• সোমবার   ১৫ আগস্ট ২০২২ ||

  • শ্রাবণ ৩১ ১৪২৯

  • || ১৬ মুহররম ১৪৪৪

আজকের পটুয়াখালী
ব্রেকিং:
জাতির পিতার মৃত্যু নেই প্রজন্ম থেকে প্রজন্মান্তরে বঙ্গবন্ধু আমাদের রোল মডেল শোক দিবসে বঙ্গভবনে বিশেষ দোয়ার আয়োজন রাষ্ট্রপতির টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা জ্বালানি তেলের দাম বাড়ানোর বিষয়ে পরিষ্কার ব্যাখ্যার নির্দেশ বঙ্গবন্ধু মেমোরিয়াল ট্রাস্টের সাধারণ সভা অনুষ্ঠিত মানবাধিকার কমিশনকে যথাযথভাবে দায়িত্ব পালনের নির্দেশ রাষ্ট্রপতির ৪০০তম ওয়ানডে খেলার অপেক্ষায় বাংলাদেশ জ্বালানি নিরাপত্তা: বঙ্গবন্ধু ও শেখ হাসিনার অবদান রাজনৈতিক সিদ্ধান্তে বঙ্গমাতার মনোভাব প্রতিফলিত হয়েছে বঙ্গমাতার সমাধিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা স্বাধীনতার সংগ্রামে বঙ্গবন্ধুর সারথি ছিলেন আমার মা: প্রধানমন্ত্রী বঙ্গমাতা কঠিন দিনগুলোতে ছিলেন দৃঢ় ও অবিচল: রাষ্ট্রপতি ফজিলাতুন নেছা মুজিব দৃঢ়চেতা-বলিষ্ঠ চরিত্রের অধিকারী ছিলেন বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেছা মুজিবের ৯২তম জন্মবার্ষিকী আজ বাংলাদেশে সহায়তা অব্যাহত রাখবে চীন: ওয়াং ই চীনে ৯৯ শতাংশ পণ্যের শুল্কমুক্ত সুবিধা পাবে বাংলাদেশ মা ও শিশু স্বাস্থ্য সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছে দিয়েছি মায়ের দুধ শিশুর সর্বোত্তম খাবার: রাষ্ট্রপতি শেখ কামাল ছিলেন ক্রীড়া ও সংস্কৃতিমনা সুকুমার মনোবৃত্তির মানুষ

বয়স্ক ভাতা পাওয়া থেকে কেউ যেন বাদ না পরে- শাহজাদা এমপি

আজকের পটুয়াখালী

প্রকাশিত: ১৬ আগস্ট ২০২১  

পটুয়াখালী প্রতিনিধিঃ পটুয়াখালীর গলাচিপায় ২১-২২ অর্থবছরে  শতভাগ বয়স্ক ভাতা এবং বিধবা ও স্বামী নিগৃহীত মিলাদের জন্য ভাতা G2P পদ্ধতিতে পরিশোধ উপলক্ষে অলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।  উপজেলা পরিষদ হলরুম সোমবার সকাল ১১টায় উপজেলা কমিটির সভার আয়োজন করেন আয়োজনে উপজেলা সমাজ সেবা কার্যালয়। উপজেলা নির্বাহী অফিসার (অতিঃ দাঃ) নজরুল ইসলাম এর সভাপতিত্বে ও সমাজসেবা অফিসার মো. অলিউল্লহ'র সঞ্চালনায় এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পটুয়াখালী-৩ আসনের সংসদ সদস্য এস এম শাহজাদা।

বিশেষ অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান মুঃ শাহিন শাহ, উপজেলা ভাইস চেয়ারম্যান নিজাম উদ্দিন মোল্লা, মহিলা ভাইস চেয়ারম্যান ওয়ানা মার্জিয়া নিতু, থানা অফিসার ইনচার্জ মোঃ শওকত আনোয়ার, গলাচিপা উপজেলা আওয়ামী লীগ এর সভাপতি সন্তোষ কুমার দে, সাধারণ সম্পাদক মোঃ গোলাম মোস্তফা টিটো। এছাড়াও আরো উপস্থিত ছিলেন ১২ টি ইউনিয়নের চেয়ারম্যানগন ও বিভিন্ন ওয়ার্ডের আওয়ামী লীগ নেত্রী বৃন্দ।

এসময় প্রধান অতিথি প্রত্যেককে উদ্দেশ্য করে বলেন, আপনার ভালো কাজ করবেন, সরকার শতভাগ বয়স্ক ভাতা, বিধবা ভাতা দিয়েছে সেটা আপনারা আপনাদের এলাকার যারা সুবিধা বঞ্চিত আছেন তাদেরকে এই ভাতার আওতায় নিয়ে আসবেন কেউ যেন বাদ না পরে। কার কাছ থেকে কোন টাকা পয়সা না নেয় সেদিকে খেয়াল রাখবেন। অনেক দালাল আছেন এই সময় বিভিন্ন জনের কাছ থেকে টাকা নিয়ে ভাতা পাইয়ে দেয়ার কথা বলে টাকা হাতিয়ে নেয়। সেটা যেন না হয় সেদিকে খেয়াল রাখবেন।