ গ্রামে দ্রুত নিরবচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহের নির্দেশ প্রধানমন্ত্রীর আহসান উল্লাহ মাস্টার ছিলেন শ্রমজীবী খেটে খাওয়া মানুষের সংগ্রামী জননেতা : প্রধানমন্ত্রী সেনাবাহিনীকে আরও দক্ষ করে গড়ে তোলা হচ্ছে : প্রধানমন্ত্রী সশস্ত্র বাহিনী সংকটে জনগণের পাশে দাঁড়িয়ে তাদের আস্থা অর্জন করেছে ঢাকা সেনানিবাসে এএফআইপি ভবন উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী উপজেলা নির্বাচন সুষ্ঠু করার লক্ষ্যে কাজ করতে মন্ত্রী-এমপিদের নির্দেশ প্রধানমন্ত্রীর আমাকে সরিয়ে তারা কাকে আনবে? যে ২৫ জেলায় আজ স্কুল-কলেজ বন্ধ থাকবে থাইল্যান্ডের সঙ্গে অংশীদারত্বের নতুন যুগের সূচনা হয়েছে রোহিঙ্গা প্রত্যাবাসনে থাইল্যান্ড সহযোগিতার আশ্বাস দিয়েছে অবৈধভাবে ক্ষমতা দখলকারী ডিক্টেটর মিলিটারির পকেট থেকে বের হয়নি আওয়ামী লীগ দেশে এখন বেকারের সংখ্যা ৩ শতাংশ: প্রধানমন্ত্রী ‘বিলাসিতা একটু কমিয়ে শ্রমিকদের কল্যাণে নজর দিন’ চীন সফরে যাওয়ার আগে জুলাইয়ে ভারত সফর করবেন প্রধানমন্ত্রী ছয় দিনের সফর শেষে দেশে ফিরলেন প্রধানমন্ত্রী

প্রধানমন্ত্রীর উপহার পেল দশমিনার শিশুরা

আজকের পটুয়াখালী

প্রকাশিত: ১৪ মে ২০২০  

মহামারি করোনার প্রভাবে অর্থনৈতিকভাবে বিপর্যস্ত পটুয়াখালী উপজেলার দশমিনা উপজেলার প্রতিবন্ধী শিশুদের নিকট পৌঁছে দেওয়া হয়েছে মাননীয় প্রধানমন্ত্রীর উপহার। পবিত্র ঈদ-উল-ফিতরকে সামনে রেখে ১৩ মে ২০২০ তারিখ বুধবার উপজেলার প্রতিবন্ধী শিশুদের মাঝে মাননীয় প্রধানমন্ত্রীর উপহার হিসেবে শিশুখাদ্য বিতরণ করা হয়।

বরিশাল বিভাগের উপ-ভূমি সংস্কার কমিশনার (ডিএলআরসি) তরফদার মোঃ আক্তার জামীল সরেজমিনে এ ত্রাণ বিতরণ কার্যক্রম তদারকি করেন। এসময় দশমিনা উপজেলা নির্বাহী কর্মকর্তা মোসাম্মৎ তানিয়া ফেরদৌস, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা রবিউল হোসেন, আলিপুর মীরমদন বুদ্ধি প্রতিবন্ধী ও অটিস্টিক বিদ্যালয়ের সভাপতি মোঃ জাকির হোসেন ও প্রধান শিক্ষক রেজাউল করিম উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, উপজেলাতে প্রাথমিক পর্যায়ে ২৫ জন প্রতিবন্ধী শিশুকে এ উপহার প্রদান করা হয়। প্রতিবন্ধী প্রত্যেক শিশুকে সুজি, দুধ, চিনি, সয়াবিন তেল, ডাল, বিস্কুট, শুকনা খাবার ইত্যাদি উপহার হিসেবে প্রদান করা হয়। এছাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা জানান, প্রতিবন্ধী শিশু ছাড়া উপজেলার আরও বেশ কিছু অসহায় শিশুকে পর্যায়ক্রমে মাননীয় প্রধানমন্ত্রীর উপহার পৌঁছে দেয়া হবে।