• মঙ্গলবার   ১৭ মে ২০২২ ||

  • জ্যৈষ্ঠ ৩ ১৪২৯

  • || ১৪ শাওয়াল ১৪৪৩

আজকের পটুয়াখালী
ব্রেকিং:
নিত্যপণ্যের দাম কেন চড়া, জানালেন প্রধানমন্ত্রী স্বদেশ প্রত্যাবর্তন: শেখ হাসিনা দেশের মানুষের শেষ ভরসাস্থল শেখ হাসিনা বাঙালি জাতির নিরাপদ আশ্রয়স্থল শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন ইতিহাসে মাইলফলক: রাষ্ট্রপতি চার দশকেরও বেশি সময় শেখ হাসিনার সফল নেতৃত্বে আ.লীগ উৎপাদন বাড়ানোর পাশাপাশি খাদ্য সাশ্রয় করুন: প্রধানমন্ত্রী সবাই স্বাধীনভাবে সরকারের সমালোচনা করতে পারে: প্রধানমন্ত্রী ‌ঢাকায় বসে সমালোচনা না করে গ্রামে ঘুরে আসুন বঙ্গবন্ধুর নাম কেউ মুছে ফেলতে পারবে না: প্রধানমন্ত্রী আমিরাতের নতুন প্রেসিডেন্টকে রাষ্ট্রপতির অভিনন্দন শেখ হাসিনাকে স্পেনের সরকার প্রধানের শুভেচ্ছা পি কে হালদার গ্রেফতার নানামুখী ষড়যন্ত্র হচ্ছে, সতর্ক থাকতে বললেন প্রধানমন্ত্রী বাংলাদেশকে সমর্থন দেওয়ার প্রত্যয় এডিবির ভাইস প্রেসিডেন্টের আরব আমিরাতের প্রেসিডেন্টের মৃত্যুতে রাষ্ট্রপতির শোক আমিরাতের প্রেসিডেন্টের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক বঙ্গবন্ধু স্যাটেলাইট-১ উৎক্ষেপণের চার বছর পূর্তি আজ নারী খেলোয়াড়দের আরও সুযোগ দিতে হবে: প্রধানমন্ত্রী ‘খেলাধুলা ও সাংস্কৃতিক চর্চা একটি জাতির জন্য অপরিহার্য’ ফ্ল্যাটে বাস করে শিশুরা ফার্মের মুরগির মতো হয়ে যাচ্ছে: প্রধানমন্ত্রী

প্রধানমন্ত্রীর উপহার পেল দশমিনার শিশুরা

আজকের পটুয়াখালী

প্রকাশিত: ১৪ মে ২০২০  

মহামারি করোনার প্রভাবে অর্থনৈতিকভাবে বিপর্যস্ত পটুয়াখালী উপজেলার দশমিনা উপজেলার প্রতিবন্ধী শিশুদের নিকট পৌঁছে দেওয়া হয়েছে মাননীয় প্রধানমন্ত্রীর উপহার। পবিত্র ঈদ-উল-ফিতরকে সামনে রেখে ১৩ মে ২০২০ তারিখ বুধবার উপজেলার প্রতিবন্ধী শিশুদের মাঝে মাননীয় প্রধানমন্ত্রীর উপহার হিসেবে শিশুখাদ্য বিতরণ করা হয়।

বরিশাল বিভাগের উপ-ভূমি সংস্কার কমিশনার (ডিএলআরসি) তরফদার মোঃ আক্তার জামীল সরেজমিনে এ ত্রাণ বিতরণ কার্যক্রম তদারকি করেন। এসময় দশমিনা উপজেলা নির্বাহী কর্মকর্তা মোসাম্মৎ তানিয়া ফেরদৌস, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা রবিউল হোসেন, আলিপুর মীরমদন বুদ্ধি প্রতিবন্ধী ও অটিস্টিক বিদ্যালয়ের সভাপতি মোঃ জাকির হোসেন ও প্রধান শিক্ষক রেজাউল করিম উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, উপজেলাতে প্রাথমিক পর্যায়ে ২৫ জন প্রতিবন্ধী শিশুকে এ উপহার প্রদান করা হয়। প্রতিবন্ধী প্রত্যেক শিশুকে সুজি, দুধ, চিনি, সয়াবিন তেল, ডাল, বিস্কুট, শুকনা খাবার ইত্যাদি উপহার হিসেবে প্রদান করা হয়। এছাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা জানান, প্রতিবন্ধী শিশু ছাড়া উপজেলার আরও বেশ কিছু অসহায় শিশুকে পর্যায়ক্রমে মাননীয় প্রধানমন্ত্রীর উপহার পৌঁছে দেয়া হবে।