• সোমবার   ১৬ মে ২০২২ ||

  • জ্যৈষ্ঠ ২ ১৪২৯

  • || ১৩ শাওয়াল ১৪৪৩

আজকের পটুয়াখালী
ব্রেকিং:
উৎপাদন বাড়ানোর পাশাপাশি খাদ্য সাশ্রয় করুন: প্রধানমন্ত্রী সবাই স্বাধীনভাবে সরকারের সমালোচনা করতে পারে: প্রধানমন্ত্রী ‌ঢাকায় বসে সমালোচনা না করে গ্রামে ঘুরে আসুন বঙ্গবন্ধুর নাম কেউ মুছে ফেলতে পারবে না: প্রধানমন্ত্রী আমিরাতের নতুন প্রেসিডেন্টকে রাষ্ট্রপতির অভিনন্দন শেখ হাসিনাকে স্পেনের সরকার প্রধানের শুভেচ্ছা পি কে হালদার গ্রেফতার নানামুখী ষড়যন্ত্র হচ্ছে, সতর্ক থাকতে বললেন প্রধানমন্ত্রী বাংলাদেশকে সমর্থন দেওয়ার প্রত্যয় এডিবির ভাইস প্রেসিডেন্টের আরব আমিরাতের প্রেসিডেন্টের মৃত্যুতে রাষ্ট্রপতির শোক আমিরাতের প্রেসিডেন্টের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক বঙ্গবন্ধু স্যাটেলাইট-১ উৎক্ষেপণের চার বছর পূর্তি আজ নারী খেলোয়াড়দের আরও সুযোগ দিতে হবে: প্রধানমন্ত্রী ‘খেলাধুলা ও সাংস্কৃতিক চর্চা একটি জাতির জন্য অপরিহার্য’ ফ্ল্যাটে বাস করে শিশুরা ফার্মের মুরগির মতো হয়ে যাচ্ছে: প্রধানমন্ত্রী জাতীয় ক্রীড়া পুরস্কার দেয়া হচ্ছে ৮৫ ক্রীড়া ব্যক্তিত্বকে রাষ্ট্রপতির সাজেক সফর স্থগিত একনেকে ৫ হাজার ৮২৫ কোটি টাকার ১১ প্রকল্প অনুমোদন যুক্তরাষ্ট্র থেকে বর্ধিত বিনিয়োগ চান প্রধানমন্ত্রী যুক্তরাষ্ট্রের সঙ্গে মুক্ত বাণিজ্য চুক্তি করতে প্রস্তুত বাংলাদেশ: প্রধানমন্ত্রী

রাঙ্গাবালীতে ১৪টি অবৈধ বেহুন্দী জাল জব্দ

আজকের পটুয়াখালী

প্রকাশিত: ১৯ জানুয়ারি ২০২২  

পটুয়াখালী প্রতিনিধিঃ  পটুয়াখালীর রাঙ্গাবালীতে ১৪ টি অবৈধ বেহুন্দী জাল জব্দ করেছে কোষ্টগার্ড। গতকাল সন্ধ্যায় উপজেলার সোনার চর, সাগর মোহনা ও আগুনমুখা নদীতে বিশেষ অভিযান চালিয়ে এসব জাল জব্দ করা হয়। এসব জালের অবৈধ বাজার মূল্য প্রায় ৭ লাখ টাকা। তবে এসময় কোন অসাধু জেলেকে আটক করতে পারেনি কোষ্টগার্ড।

পরে রাঙ্গাবালী উপজেলা মৎস্য কর্মকর্তা আনোয়ারুল হক বাবুলের উপস্থিতিতে রাত আটটার দিকে জব্দকৃত জাল পুড়িয়ে ধ্বংস করা হয়। এসময় রাঙ্গাবালী কোষ্টগার্ডে পেটি অফিসার এন.ইউ আরিফসহ মৎস্য বিভাগের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

রাঙ্গাবালী কোষ্টগার্ডের পেটি অফিসার এন.ইউ আরিফ জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে এসব জাল জব্দ করা হয়েছে। অসাধু জেলেদের আইনের আওতায় আনা হবে।